Home /News /birbhum /
Birbhum News: সিসিটিভি-তে ধরা পড়ল সেই দৃশ্য, চিনল পুলিশ, বীরভূমে রুদ্ধশ্বাস মোটর বাইক অভিযান...

Birbhum News: সিসিটিভি-তে ধরা পড়ল সেই দৃশ্য, চিনল পুলিশ, বীরভূমে রুদ্ধশ্বাস মোটর বাইক অভিযান...

Birbhum News

Birbhum News

দুবরাজপুর থানার পুলিশ অভিযান চালিয়ে দুবরাজপুরের এক বাসিন্দার বাড়ি এবং পার্শ্ববর্তী এলাকা থেকে চুরি যাওয়ার নয়টি মোটরবাইক উদ্ধার করল। (Birbhum News)

  • Share this:

    #বীরভূম: মোটর বাইক চুরির ঘটনা নতুন কিছু নয়। হামেশাই বিভিন্ন জায়গা থেকে মোটরবাইক চুরি হওয়া নিয়ে শিহরণ করতে দেখা যায়। আবার এই সকল চুরির ঘটনায় তদন্ত নেমে পুলিশ অধিকাংশ সময় সফলতা অর্জন করে থাকে। বিশেষ করে এই সফলতার নিরিখে অনেকটাই এগিয়ে বীরভূমের দুবরাজপুর থানার পুলিশ। তারা ফের এই মোটর বাইক চুরির ঘটনায় সফলতা অর্জন করল। (Birbhum News) গতকাল অর্থাৎ মঙ্গলবার দুবরাজপুর থানার পুলিশ জানতে পারে, এক ব্যক্তি সদাইপুর থানা এলাকা থেকে একটি বাইক চুরি করে দুবরাজপুরের দিকে ঢুকছে। দুবরাজপুর থানার পুলিশ তড়িঘড়ি দুবরাজপুর শহরে থাকা সিসি ক্যামেরায় দেখতে পান ওই ব্যক্তিকে। এরপরেই পুলিশ শুরু করে তাদের কাজ। বাইক চুরি করে পালানো ওই চোরকে সিসি ক্যামেরা দেখে পুলিশ চিনতে পারে। তারপর তার বাড়িতে গিয়ে তাঁকে গ্রেফতার করে।

    আরও পড়ুন: লন্ডনে শ্যুটিংয়ে ব্যস্ত অন্তঃসত্ত্বা আলিয়া, ব্রেক নিয়ে দেখা করলেন বন্ধুদের সঙ্গে! ভাইরাল ছবি

    গ্রেফতার হওয়া ব্যক্তির নাম মনিমোহন দাস (৩৪)। তার বাড়ি দুবরাজপুর লালবাজার। মণিমোহন দাস গতকাল যে বাইকটি চুরি করে নিয়ে এসেছিলেন, সেটি তিনি দুবরাজপুর থানা এলাকার পাকুরিয়া গ্রামে জঙ্গলের মাঝে থাকা শুকনো পুকুরে ঝোপের মধ্যে রেখে দেন। পুলিশ জিজ্ঞাসাবাদ করে সেটি উদ্ধার করে। পাশাপাশি তাকে জিজ্ঞাসাবাদ করে তাঁর বাড়ি ও বিভিন্ন জায়গা থেকে মোট ৯টি চোরাই বাইক উদ্ধার করা হয়।

    আরও পড়ুন: পথে বেরোলেই কান হাত, বনগাঁ স্কুল পড়ুয়াদের এ কোন নতুন সমস্যা! বিরক্ত শহরবাসী ধৃত ওই ব্যাক্তিকে বুধবার দুবরাজপুর আদালতে তোলা হবে। পুলিশ তাঁকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে জানা যাচ্ছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে আরও জানার চেষ্টা করা হবে এই চুরির সঙ্গে আর কারা কারা যুক্ত আছে। পাশাপাশি আন্তরাজ্য চোরাচালানকারির সঙ্গে যুক্ত আছে কিনা তাও পুলিশ খতিয়ে দেখছে। এর আগেও দুবরাজপুর থানার পুলিশ ৪২টি চোরাই মোটরবাইক উদ্ধার করেছিল।

    মাধব দাস

    First published:

    Tags: Birbhum news, Motorbike

    পরবর্তী খবর