Home /News /astrology /
Rashifal 12 May: রাশিফল ১২ মে: ব্লাইন্ড ডেটে যাওয়ার সম্ভাবনা এই রাশির জাতকদের! জানুন আগাম ভাগ্যফল

Rashifal 12 May: রাশিফল ১২ মে: ব্লাইন্ড ডেটে যাওয়ার সম্ভাবনা এই রাশির জাতকদের! জানুন আগাম ভাগ্যফল

রাশিফল ১২ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১২ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Daily Horoscope Predictions 12 May 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

আরও পড়ুন- ফের রহস্যময় রোগ ভারতে! টমেটো ফ্লুতে আক্রান্ত ৮০ জন শিশু! কী এর উপসর্গ?

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কাল নিজেকে নানা কাজের জন্য সমর্থ মনে হবে। নতুন কাজের সুযোগ আসতে চলেছে। কাল ব্লাইন্ড ডেটের সুযোগ মিলতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কাল মেজাজের তারতম্য ঘটতে পারে। সম্পর্কেও নানা বদল ঘটতে পারে। কাজের ক্ষেত্রে নতুন সুযোগ আসতে চলেছে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কয়েকদিন ধরে সম্পর্কে নানা অবিশ্বাস, বিভ্রান্তি থাকলেও কাল সব পরিষ্কার হয়ে যাবে। কাজের জায়গায় ব্যালেন্স করে চলতে পারবেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কাজ এবং পরিবার উভয় জায়গাতেই কাল দিনটি শুভ। তবে কাজ শুরুর আগে প্ল্যান ঠিক করে নিন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। বাবা-মায়ের সঙ্গে শরীরচর্চায় মন দিন। নতুন মানুষ বা বিদেশের কোনও পার্টির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। আপনি যদি সম্পর্কে অপমানিত হন তবে উচিত জবাব দিতে ভুলবেন না।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। চেষ্টা করুন নিজের শরীরচর্চায় পরিবর্তন আনতে। নতুন কোনও বিজনেসের প্ল্যান করার জন্য আদর্শ দিন। পার্টনারের সঙ্গে খোলামেলা ভাবে কথা বলুন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আপনার সম্পর্কে নানা কারণে টেনশন কাজ করতে পারে। তবে যাঁরা সিঙ্গল রয়েছেন তাঁরা এবারে সঙ্গী খুঁজে পাবেন। কাল দুর্দান্ত কাজের অফার আসতে চলেছে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনি আপনার কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন এনেছেন, এতে আপনি ভালো ফল পাবেন। নতুন কিছুর শুভারম্ভ হতে চলেছে। আপনি কঠোর পরিশ্রম করতে ভয় পাবেন না।

আরও পড়ুন- আসছে পুষ্পা: দ্য রুল! আল্লু অর্জুনের পারিশ্রমিক আর বাজেট শুনে হাঁ সিনেপ্রেমীরা

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কাল আপনার পার্টনারের অদ্ভুত কিছু চাহিদার মুখে পড়তে হতে পারে। যাঁরা হাসপাতালের কাজের সঙ্গে যুক্ত রয়েছেন তাঁদের জন্য দুর্দান্ত সময়।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনি গত কয়েকদিন ধরে নানা স্বাস্থ্য সমস্যায় ভুগলেও কাল তা প্রশমিত হবে। আপনার পার্টনারের সঙ্গে আরও খোলামেলা ভাবে মেলামেশা করা উচিত।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। পুরনো কোনও সম্পর্কের সঙ্গে যুক্ত একদা কাছের মানুষের সঙ্গে দেখা হতে পারে। এতে আপনার জীবনে নতুন অধ্যায় শুরু হবে। অযথা খরচ করার আগে নিজেকে সামলান।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। অস্বাস্থ্যকর খাবার খাওয়া থেকে বিরত থাকুন। কাল পার্টনার আপনার আত্মবিশ্বাস বাড়াবেন। তবে কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি পাবে।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Horoscope 2022, Horoscope Predictions, Zodiac Sign 2022

পরবর্তী খবর