Home /News /birbhum /
স্বাধীনতা দিবসের আগে On Duty লেখা গাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধারে আতঙ্ক

স্বাধীনতা দিবসের আগে On Duty লেখা গাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধারে আতঙ্ক

গাড়ি থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র

গাড়ি থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র

Birbhum News : শনিবার মধ্যরাতে বীরভূমের সদাইপুর থানার অন্তর্গত জাতীয় সড়কে অন ডিউটি লেখা গাড়ি থেকে উদ্ধার হল আগ্নেয়াস্ত্র।

  • Share this:

    #বীরভূম: আগামিকাল দেশের ৭৬ তম স্বাধীনতা দিবস। আর তার আগেই শনিবার মধ্যরাতে বীরভূমের সদাইপুর থানার অন্তর্গত জাতীয় সড়কে অন ডিউটি লেখা গাড়ি থেকে উদ্ধার হল আগ্নেয়াস্ত্র। সদাইপুর থানার পুলিশ বাহিনী শনিবার মধ্যরাতে রাণীগঞ্জ-মোড়গ্রাম ১৪ নম্বর জাতীয় সড়কে নাকা তল্লাশি চলানোর সময় এই গাড়িটি আটকায়। যে গাড়িতে গভর্নমেন্ট অফ ওয়েস্ট বেঙ্গল অন ডিউটি বোর্ড লেখা ছিল। গাড়িতে দু'জন ছিল। ওই গাড়িতে তল্লাশি চালাতেই উদ্ধার হয় অস্ত্র।

    আরও পড়ুন Anubrata Mondal: মুদিখানার দোকান থেকে কীভাবে হয়ে উঠলেন বীরভূমের শেষ কথা, অনুব্রত মণ্ডলের উত্থান কাহিনি

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রায় প্রতি দিনই নিয়ম মেনে নাকা তল্লাশি চালানো হচ্ছে। কিন্তু স্বাধীনতা দিবসে অপ্রীতিকর ঘটনা এড়াতে নাকা তল্লাশি জোরদার হয়। কোনও গাড়িকে ছাড় নয়, এই মনোভাব নিয়ে নাকা তল্লাশি চালায় পুলিশ। আর তাতেই মেলে সাফল্য। পুলিশ আরও জানায়, গভীর রাতে প্রায় ১:৩০(দেড়টা)নাগাদ পুলিশ ওই গাড়িটি আটক করে।

    মারুতি সুইফট গাড়িটা সিউড়ি দিক থেকে দুবরাজপুরে দিকে যাচ্ছিল। সেই সময় সদাইপুর থানার বক্রেশ্বর নদীর ব্রিজের কাছে নাকা তল্লাশি চলছিল। এই গাড়িটা আটকানো হয় এবং তাঁদের কথাবার্তায় অসংলগ্ন থাকার জন্য তাঁদের গাড়িতে তল্লাশি চালানো হয়। এবং তারপরেই বেরিয়ে আসে ওয়ান শাটার পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ। ধৃতদের নাম মিজান আনসারি(২৩) বাড়ি কেন্দুয়া ফকিরপাড়া সিউড়ি। অন্যজনের নাম শেখ রাজা(২৫) হারায়পুর ডাঙ্গালপাড়া সিউড়ি। ধৃত দু'জনকে রবিবার সিউড়ি আদালতে তোলা হবে।

    আরও পড়ুন Anubrata Mondal: অনুব্রত মণ্ডলের গ্রেফতারিতেও থামছে না মহাযজ্ঞ, সোমবারই হবে অনুষ্ঠান

    অন্যদিকে স্বাধীনতা দিবসের দিন কোনও অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে এবং নিরাপত্তা সুনিশ্চিত করতে খয়রাশোলের ১৬৭ সিআরপিএফ (জি) কোম্পানির এসিস্ট্যান্ট কম্যান্ড্যান্ট এল.এল মীনার নেতৃত্বে ৪০ জন জওয়ানদের নিয়ে সদাইপুর থানা এলাকার হোদলা, খোসবাসপুর, পারুলিয়া সহ একাধিক গ্রামের জঙ্গলে তল্লাশি চালানো হয় স্বাধীনতা দিবসের প্রাক্কালে।

    Madhab Das
    First published:

    Tags: Birbhum, South bengal news

    পরবর্তী খবর