Home /News /birbhum /
Husband-Wife Chaos in Birbhum|| বিয়ের পর থেকেই চরম অশান্তি, শ্বশুরবাড়িতে যে কাণ্ড ঘটালেন জামাই, দিশেহারা সকলেই...

Husband-Wife Chaos in Birbhum|| বিয়ের পর থেকেই চরম অশান্তি, শ্বশুরবাড়িতে যে কাণ্ড ঘটালেন জামাই, দিশেহারা সকলেই...

Birbhum Couple Crime News: স্বামী স্ত্রীর মধ্যে অশান্তির জেরে শ্বশুর বাড়িতে আগুন লাগাল গুণধর জামাই। পুড়ে ছাই হয়ে গিয়েছে গোটা বাড়ি।

  • Share this:

    #বীরভূম: স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তির জেরে শ্বশুর বাড়িতে আগুন লাগাল গুণধর জামাই। বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ি থানার অন্তর্গত দক্ষিণ পাড়া এলাকায়। ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে দমকল বাহিনী এসে আগুন নিয়ন্ত্রণে আনে। শ্বশুরবাড়িতে আগুন লাগানোর ঘটনায় অভিযুক্ত গুণধর জামাই বাবু দাস। তিনি এসপি মোড় এলাকার বিদেশি পাড়ার বাসিন্দা।

    জানা গিয়েছে, বিদেশি পাড়ার বাবু দাসের সঙ্গে বেশ কয়েক বছর আগে বিয়ে হয় সুস্মিতা বাদ্যকরের (দাস)। কিন্তু বিয়ের পর থেকেই তাঁদের দু'জনের মধ্যে অশান্তি দানা বাঁধতে শুরু করে। সেই অশান্তি থেকে মুক্তি পাওয়ার জন্য গত পাঁচ বছর থেকে সুস্মিতা দাস স্বামীর সঙ্গ ত্যাগ করে ভাড়া বাড়িতে থাকা শুরু করেন। তার সঙ্গে থাকা দুই মেয়ের পড়াশোনার জন্য সুস্মিতা পেট্রল পাম্প-সহ বিভিন্ন জায়গায় কাজে নিযুক্ত হন। তবে যেখানেই তিনি কাজে যেতেন, সেখানেই স্বামী তাকে উত্ত্যক্ত করত তার বলে অভিযোগ।

    আরও পড়ুন: অফিস টাইমে বনগাঁ শাখায় পর পর আটকে ট্রেন! চূড়ান্ত নাকাল নিত্যযাত্রী, কী নিয়ে সমস্যা?

    সুস্মিতা দাস কিছুদিন আগে পর্যন্ত ভাড়া বাড়িতে থাকতেন। গত কয়েকদিন আগে ভাই মারা যাবার পর দক্ষিণ পাড়ার মায়ের বাড়িতে এসে থাকা শুরু করেন। এরইমধ্যে বৃহস্পতিবার রাতে তার স্বামী বাবু দাস পেট্রল ঢেলে বাড়িতে আগুন লাগিয়ে দেন। আগুন লাগানোর পর বাড়ির মধ্যে থাকা একটি মোটর বাইক এবং অন্যান্য জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় বাসিন্দারা আগুন লাগার বিষয়টি জানতে পেরে তড়িঘড়ি এসেছে তাদের বাড়ি থেকে বের করেন।

    সুস্মিতা দাস অভিযোগ করেছেন, বাবু দাস তাদের প্রাণে মেরে ফেলার জন্যই বাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে। তবে তারা কোন ঘরে ছিলেন তা বুঝতে না পেরে অন্য ঘরে আগুন লাগিয়ে দেন। ঘটনার পর দাউ দাউ করে জ্বলতে শুরু করে আগুন। পুড়ে ছাই হয়ে যায় জিনিসপত্র এবং বাড়িতে থাকা একটি মোটর বাইক। ঘটনার পর সুস্মিতা দাস এবং তার মা মিঠু বাদ্যকর সিউড়ি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্ত জামাইকে এসপি মোড় থেকে আটক করে।

    Madhab Das

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Birbhum, Crime News

    পরবর্তী খবর