Home /News /astrology /
Name Starts with C: 'C' দিয়ে নামের শুরু? কী বলছে এমন মানুষদের নিয়ে জ্যোতিষশাস্ত্র?

Name Starts with C: 'C' দিয়ে নামের শুরু? কী বলছে এমন মানুষদের নিয়ে জ্যোতিষশাস্ত্র?

'C' দিয়ে নামের শুরু? কী বলছে এমন মানুষদের নিয়ে জ্যোতিষশাস্ত্র?

'C' দিয়ে নামের শুরু? কী বলছে এমন মানুষদের নিয়ে জ্যোতিষশাস্ত্র?

Name Starts with C: জ্যোতিষ অনুসারে, যাঁদের নাম 'C' দিয়ে শুরু হয় তাঁরা সাধারণত কৌতূহলী, অত্যন্ত দক্ষ, বহুমুখী এবং যোগ্য ব্যক্তিত্ত্বের অধিকারী হন।

  • Share this:

    কলকাতা: আমরা সাধারণ ভবিষ্যত বা ব্যক্তির চরিত্র জানার জন্য হস্তরেখা বিদ্যার সাহায্য নিই। কিন্তু জ্যোতিষ অনুসারে কোনও ব্যক্তির নামের প্রথম বর্ণের ভিত্তিতেও তাঁর ব্যক্তিত্বের গুণাবলী এবং অনেক অজানা তথ্য জানা যায়। নামের প্রারম্ভিক অক্ষর দিয়েই তাঁর স্বভাব, তাঁর পছন্দ, তাঁর কেরিয়ার এবং প্রেমজীবন ইত্যাদি জানা যায়। আজ আমরা ইংরেজি 'C' বর্ণ দিয়ে নামের শুরু এমন ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য নিয়ে কথা বলব। তবে মনে রাখতে হবে আমরা এখানে সাধারণ কিছু বৈশিষ্ট্যের কথা বলব। এমন ক্ষেত্রে অনেক মানুষের মধ্যেই এসব চারিত্রিক বৈশিষ্ট্য থাকতে পারে, আবার নাও থাকতে পারে।

    জ্যোতিষ অনুসারে, যাঁদের নাম 'C' দিয়ে শুরু হয় তাঁরা সাধারণত কৌতূহলী, অত্যন্ত দক্ষ, বহুমুখী এবং যোগ্য ব্যক্তিত্ত্বের অধিকারী হন। এঁদের কেউ আঘাত দিয়ে কথা বললে এঁরা অনেক সময়ই ভয়ানক এবং প্রতিহিংসাপরায়ণও হয়ে উঠতে পারেন। নিউমেরোলজি অনুসারে এঁদের মধ্যে ৩ সংখ্যার বৈশিষ্ট্যগুলি বর্তমান। এইসব বৈশিষ্ট্য ছাড়াও এঁদের আটটি অনন্য বৈশিষ্ট্য রয়েছে-

    আরও পড়ুন- রঙেই তো রঙিন হয় ব্যক্তিত্ব! দেখুন দেখি পছন্দের রঙ আপনার সম্পর্কে কী বলছে

    ১. এঁরা ভালো মনের মানুষ। কথায় কথায় রসিকতা করা এঁদের খুব পছন্দের বিষয়। এছাড়াও এঁরা অমিতব্যয়ী এবং দক্ষ। ভালো বক্তৃতা দেওয়ার বিষয়ে এঁদের জুড়ি মেলা ভার।

    ২. এঁরা সামাজিক মানুষ। হাসি-ঠাট্টা, বাইরের মানুষের সঙ্গে সময় কাটানো, আশাবাদী ভাবনা-চিন্তা এঁদেরকে যে কোনও আড্ডার মধ্যমণি করে তোলে। জীবন সম্পর্কে এঁদের সত্যিকারের উৎসাহ রয়েছে।

    ৩. এঁদের যোগাযোগ করার ক্ষমতা অন্যদের যেমন আকর্ষণ করে তেমনই উৎসাহও দান করে। যে কোনও পছন্দের কাজে এঁদের দক্ষতা নিয়ে প্রশ্ন তোলার কোনও স্থান নেই।

    ৪. এঁরা যেমন গভীরভাবে ভালোবাসতে জানেন তেমনই অন্যদের থেকেও ভালোবাসাও পেয়ে থাকেন। জনপ্রিয়তা অর্জন এঁদের কাছে বাঁ-হাতের খেলা।

    ৫. তবে এঁদের চিনতে হলে এঁদের সঙ্গে মেলামেশা করতে হবে। নয় তো অনেকেই এঁদের ভুল বুঝতে পারেন কেন না, অনেক সময় এঁদের ব্যবহারে অহংকারও প্রকাশ পায়।

    ৬. জন্মসূত্রে এঁরা প্রতিভাবান। যে কোনও কাজে এঁরা ভালো নেতৃত্ব দিতেও পছন্দ করেন।

    আরও পড়ুন- সহজেই বন্ধু তৈরি হয়? আর কী হয় 'R' দিয়ে নাম শুরু হলে?

    ৭. এঁরা পরিবর্তনে বিশ্বাস করেন। তাই যে কোনও পরিস্থিতিতে যেমন এঁরা মানিয়ে চলতে ওস্তাদ তেমনই নিজেরাও বারে বারে নিজেদের অবস্থান পরিবর্তন করেন।

    ৮. ভবিষ্যতের দৃষ্টিভঙ্গি এঁদের পরিস্কার। এঁরা খুব সহজেই ভবিষ্যত পরিকল্পনা করতে পারেন। যে কোনও বিষয়ে এঁরা উর্বর মস্তিষ্কের হওয়ায় সহজেই সফলতাও পান।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Personality, Personality test

    পরবর্তী খবর