Home /News /bankura /
Bankura: মাটির বাড়ির দেওয়াল ভেঙ্গে মৃত এক বৃদ্ধা

Bankura: মাটির বাড়ির দেওয়াল ভেঙ্গে মৃত এক বৃদ্ধা

ঘুমন্ত অবস্থায় বুধবার গভীর রাত্রে বৃষ্টির জেরে মাটির দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল এক বৃদ্ধার। জানা যায় মৃত ওই বৃদ্ধার নাম সবিত্রা মাঝি (৮৮)।

  • Share this:

    #বাঁকুড়া : ঘুমন্ত অবস্থায় বুধবার গভীর রাত্রে বৃষ্টির জেরে মাটির দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল এক বৃদ্ধার। জানা যায় মৃত ওই বৃদ্ধার নাম সবিত্রা মাঝি (৮৮) ঘটনাটি সিমলাপাল থানার অন্তর্গত লায়েকপাড়া গ্রামের। স্থানীয় সূত্রে জানা যায় উত্তর পশ্চিম এবং পশ্চিম মধ্য বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের জেরে বৃষ্টি শুরু হয়েছে। জলমগ্ন হয়ে পড়েছে বেশ কিছু এলাকা। মঙ্গলবার থেকে টানা বৃষ্টি শুরু হয়েছে বাঁকুড়া জেলা জুড়ে। নিম্নচাপ জনিত বৃষ্টির জেরে আলগা হয়ে গিয়েছিল বাড়ির মাটির দেওয়াল। বুধবার গভীর রাত্রে আচমকায় হুড়মুড়িয়ে ভেঙ্গে পড়ে ওই দেওয়ালটি রাত্রে মাটির বাড়িতে ওই বৃদ্ধা একাই শুয়েছিলেন। পাশের একটি ঘরে ছিলেন তাঁর ছেলে বৌমা সহ অন্যান্যরা। রাত্রেই ওই বৃদ্ধা সেই দেওয়াল চাপা পড়েন। তবে ঘটনার টের পাননি পাড়া-প্রতিবেশী থেকে শুরু করে বাড়ির সদস্যরাও।

     

     

    সকালে উঠে পরিবারের সদস্যদের চোখে পড়ে মাটির দেওয়াল ভেঙ্গে চাপা পড়ে রয়েছেন ওই বৃদ্ধা। ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। দেওয়াল চাপা অবস্থাতেই বাড়ির ভিতরে মারা গেছেন তিনি। বৃহস্পতিবার সকালে পরিবারের সদস্য এবং প্রতিবেশীরা উদ্ধার করেন মৃত ওই বৃদ্ধার মৃতদেহ। খবর দেওয়া হয় স্থানীয় সিমলাপাল থানায়।

    আরও পড়ুনঃ বাড়িতে ফেলে দেওয়া সামগ্রী দিয়ে তৈরি হচ্ছে রাখী

     

     

    খবর পেয়ে গ্রামে পৌঁছায় সিমলাপাল থানার পুলিশ। পুলিশের পক্ষ থেকে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়। তারপর বৃদ্ধার মৃত্যুর ঘটনার তদন্তের পাশাপাশি মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

     

     

     

    Joyjiban Goswami

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Bankura

    পরবর্তী খবর