Home /News /astrology /
Horoscope Today: টাকা-পয়সার দিক থেকে কেমন যাবে দিনটি, কী হতে পারে কর্মক্ষেত্রে? জেনে নিন এক নজরে!

Horoscope Today: টাকা-পয়সার দিক থেকে কেমন যাবে দিনটি, কী হতে পারে কর্মক্ষেত্রে? জেনে নিন এক নজরে!

( Horoscope Today) আজকের দিনটা প্রতিযোগিতা, কৌশল, চুক্তি, কর, মামলা-মোকদ্দমা সংক্রান্ত কাজের জন্য খুবই ভালো।

  • Share this:

#কলকাতা: মিথুন রাশিতে অবস্থান করছে চন্দ্র। আর আজ কৃষ্ণ পক্ষের নবমী তিথি। এটা অত্যন্ত আগ্রাসী তিথি। ফলে আজকের দিনটা প্রতিযোগিতা, কৌশল, চুক্তি, কর, মামলা-মোকদ্দমা সংক্রান্ত কাজের জন্য খুবই ভালো। তাই এই ধরনের কাজ থাকলে আজকের দিনেই তা রাখা যেতে পারে। তবে এগুলো ছাড়া অন্যান্য কাজের জন্য আজকের দিনটা ( Horoscope Today) এড়িয়ে চলাই ভালো।

আরও পড়ুন: https://bengali.news18.com/photogallery/business/invest-150-rupees-daily-in-lic-kanyadan-scheme-and-get-22-lac-rupees-dc-667311.html

আজকের দিনে বৃষ বা Taurus (এপ্রিল ২০ থেকে মে ২০), কন্যা বা Virgo (অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২), তুলা বা Libra (সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২) এবং বৃশ্চিক বা Scorpio (অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১) রাশির জাতকদের বেশির ভাগ কাজ সেরে ফেলতে হবে। লক্ষ্য রাখতে হবে, যেন কোনও কাজ বাকি না-থেকে যায়।

আর কর্কট বা Cancer (জুন ২১ থেকে জুলাই ২২), মকর বা Capricorn (ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯), কুম্ভ বা Aquarius) (জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮) এবং মীন বা Pisces (ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০) রাশির জাতক-জাতিকাদের ভালো-মন্দ মিশিয়ে এই দিনটা কাটবে। নিচে উল্লিখিত সময়ানুসারে আজকের দিনটা পরিকল্পনা করতে পারেন এই রাশির (Zodiac Sign) জাতক-জাতিকারা।

অন্য দিকে, মেষ বা Aries (মার্চ ২১ থেকে এপ্রিল ১৯), মিথুন বা Gemini (মে ২১ থেকে জুন ২০), সিংহ বা Leo (জুলাই ২৩ থেকে অগাস্ট ২২) এবং ধনু বা Sagittarius (নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১) রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটা একটু সমঝে চলতে হবে। আজকের দিনে এঁদের অত্যন্ত সংযমী হয়ে কাটাতে হবে।

আরও পড়ুন: https://bengali.news18.com/news/business/farmers-can-get-36000-rupees-benefits-in-kisan-mandhan-yojona-dc-667296.html

( Horoscope Today) নানা রকম কাজকর্মের জন্য আজকের দিনের ভালো সময়:

ব্যবসায়িক মিটিং:

দুপুর ১২টা ১০ মিনিট থেকে দুপুর ১টা ৩০ মিনিট- এর মধ্যে অথবা সন্ধ্যে ৬টা ৩০ মিনিট থেকে সন্ধ্যে ৭টা ৩০ মিনিট-এর মধ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যবসা সংক্রান্ত মিটিং এবং চুক্তি স্বাক্ষর করা যেতে পারে।

ট্রেনিং এবং নিয়োগ বা রিক্রুটমেন্ট:

আজকের দিনে আপনি যদি ট্রেনিং বা ওই ধরনের কোনও কাজ রাখতে চান অথবা কোনও ইভেন্ট উপস্থাপনা করতে চান, সে ক্ষেত্রে এই ধরনের কাজ রাখতে হবে দুপুর ২টো থেকে বিকেল ৩টের মধ্যে।

আইনি বিষয় এবং বিবাদ নিষ্পত্তি:

ব্যবসা এবং বিনিয়োগ সংক্রান্ত আইনি বিষয়ে ও বিবাদ নিষ্পত্তির জন্য সব চেয়ে ভালো সময় হল- সকাল ৮টা থেকে সকাল ৯টা বেজে ১০ মিনিট।

বাইরে যাওয়া:

ব্যবসার কাজে বাইরে যাওয়া অথবা নিজেদের ঘুরতে যাওয়ার জন্য বেরোনোর সব থেকে ভালো সময় হল - সকাল ১০টা ৪৫ মিনিট থেকে দুপুর ১২টা ১০ মিনিট।

বিনিয়োগ:

আজকের এই দিনে দুপুর ১টা বেজে ৩৮ মিনিট থেকে বিকেল ৩টে বেজে ০৬ মিনিট - এই সময়টায় কোনও রকম বিনিয়োগ সংক্রান্ত বিষয় অথবা কাউকে পারিশ্রমিক দেওয়ার বিষয় থেকে বিরত থাকতে হবে। কারণ এই সময় রাহুর দশা চলবে।

স্টক মার্কেট:

আজকের দিনে স্টক ট্রেডিংয়ের প্ল্যান থাকলে তা বাতিল করুন মেষ, মিথুন, সিংহ এবং ধনু রাশির জাতক-জাতিকারা। তবে অন্য রাশির জাতক-জাতিকাদের জন্য কেনা-বেচার সব থেকে ভালো সময় হল - দুপুর ১২টা বেজে ২০ মিনিট থেকে দুপুর ২টো বেজে ৪৫ মিনিট।

সরকারি কাজ:

কোনও রকম সরকারি কাজ থাকলে, সেই কাজ করার ভালো সময় হল - সকাল ৯টা বেজে ৩০ মিনিট থেকে সকাল ১০টা বেজে ৪০ মিনিট।

নতুন ব্যবসায়িক কাজ:

নতুন ব্যবসা সংক্রান্ত কাজ করার সব থেকে ভালো সময় হল - দুপুর ১টা থেকে দুপুর ৩টে।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর