Home /News /astrology /
Rashifal 25 April: রাশিফল ২৫ এপ্রিল: সঙ্গীকে নিয়ে দুশ্চিন্তা, নাকি অর্থলাভ, কেমন কাটবে সোমবার?

Rashifal 25 April: রাশিফল ২৫ এপ্রিল: সঙ্গীকে নিয়ে দুশ্চিন্তা, নাকি অর্থলাভ, কেমন কাটবে সোমবার?

রাশিফল ২৫ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২৫ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Daily Horoscopes 25 April 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

আরও পড়ুন- বেশিক্ষণ তাকালেই ঘুরবে মাথা! বলুন তো ভাইরাল ছবিতে আসল চোখ, কান, ঠোঁট কোনগুলো?

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কাল মুড ভালো থাকায় পার্টনার খোঁজার চেষ্টা করবেন। অর্থকড়ির বিষয়ে খুব কড়া মনোভাব অবলম্বন প্রয়োজন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। পার্টনার খোঁজার জন্য খুব বেশ সময় নষ্ট না করাই ভালো। কাজের চাপ বেশি থাকায় আজ অবসর সময় কাটাতে পারবেন না।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। তর্কে জেতার চাইতে কারও মন জেতা কঠিন, এই কথাটা মাথায় নিয়ে চলতে হবে। কয়েকদিন ছুটি কাটিয়ে কাল আপনি কাজের মুডে থাকবেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কাল আপনার পার্টনারের সাহায্যের প্রয়োজন হতে পারে। অর্থকড়ি বিষয়ে শুভ দিন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। কাল সম্পর্ক নিয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য উপযুক্ত দিন। ব্যবসায় ইনভেস্টের ফল পেতে খানিকটা ধৈর্য ধরতে হবে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনার সম্পর্কের নানা ইস্যু নিয়ে এতদিন মনোযোগ দেননি। কাল সেটিই করার সময়। কর্মক্ষেত্রে উন্নতির অবকাশ রয়েছে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কাল আপনার আর আপনার পার্টনারের মধ্যে মতপার্থক্য তৈরি হতে পারে। আপনার এতদিনের কঠিন পরিশ্রম এবার কর্মক্ষেত্রে স্বীকৃত হতে চলেছে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনার সঙ্গীর অদ্ভুত আচরণের কারণ জানতে পারবেন কাল, তাঁকে খানিকটা সময় দিন। দারুণ কাজের সুযোগ অপেক্ষা করছে আপনার জন্য, কেরিয়ারে পরিবর্তন আনতে চাইলে এখনই সময়।

আরও পড়ুন- ল্যাংচার নাম ল্যাংচা হল কেন? বাংলার ঐতিহ্যশালী এই মিষ্টির ইতিহাস অনেকেরই অজানা

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কাল আপনি ফ্লার্টিংয়ের মুডে রয়েছেন, তবে এটাকে খুব বেশি প্রশ্রয় না দেওয়াই ভালো। স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কাল আপনার পার্টনারকে নিয়ে কোনও অ্যাডভেঞ্চারাস ট্রিপে যেতে পারেন। অর্থকড়ির বিষয়ে আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কাল পার্টনারকে ইমপ্রেস করার জন্য ফ্যাশনেবল ড্রেস পরা যেতে পারে। বিশ্লেষণ বা পর্যবেক্ষণ মূলক কাজে যাঁরা রয়েছেন, তাঁদের জন্য শুভ দিন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কাল নিজের সম্পর্ক অন্য পর্যায়ে নেওয়ার জন্য আদর্শ একটি দিন। আপনার ধৈর্যশীল মনোভাব আপনাকে কর্মক্ষেত্রে জয়ী হতে সাহায্য করবে।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Horoscope 2022, Rashifal 2022, Zodiac Sign 2022

পরবর্তী খবর