Home /News /birbhum /
বাড়িতে ঢুকে দশ মিনিটেই তোলপাড়, অনুব্রত মণ্ডলের বাড়িতে কী পেল সিবিআই?

বাড়িতে ঢুকে দশ মিনিটেই তোলপাড়, অনুব্রত মণ্ডলের বাড়িতে কী পেল সিবিআই?

অনুব্রতর বাড়িতে সিবিআই

অনুব্রতর বাড়িতে সিবিআই

Cow Smuggling Case: অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলকে জিজ্ঞাসাবাদের জন্যই বোলপুরের নীচু পট্টির বাড়িতে সিবিআই আধিকারিকেরা পৌঁছায়।

  • Share this:

    #বীরভূম: গত সপ্তাহের বৃহস্পতিবার বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে সিবিআই। গরু পাচার কাণ্ডে যুক্ত থাকার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। এই ঘটনার রেস কাটতে না কাটতেই বুধবার ফের অনুব্রত মণ্ডলের বোলপুরের বাড়িতে পৌঁছায় সিবিআই আধিকারিকরা। অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলকে জিজ্ঞাসাবাদের জন্যই বোলপুরের নীচু পট্টির বাড়িতে সিবিআই আধিকারিকেরা পৌঁছায়। এদিন বোলপুরে নীচু পট্টির অনুব্রত মন্ডলের বাড়িতে যে সিবিআইয়ের টিম যে টিমটি এসেছিল সেই টিমে ছিলেন একজন মহিলা আধিকারিক এবং দুজন পুলিশ আধিকারিক। নতুন করে অনুব্রত মণ্ডলের বাড়িতে সিবিআই আধিকারিকরা পৌঁছানোর পরিপ্রেক্ষিতে এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

    আরও পড়ুন: সিদ্ধান্ত নেওয়া শেষ, গড়া হচ্ছে দশটি টিম, রাজ্যে আরও মারাত্মক অভিযানে নামছে ইডি!

    সূত্র মারফত জানা যাচ্ছে, অনুব্রত মণ্ডল এবং তার মেয়ে সুকন্যা মণ্ডলের নামে একাধিক জয়েন্ট অ্যাকাউন্ট রয়েছে। এছাড়াও এখনও পর্যন্ত দুটি সংস্থার খোঁজ পাওয়া গিয়েছে। যে দুটি সংস্থা হল নীড় ডেভেলপার প্রাইভেট লিমিটেড এবং ANM অ্যাগ্রোকেম ফুড প্রাইভেট লিমিটেড। এই দুটি রিয়েল এস্টেট সংস্থার দুই ডিরেক্টর হলেন অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল এবং অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ বিদ্যুৎবরণ গায়েন। পেশায় স্কুল শিক্ষিকা অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মন্ডলের এত সম্পত্তি কীভাবে এলো সেই বিষয়টি খতিয়ে দেখা হতে পারে এই নিয়ে আগেই জানা যাচ্ছিল সূত্র মারফৎ। যদিও ১৫ মিনিট অনুব্রত মণ্ডলের বাড়িতে থাকার পর সিবিআই আধিকারিকরা বাড়ি থেকে বেরিয়ে যান। বিশেষ সূত্রে জানা যাচ্ছে, অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মন্ডল সিবিআই আধিকারিকদের জানান, মা মারা গিয়েছেন, বাবা সিবিআই হেফাজতে রয়েছেন। এই মুহূর্তে তিনি মানসিকভাবে প্রস্তুত নন কিছু বলার জন্য।

    আরও পড়ুন: জেলে পার্থর কাছে পৌঁছে গেল ইডি, নতুন কোনও রহস্য! এমনকী ফাঁস করলেন অর্পিতা?

    প্রসঙ্গত, গত সপ্তাহের বৃহস্পতিবার অনুব্রত মণ্ডলকে সিবিআই গ্রেফতার করার আগে বীরভূমে চিরুনি তল্লাশি চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই এবং ইডি। জিজ্ঞাসাবাদ এবং তল্লাশি চালানো হয় অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ তৃণমূল নেতা কেরিম খানের বাড়িতে এবং তার ঘনিষ্ঠ মুক্তার শেখ এবং তার ছেলে রিপন শেখের বাড়িতে। এর পাশাপাশি ওই দিন তল্লাশি চালানো হয় অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ ব্যবসায়ী টুলু মন্ডলের একাধিক বাড়ি, অফিস এবং পেট্রোল পাম্পে। ---মাধব দাস

    First published:

    Tags: Anubrata Mondal, Cow Smuggling

    পরবর্তী খবর