Home /News /astrology /
Palmistry: হাতে এই রেখা আছে? জীবনে ভালোবাসার অভাব হবে না, লাভ ম্যারেজও একপ্রকার সুনিশ্চিত!

Palmistry: হাতে এই রেখা আছে? জীবনে ভালোবাসার অভাব হবে না, লাভ ম্যারেজও একপ্রকার সুনিশ্চিত!

Representative Image

Representative Image

Love Marriage Prediction: জেনে নেওয়া যাক কীভাবে বাড়িতে বসেই হস্তরেখা বিচারের মাধ্যমে আমাদের জীবনসঙ্গীর ব্যাপারে জানতে পারব আমরা।

  • Share this:

    #কলকাতা: হস্তরেখার সাহায্যে আমরা কারও জীবনের আগামী সময়ের সম্পর্কে বেশ একটা ধারণা পেতে পারি। এই শাস্ত্রের বিশেষজ্ঞরা বিশ্বাস করেন যে, আমাদের হাতের রেখাগুলি কেবল কোনও ব্যক্তির দীর্ঘ জীবন, রোগ-ভোগ বা ব্যবসায়িক সম্পর্কের কথাই বলে এমনটা নয়- ব্যক্তিগত জীবন, বিবাহ, প্রেম সম্পর্কের বিষয়েও আগাম ধারণা দিতে সক্ষম হস্তরেখা। আমাদের জীবনসঙ্গী কেমন হবেন, প্রেমের বিয়ে না কি অ্যারেঞ্জড ম্যারেজ বা বিবাহ পরবর্তী জীবন সুখের হবে না দানা বাঁধবে অশান্তি- এসবই প্রকাশ পায় আমাদের হাতের তালুর রেখার সাহায্যে।

    যে কোনও ব্যক্তির হাতের তালুতে যদি এই রেখাগুলি থাকে তবে বুঝতে হবে তাঁর লাভ ম্যারেজ হতে চলেছে, বা তিনি যাঁকে বিয়ে করবেন সেই ব্যক্তি তাঁকে সুখী করবেন বা বিয়ের পর তাঁর বৈষয়িক উন্নতি হবে। এই রেখাকে জ্যোতিষশাস্ত্র অনুযায়ী বিবাহ রেখাও বলা হয়ে থাকে।

    আরও পড়ুন- আজও ভারী থেকে অতি ভারী বৃষ্টি উত্তরবঙ্গে, দক্ষিণবঙ্গে আবহাওয়ার কী পূর্বাভাস, জেনে নিন

    জেনে নেওয়া যাক কীভাবে বাড়িতে বসেই হস্তরেখা বিচারের মাধ্যমে আমাদের জীবনসঙ্গীর ব্যাপারে জানতে পারব আমরা।

    আমাদের জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যদি কোনও ব্যক্তির হাতের তালুতে বৃহস্পতির উচ্চভাগে একটি ক্রস চিহ্ন থেকে থাকে, তাহলে বুঝে নিতে হবে আমাদের জীবনে লাভ ম্যারেজের সম্ভাবনা রয়েছে। এমন মানুষদের জীবন সঙ্গী খুব ভাল এবং ভাগ্যবান হন। এমন ব্যক্তিরা জীবনে অনেক ভালবাসা দিয়ে থাকেন এবং পেয়েও থাকেন। এঁরা যে কোনও পরিস্থিতিতেই তাঁদের সঙ্গীর থেকে সব রকমের সাহায্য এবং যত্ন পান।

    হস্তরেখা শাস্ত্র অনুযায়ী, যাঁদের হাতে হৃদয়রেখা থেকে কিছু ছোট রেখা বেরিয়ে এসে সূর্য রেখার দিকে যায় এবং শেষে সূর্য রেখাতে গিয়ে মিলিত হয় তাঁদের ক্ষেত্রে এই অবস্থা প্রেমের বিবাহের যোগাযোগও তৈরি করে। এই প্রকৃতির মানুষরাও খুব ভাল এবং বিশ্বস্ত জীবনসঙ্গী পান। এঁদের জীবনসঙ্গীরা তাঁদের প্রতিটি পরিস্থিতিতে সমর্থন করেন এবং তাঁদের সহযোগিতায় ব্যক্তি তাঁর জীবনে দ্রুত উন্নতি করতে সক্ষম হন। বলা যেতে পারে, তাঁদের জীবনসঙ্গীরা এঁদের জন্য খুবই ভাগ্যবান প্রমাণিত হন।

    আরও পড়ুন- রাশিফল ২৯ জুন; দেখে নিন কেমন যাবে আজকের দিন

    হস্তরেখা শাস্ত্র অনুযায়ী, ব্যক্তির হাতের তালুতে হৃদয়রেখা যদি আঙুলের দিকে V-এর আকার ধারণ করে, তাহলে মানুষের প্রেমের জীবন অবশ্যই বিয়ে পর্যন্ত পৌঁছতে সক্ষম হয়। এই ব্যক্তিদের জীবনে সত্যিকারের ভালবাসা পেতে কিছুটা সময় লাগতে পারে, কিন্তু যখন তাঁঁরা তাদের জীবনসঙ্গী খুঁজে পান তখন তাঁদের জীবন সুখে ভরে ওঠে।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Astrology, Palmistry

    পরবর্তী খবর