Home /News /astrology /
Name starts with N: আশাবাদী এবং বাস্তববাদী মনের মানুষ; 'N' দিয়ে নাম শুরু হলে আর কী বলছে জ্যোতিষ?

Name starts with N: আশাবাদী এবং বাস্তববাদী মনের মানুষ; 'N' দিয়ে নাম শুরু হলে আর কী বলছে জ্যোতিষ?

Representative Image

Representative Image

Name Starts with N: জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করা হয় যে একজন ব্যক্তির নাম তাঁর জীবনে অভূতপূর্ব প্রভাব ফেলে ৷

  • Share this:

    #কলকাতা: আমরা সাধারণ ভবিষ্যত জানার জন্য হস্তরেখা বা নিউমেরোলজির আশ্রয় নিই। কিন্তু ঠিক যে ভাবে আমরা হস্তরেখা শাস্ত্রের মাধ্যমে হাতের রেখা দেখে ভাগ্য জানতে পারি, তেমনই নামের প্রথম বর্ণ দেখেও ভবিষ্যতের কথা, জাতক-জাতিকার চরিত্র বলে দেওয়া সম্ভব। জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করা হয় যে একজন ব্যক্তির নাম তাঁর জীবনে অভূতপূর্ব প্রভাব ফেলে (Name Starts with N)।

    বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যাঁদের নাম 'N' দিয়ে শুরু হয় তাঁরা সাধারণত আশাবাদী এবং বাস্তববাদী মনের মানুষ হন। মনের দিক থেকে পরিষ্কার, সরল এবং নম্র প্রকৃতির হন। এঁদের মনে যা থাকে, তাই মুখে বলেন। অন্যদের প্ররোচিত করতেও এঁদের জুড়ি মেলা ভার।

    এঁরা সাধারণত সারাজীবনের জন্য বন্ধু তৈরি সক্ষম, এমনই এঁদের মানুষ চেনার ক্ষমতা। 'N' বর্ণ দিয়ে শুরু হওয়া নামের ব্যক্তিরা সবকিছু সম্পর্কে স্বাধীন মতামত দিতে ভালোবাসেন। তবে দোষের মধ্যে এঁরা কখনওই অন্যদের কথা শোনেন না এবং তাঁদের নিজেদের ইচ্ছামতোই কাজ করে যান।

    আরও পড়ুন- সবার সঙ্গে পেরে ওঠেন না? ইংরেজির এই অক্ষর দিয়ে নাম শুরু নয় তো?

    'N' বর্ণ দিয়ে শুরু হওয়া নামের মেয়েরা বন্ধুত্ব পাতাতে দ্বিধাগ্রস্ত হন, কিন্তু যখন তাঁরা কাউকে একবার বন্ধু বলে মেনে নেন, তখন সারাজীবনের জন্য সেই বন্ধুত্বকে শ্রদ্ধা করেন।

    এঁরা শক্তিশালী ব্যক্তিত্বের অধিকারী, জীবনের মাধ্যমে যে নিরন্তর সংগ্রামের মুখোমুখি হতে হয় এই বাস্তব বোধ এঁদের রয়েছে। এঁরা খেলাধুলো করতেও খুব ভালোবাসেন।

    সাধারণত এঁরা অতিশয় শান্ত! যদিও এই নামের ব্যক্তিদের অত্যধিক শান্ত বলে মনে হয়, তবে মনে রাখতে হবে এঁরা ভিতরে ভিতরে কিন্তু আক্রমণাত্মক স্বভাবের। অন্য দিকে, এঁরা ধীর গতিতে কাজ করতে পছন্দ করেন। এঁরা একেবারেই সমালোচনা সহ্য করেন না, তাই বাইরের মানুষদের সঙ্গে যতটা সম্ভব কম কথা বলেন এবং অন্যের কথায় কান দিতে চান না। এতে অনেকেই এঁদের অহংকারী বলে মনে করে।

    আরও পড়ুন- সারা জীবন কাটবে সুখে, ভালোবাসায়! ইংরেজির এই বর্ণ দিয়ে নামের ছেলেরা স্বামী হিসেবে দারুন

    মনের কথা খুলে বলতে চান না বলেই এঁদের বোঝা মুশকিল হয়ে দাঁড়ায়। এঁরা যে কোনও সময় এবং যে কোনও ব্যক্তির বিরুদ্ধে প্রতিশোধ নিতে পারেন। এঁদের চেহারা যেমন আকর্ষণীয়, তেমনই ব্যবহারও আকর্ষণীয়। এঁদের অসাধারণ ব্যক্তিত্বের কারণে এঁরা সমালোচনার কেন্দ্রে অবস্থান করেন। তবে এঁদের চেহারা নিয়ে মন্তব্য করলে এঁরা অসহিষ্ণু হয়ে ওঠেন। তাই কখন ঠিক কী ধরনের মেজাজে রয়েছেন, তা না জেনে এঁদের সঙ্গে কথা বলা ঠিক নয়।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Personality, Personality test

    পরবর্তী খবর