Zodiac Signs: এই ৫ রাশির জাতক-জাতিকারা মানসিক ও শারীরিক ভাবে শক্তিশালী হন, আপনার কোন রাশি?

Representational Image

Zodiac Signs Powerful Physically and Mentally: বিশেষ করে ১২টি রাশির মধ্যে এই পাঁচটি রাশির জাতক-জাতিকারা মানসিক ও শারীরিক ভাবে শক্তিশালী হন।

  • Share this:

#কলকাতা: আমরা সবাই শক্তিশালী হতে চাই এবং নিজেদের শর্তে একদিন বিশ্ব জয় করতে চাই। তবে আমরা কে কী করতে পারব আর পারব না, তা আমাদের ব্যক্তিত্বের মধ্যেই ফুটে ওঠে। ক্ষমতা এমন একটি জিনিস যা সংকল্প, কর্তৃত্ব এবং সংবেদনশীলতা থেকে আসে। জ্যোতিষশাস্ত্রের রাশিচক্রে ১২টি চিহ্ন দিয়ে আমাদের ব্যক্তিত্ব বিশ্লেষণ করা যায়। আমাদের গুণাবলী সম্পর্কেও সঠিক বলার উপায় রয়েছে। আমাদের মধ্যেই অনেকে মানসিক ও শারীরিক ভাবে শক্তিশালী (Zodiac Signs Powerful Physically and Mentally)। বিশেষ করে বারোটি রাশির মধ্যে এই পাঁচটি রাশির জাতক-জাতিকারা মানসিক ও শারীরিক ভাবে শক্তিশালী হন। তাঁদের কাছে অনেক কিছুই সামর্থের মধ্যে, হাতের নাগালে।

আরও পড়ুন- ট্র্যাক্টরের চাকা মাথার উপর দিয়ে চলে গেলেও প্রাণে বেঁচে গেলেন বাইক চালক! দেখুন ভাইরাল ভিডিও

এই পাঁচ রাশি হল (Sun Sign বা জন্মতারিখ হিসেবে):

সিংহ (Leo)- জুলাই ২৩ থেকে অগাস্ট ২২: সিংহ রাশির জাতক জাতিকারা জন্মগতভাবে নেতৃত্ব দেওয়ার অধিকারী। এই রাশির জাতক-জাতিকাদের সিংহের মতো নিয়ন্ত্রণ করা যায় না। তারা হিংস্র হন এবং জানেন কী ভাবে আঙুল নাড়িয়ে বিশ্বকে নাচাতে হয়। এই রাশির মানুষরা দ্রুত চিন্তা করার দক্ষতার কারণে খুবই জনপ্রিয়। তাঁরা খুব উদার, এটাই তাঁদের জনপ্রিয় করে তোলে। যা দায়িত্ব দেওয়া হোক না কেন, সিংহ রাশির মানুষরা তা সামলাতে পারেন।

মকর (Capricorn)-ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯: মকর রাশির জাতক-জাতিকারা সব সময় খারাপের জন্য প্রস্তুত থাকেন। তাঁরা পরিশ্রম করতে পারেন। এছাড়াও এঁরা খুবই প্রেরণাদায়ক। মকর রাশির মানুষরা কখনই শারীরিক বা মানসিকভাবে ভেঙে পড়েন না। লক্ষ্য এবং উচ্চাকাঙ্ক্ষায় পৌঁছনোর জন্য তাঁদের সমস্ত কিছু দিতে প্রস্তুত। এঁরা অত্যন্ত দক্ষও হন।

বৃশ্চিক (Scorpio)-অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১: বৃশ্চিক রাশির মানুষজন সফল, শক্তিশালী এবং দৃঢ় হন। তাঁদের সর্বাধিক স্বতন্ত্র বৈশিষ্ট্য হল স্ট্র্যাটেজিক স্বভাব এবং তাঁরা কোনও কিছু কী ভাবে পেতে হবে তা ঠিক জানেন। এই কারণে এঁরা খুব শক্তিশালী। কোনও কিছু মনে মনে ঠিক করলে এই রাশির মানুষদের রোখা মুশিকল হয়ে যায়।

বৃষ (Taurus)-এপ্রিল ২০ থেকে মে ২০: এই রাশির জাতক-জাতিকারা আবেগগতভাবে অনেক শক্তিশালী। তাঁরা ভালোবাসা, আরাম এবং উষ্ণতার মূল্য জানেন এবং এগুলি পাওয়ার জন্য লড়াই করতেও রাজি। চলার পথে যে বা যাঁরাই আসুন না কেন, এঁরা তাদের যোগ্য প্রতিদ্বন্দ্বী করে তোলেন। প্রিয়জন বা কাছের মানুষের প্রয়োজনে এঁরা সব সময় হাজির থাকে।

আরও পড়ুন- দু’ঘণ্টা গলায় জড়িয়ে বসে কিং কোবরা ! ওই অবস্থাতেই শুয়ে থাকল ৬ বছরের শিশু

মেষ (Aries)-মার্চ ২১ থেকে এপ্রিল ১৯: মেষ রাশির জাতক-জাতিকারা সৃজনশীল, গতিশীল হন। যখন তাঁরা কোনও কিছুর প্রতি আগ্রহী হন, তখন বুঝতে হবে সেটা ব্যবসা। তাঁরা তাদের নিজস্ব উপায়ে শক্তিশালী। তাঁরা ঠিক জানেন যে সকলের মধ্যে থেকে সব চেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব হতে গেলে কী করতে হবে বা কী লাগবে। এঁরা কোনও কিছু না পাওয়া পর্যন্ত থামতে জানেন না। এঁরা জীবনযুদ্ধে সত্যিকারের বিজয়ী।

Published by:Siddhartha Sarkar
First published: