Home /News /kolkata /
বিপাকে অনুব্রত মণ্ডল, বুধবার নিজাম প্যালেসে তলব, দিল্লি থেকে এলেন সিবিআই অ্যাডিশনাল ডিরেক্টর

বিপাকে অনুব্রত মণ্ডল, বুধবার নিজাম প্যালেসে তলব, দিল্লি থেকে এলেন সিবিআই অ্যাডিশনাল ডিরেক্টর

অনুব্রত হাজিরা না দিলে কড়া  পদক্ষেপ নিতে পারে সিবিআই 

  • Share this:

#কলকাতা: অনুব্রত মণ্ডল ফের বিপাকে। সিবিআই গরু পাচার মামলায় ফের নোটিশ দিল বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে। আগামী ১০ অগাস্ট বুধবার তাঁকে নিজাম প্যালেসে হাজিরার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। অনুব্রত মণ্ডল কি আরও বিপাকে পড়তে চলেছেন?

আরও পড়ুন Murshidabad News: নিউজ18 লোকালের খবরের জের, অর্জুনপুর বিদ্যালয়ে বদলানো হল একাদশ দ্বাদশে ক্লাসের নিয়ম

সিবিআই সূত্রে খবর, মঙ্গলবার দিল্লি থেকে আসেন অ্যাডিশনাল ডিরেক্টর অজয় ভাটনাগর। মঙ্গলবার সিবিআই উচ্চ পর্যায়ে বৈঠক নিজাম প্যালেসে। সিবিআই অ্যাডিশনাল ডিরেক্টর অজয় ভটনাগার দিল্লি থেকে আসেন নিজাম প্যালেসে। সিবিআই এডিশনাল ডিরেক্টর অজয় ভাটনাগর, জয়েন্ট ডিরেক্টর বেনুগোপাল, সিবিআই এসপি রাজীব মিশ্র, গরু পাচারে তদন্তকারী অফিসার সুশান্ত ভট্টাচার্যকে নিয়ে গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলে বিষয়ে বৈঠক হয় নিজাম প্যালেসে। এদিন  সরকারি ছুটির দিন থাকা সত্ত্বেও জরুরি বৈঠক হয়।প্রায় কয়েক ঘণ্টা  ধরে চলে বৈঠক। সিবিআই আধিকারিকদের সঙ্গে নিজাম প্যালেসে চলে গরু পাচার নিয়ে উচ্চ পর্যায়ে বৈঠক  । অনুব্রত হাজিরা এড়ালে কী কী পদক্ষেপ নেওয়া হবে তা নিয়ে চলছে বৈঠক। যদি অনুব্রত আসেন, তাহলে তাঁর বিরুদ্ধে যা যা এভিডেন্স পাওয়া গিয়েছে তা নিয়েই জিজ্ঞাসাবাদ করবে সিবিআই।

সিবিআই সূত্রে খবর, বোলপুরে বাড়িতে ফিরতেই সিবিআই ইমেল মারফত অনুব্রত মণ্ডলকে নোটিশ পাঠায়। ১০ অগাস্ট বুধবার নিজাম প্যালেসে তাঁকে তলব করা হয়েছে। নোটিশ নিশ্চিত করতে মঙ্গলবার বোলপুরে অনুব্রত বাড়িতে সিবিআই আধিকারিকরা যান । এর আগে কলকাতা, বীরভূম সহ একাধিক জায়গায় মোট ১৩টি জায়গায় তল্লাশি করে সিবিআই। প্রায় ১৭ লক্ষ টাকা, হার্ড ডিস্ক, পেন ড্রাইভ, ফোন, লকার ও কি বাজেয়াপ্ত করে সিবিআই।

আরও পড়ুন Murshidabad News: ফুলসজ্জা কাটতেই নববিবাহিতা স্ত্রীকে রেখে বেপাত্তা স্বামী! থানায় গেল নববধূর পরিবার

তবে অনুব্রত মণ্ডল যদি ফের অসুস্থতার দোহাই দিয়ে হাজিরা এড়ান, তাহলে মেডিক্যাল রিপোর্ট প্রয়োজনে খতিয়ে দেখতে পারে সিবিআই ।কারণ এসএসকেএমে চিকিৎসকরা সোমবার বলেন, অনুব্রতকে ভর্তির প্রয়োজন নেই। আর মঙ্গলবার অনুব্রতর বাড়িতে চিকিৎসক বলছেন, তিনি জার্নি করতে না। পাইলসের পরিস্থিতি ভাল না। আরও বেশকিছু সমস্যা রয়েছে। যাত্রা করতে বারণ করছেন চিকিৎসক । বাড়িতে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

যদি কাল হাজিরা এড়ান অনুব্রত তাহলে কড়া আইনি পদক্ষেপ নিতে পারে সিবিআই । আর তা নিয়ে মঙ্গলবার দীর্ঘক্ষণ বৈঠক চলে । বুধবার অনুব্রত মণ্ডল নিজাম প্যালেসে আসবেন কী না তা তিনি আইনজীবীদের সঙ্গে পরামর্শ করে সির্ধান্ত নেবেন। মঙ্গলবার বোলপুরে অনুব্রতর বাড়িতে গিয়ে এই নিয়ে আলোচনা করবেন আইনজীবী, সূত্রের খবর।তবে দশমতম নোটিসে তিনি হাজিরা এড়ালে এবার সত্যি বড় বিপদে পড়বেন না তো " কেষ্টদা ", ওয়াকিবহল মহলের প্রশ্ন।

Published by:Pooja Basu
First published:

Tags: Anubrata Mondal, CBI

পরবর্তী খবর