Home /News /birbhum /
Birbhum News : অনুব্রত মণ্ডলের শারীরিক পরিস্থিতি কেমন? কী জানালেন বোলপুর হাসপাতালের চিকিৎসকেরা

Birbhum News : অনুব্রত মণ্ডলের শারীরিক পরিস্থিতি কেমন? কী জানালেন বোলপুর হাসপাতালের চিকিৎসকেরা

অনুব্রত [object Object]

বেডরেস্টের পরামর্শ দিয়েছে বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালের একটি মেডিক্যাল টিম

  • Share this:

    #বীরভূম: এসআরডিএ চেয়ারম্যান তথা বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের শারীরিক পরিস্থিতি কেমন? এ নিয়ে দুশ্চিন্তার শেষ নেই। গতকালই তিনি এসএসকেএম হাসপাতাল থেকে চিকিৎসা করিয়ে বাড়ি ফিরেছেন। সেখানে তাঁকে হাসপাতালে ভর্তি নেওয়া না হলেও বাড়িতে ফিরতেই মঙ্গলবার তাঁর বাড়িতে পৌঁছায় বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালের একটি মেডিক্যাল টিম।

    আরও পড়ুন বিপাকে অনুব্রত মণ্ডল, বুধবার নিজাম প্যালেসে তলব, দিল্লি থেকে এলেন সিবিআই অ্যাডিশনাল ডিরেক্টর

    মঙ্গলবার সকাল ১১:১০ নাগাদ তাঁর বাড়িতে বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালের এই মেডিক্যাল টিমের সদস্যদের পৌঁছাতে দেখা যায়। এই মেডিক্যাল টিমে ছিলেন বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালের শল্য চিকিৎসক চন্দ্রনাথ অধিকারী এবং অন্যান্য স্বাস্থ্য কর্মীরা। তারপর তারা দীর্ঘক্ষণ ধরে তাঁর শারীরিক পরিস্থিতি দেখেন এবং তাঁর বাড়ি থেকে বেরিয়ে অনুব্রত মণ্ডলের শারীরিক পরিস্থিতি সম্পর্কে বয়ান দেন।

    শল্য চিকিৎসক চন্দ্রনাথ অধিকারী জানান, "ফিসচুলা সংক্রমণ, টাইপ টু ডায়াবেটিস এবং মানসিক অবসাদে ভুগছেন তিনি। এই মুহূর্তে তাঁর অপারেশন করার মত কোনও জায়গা নেই। চিকিৎসার জন্য যা যা দেওয়ার তা দিয়ে আসা হয়েছে এবং তাকে হাই ডোজ অ্যান্টিবায়োটিক দিতে হয়েছে।"

    এরপরেই প্রশ্ন ওঠে তাহলে বর্তমান শারীরিক পরিস্থিতি নিয়ে তিনি কি কলকাতা অথবা অন্য কোথাও যাত্রা করতে পারবেন? এই প্রশ্নের উত্তরে ওই চিকিৎসক জানান, "এই মুহূর্তে জার্নি না করাটাই ভাল। আমি কিছুদিনের জন্য তার বেড রেস্টের প্রেসক্রাইব করে এসেছি।" এর পাশাপাশি ওই চিকিৎসকের দাবি, তাঁর শ্বাসকষ্টও রয়েছে। তবে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি হওয়ার প্রয়োজন নেই বলেও জানিয়েছেন তিনি।

    আরও পড়ুন Weather Alert: বঙ্গোপসাগরে নিম্নচাপের ফলে দফায় দফায় বৃষ্টি, উত্তাল সমুদ্র, দুর্যোগ মোকাবিলায় তৎপর পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন

    চিকিৎসকের এই মন্তব্যের পরেই প্রশ্ন ওঠে, গতকাল হাসপাতালে ভর্তি হওয়ার দরকার নেই বলে জানায় এসএসকেএম হাসপাতাল। এরপর আপনি বলছেন তার বেড রেস্টের প্রয়োজন আছে? এর উত্তরের চিকিৎসক চন্দ্রনাথ অধিকারী জানান, "হাসপাতালে ভর্তির মত না হলেও বেড রেস্টের প্রয়োজন আছে।"

    Madhab Das
    First published:

    Tags: Anubrata Mondal, Health update

    পরবর্তী খবর