Home /News /astrology /
Shani Gochar 2022: শনির সাড়ে সাতি ও ঢাইয়া থেকে মুক্তি পেতে এই পদ্ধতিতে উপাসনা করুন

Shani Gochar 2022: শনির সাড়ে সাতি ও ঢাইয়া থেকে মুক্তি পেতে এই পদ্ধতিতে উপাসনা করুন

শনির সাড়ে সাতি ও ঢাইয়া থেকে মুক্তি পেতে এই পদ্ধতিতে উপাসনা করুন

শনির সাড়ে সাতি ও ঢাইয়া থেকে মুক্তি পেতে এই পদ্ধতিতে উপাসনা করুন

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেব যখন রাশি পরিবর্তন করে তখন তার শুভ বা অশুভ দু’ই প্রভাবই উপলব্ধ হয়।

  • Share this:

    #কলকাতা: আগামী ১২ জুলাই মঙ্গলবার সকাল ১০টা ২৮ মিনিটে শনিদেবের মকর রাশিতে প্রবেশ ঘটবে। মকর রাশিতে শনিদেবের অবস্থান ঘটবে ২৩ অগাস্ট পর্যন্ত। মকররাশিতে শনির পশ্চাদপসরণ কয়েকটি রাশির জন্য সমস্যা তৈরি করে। এমন পরিস্থিতিতে এদের জীবনে শনির ‘সাড়ে সাতি’ এবং ‘ঢাইয়া’ যোগও শুরু হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেব যখন রাশি পরিবর্তন করে তখন তার শুভ বা অশুভ দু’ই প্রভাবই উপলব্ধ হয়। মকর ও কুম্ভ রাশির অধিপতি হলেন শনিদেব (Shani Gochar 2022)।

    ১২ জুলাইয়ের পর এই রাশির জাতকরা ‘ঢাইয়া’র হাত থেকে মুক্তি পাবেন:

    জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রায় আড়াই বছর পর শনিদেবের রাশি পরিবর্তনের ফলে এ বছরের ২৯ এপ্রিল শনিদেব স্বরাশি কুম্ভে প্রবেশ করেন। কুম্ভ রাশিতে শনির প্রবেশের কারণে মিথুন ও তুলা রাশির জাতক-জাতিকাদের উপর শনির ঢাইয়ার প্রভাব চলছিল এবং কর্কট ও বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের উপর শনির ঢাইয়ার প্রভাব শুরু হয়। ১২ জুলাই থেকে শনি মকর রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে কর্কট ও বৃশ্চিক রাশিতে ঢাইয়ার প্রকোপ শেষ হয়ে যাবে, তবে মিথুন ও তুলা রাশির জাতক-জাতিকাদের ওপর এইসময় থেকে ঢাইয়ার প্রভাব শুরু হবে। মকর রাশিতে শনির পশ্চাদপসরণের সুফল পাবেন কর্কট এবং বৃশ্চিক রাশি সহ অন্যান্য রাশি। সম্পদ বৃদ্ধি হতে পারে। ব্যবসায় ভাল সময় আসতে পারে। নতুন চাকরির জন্য করা আবেদন গৃহীত হতে পারে। বিনিয়োগ থেকে ভাল আয় পেতে পারেন।

    আরও পড়ুন- বিশ্বের প্রথম ইকোনমি ক্লাস বাঙ্ক বেড! সস্তার বিমানযাত্রার অভিজ্ঞতা আমূল বদলে দিতে চলেছে এই সংস্থা

    রাশিতে সাড়ে সাতি এবং ঢাইয়ার প্রভাব

    ধনু, মকর ও কুম্ভ রাশির জাতক-জাতিকাদের ওপর সাড়ে সাতির প্রভাব পড়বে এবং অন্য দিকে মিথুন ও তুলা রাশির জাতক-জাতিকাদের ওপর ঢাইয়ার প্রভাব পড়বে। এই রাশির জাতক-জাতিকাদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে এবং ঝামেলা এড়াতে শনিদেবকে খুশি রাখতে হবে।

    আরও পড়ুন- ভয়-ডর উধাও! কোনও অনুভূতিই আর প্রভাবিত করতে পারছে না... তা-হলে কি আধ্যাত্মিকতার দুনিয়ায় চলে গিয়েছেন?

    সাড়ে সাতি এবং ঢাইয়া থেকে বাঁচার উপায়:

    যে কোনও ব্যক্তির জীবনে সাড়ে সাতির প্রভাব তিনবার আসে এবং ঢাইয়ার প্রভাব আসে আড়াই বছরে। এই সময়ে মানুষের জীবনে নানা সমস্যা দেখা দেয়। শনিদেবের প্রকোপ থেকে বাঁচতে এই নিয়মগুলো অবশ্য পালনীয়-

    ওম শন শনিশ্চরায় নমঃ- এই শনি মন্ত্রটি ১০৮ বার জপ করতে হবে শনিদেবকে সরষের তেল নিবেদন করতে পারলে ভাল হয় শনিদেবের পূজায় লোহার পাত্র ব্যবহার করা উচিত কালো তিল ও বিউলির ডাল দান করা উচিত কালো কাপড় ও নীল ফুল দ্বারা পূজা করা উচিত

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Shani Gochar

    পরবর্তী খবর