হোম /খবর /জ্যোতিষকাহন /
৫ ফেব্রুয়ারি হাতে টাকা আসবে? না জলের মতো খরচ হবে? নিজের রাশি মিলিয়ে জানুন বিশদে

Money Mantra: ৫ ফেব্রুয়ারি হাতে টাকা আসবে? না জলের মতো খরচ হবে? নিজের রাশি মিলিয়ে জানুন বিশদে!

Money Horoscope

Money Horoscope

জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য; জানাচ্ছেন ভূমিকা কালাম (Bhoomika Kalam)!

  • Share this:

#কলকাতা: আমাদের দেশের বৈদিক জ্যোতিষশাস্ত্র বলছে যে আমাদের রাশিচক্রের ১২টি রাশি মানবজীবনের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত বর্ণনা দিতে সক্ষম। প্রত্যেকটি রাশি তাদের প্রতিদিনের গ্রহের ভিন্ন ভিন্ন অবস্থানের কারণে জীবনে ভিন্ন ভিন্ন ঘটনার সম্মুখীন হয়ে থাকে। সেই কারণেই প্রতিটি রাশির জাতক-জাতিকাদের জীবনের বিভিন্ন দিক নিয়ে জ্যোতিষশাস্ত্র ভবিষ্যদ্বাণী করতে সক্ষম। এবারে দেখে নেওয়া যাক আজকের রাশিফল আমাদের অর্থভাগ্য নিয়ে কী কী গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছে। জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য; জানাচ্ছেন ভূমিকা কালাম (Bhoomika Kalam)!

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯।কেরিয়ার, ব্যবসায় স্বাছন্দ্য বজায় থাকবে। বাণিজ্যিক কাজ এবং কাজের পরিকল্পনা মসৃণ ভাবে এগোবে। ব্যক্তিগত বিষয়গুলোয় মনোনিবেশ করতে হবে। সহকর্মীদের সঙ্গে যোগাযোগ বাড়াতে হবে।প্রতিকার – অনুগ্রহ করে ভগবান শিবকে জল নিবেদন করতে হবে।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০।

ব্যবসা এবং কর্মজীবন মসৃণ গতিতে এগোবে। পেশাদাররা ভাল অফার পেতে পারেন। মুনাফা বৃদ্ধি এবং সম্প্রসারণের উপর জোর দিতে হবে। উন্নতির ধারা বজায় থাকবে।প্রতিকার – অনুগ্রহ করে হনুমান মন্দিরে ঘিয়ের প্রদীপ নিবেদন করতে হবে।

মিথুন: মে ২১ থেকে জুন ২০।কর্মক্ষেত্রে প্রত্যাশা অনুযায়ী দক্ষতা বজায় থাকবে। পৈতৃক ব্যবসায় গতি আসবে। পেশাগত ক্ষেত্রেও ইতিবাচক ধারা থাকবে। সবাইকে সঙ্গে নিয়ে চলতে হবে। অর্থনৈতিক সমৃদ্ধি আসবে। সম্পদ বৃদ্ধি পাবে।প্রতিকার - অনুগ্রহ করে রাম মন্দিরে পতাকা স্থাপন করতে হবে।

আরও পড়ুন -  ওরাকল স্পিকস ৫ ফেব্রুয়ারি: দেখে নিন ভাগ্যফল, জেনে নিন কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য!

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২।সব ক্ষেত্রে সাফল্য মিলবে। সক্রিয়তা এবং বোঝাপড়া বৃদ্ধি পাবে। ব্যবসায় অন্য কিছু করার পরিকল্পনা কার্যকর হতে পারে। ফলাফল প্রত্যাশার চেয়েও ভাল হবে। আকর্ষণীয় কোনও অফার পাওয়া যেতে পারে। গৃহে শান্তি বজায় থাকবে।প্রতিকার – অনুগ্রহ করে মা সরস্বতীকে সাদা ফুলের মালা অর্পণ করতে হবে।

আরও পড়ুন - Numerology Suggestions: সংখ্যাতত্ত্বে ৫ ফেব্রুয়ারি, দেখে নিন কেমন যাবে আজকের দিন!

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২।ধৈর্য্য এবং বিশ্বাস নিয়ে এগিয়ে চলতে হবে। লোভ না করাই ভাল। প্রলুব্ধ হওয়া চলবে না। কাজে বাড়তি মনোযোগ দিতে হবে। আর্থিক ক্ষেত্রে চাই সতর্কতা। কোনও বিষয়েই তাড়াহুড়ো ভাল নয়, ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে যাওয়াই উচিত। পরিকল্পনা বাস্তবায়ন হবে।প্রতিকার - অনুগ্রহ করে লাল গরুকে গুড় খাওয়াতে হবে।

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২।লক্ষ্য অর্জনে সফল হবেন। পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বজায় থাকবে। সম্পদের বৃদ্ধি হবে। পেশাগত ব্যবসায় সাফল্য বাড়বে। কাজে উর্ধ্বতন কর্তৃপক্ষ খুশি হবেন। কাঙ্খিত ফল পেয়ে যাবেন। ব্যবসা ভালই চলবে।প্রতিকার - অনুগ্রহ করে সন্ধ্যায় অশ্বত্থ গাছের তলায় সরষের তেলের প্রদীপ জ্বালাতে হবে।

আরও পড়ুন -  Gossip: বিয়ের দুদিনের মধ্যেই এই কাণ্ড, সিঁদুর-মঙ্গলসূত্র কোথায়, আথিয়াকে নিয়ে জোর নিন্দা, রইল ফটো

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২।কাজে গতি বজায় থাকবে। পরিকল্পনা বাস্তবায়িত হবে। যোগাযোগ সফল হবে। ব্যবসার জন্য শুভ দিন। সাফল্য পাওয়া যাবে। মামলার রায় পক্ষে যাওয়ার সম্ভাবনা। এলাকায় প্রভাব-প্রতিপত্তি বাড়বে।প্রতিকার - অনুগ্রহ করে ময়দায় চিনি মিশিয়ে পিঁপড়েদের খাওয়াতে হবে।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১।অর্থনৈতিক বিষয়ে গতি বজায় থাকবে। ইতিবাচক সময়ের সর্বোচ্চ সদ্ব্যবহার করা সম্ভব। পেশাদারি প্রচেষ্টা অব্যাহত থাকবে। একাধিক উৎস থেকে লাভের পথ খুলে যাবে। ব্যবসা ও কর্মজীবনে সাফল্য বজায় থাকবে।প্রতিকার - অনুগ্রহ করে শারীরিক প্রতিবন্ধী ব্যক্তির সেবা করতে হবে।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১।অফিসের কাজে মনোযোগ দিতে হবে। সহকর্মীদের সঙ্গে বোঝাপড়া বাড়াতে হবে। পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বজায় থাকবে। ব্যবসা স্বাভাবিকই থাকবে। গবেষণার কাজে আগ্রহ বাড়বে। অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে সময় কাটাতে হবে। উপদেষ্টাদের সঙ্গে যোগাযোগ রেখে চলাই উচিত।প্রতিকার: অনুগ্রহ করে কালো কুকুরকে মিষ্টি খাওয়াতে হবে।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯।উৎপাদনশীল কাজের প্রতি ঝোঁক বাড়বে। অংশীদারি কাজে সফলতা আসবে। শুভ সময়। সিরিয়াস বিষয়ে আগ্রহ বাড়বে। পেশায় পারফর্ম্যান্স ভাল থাকবে। নিজের উপর আত্মবিশ্বাস রাখতে হবে।প্রতিকার: অনুগ্রহ করে পাখিদের খাওয়ান।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮।কর্মক্ষেত্রে শুভ যোগ রয়েছে। সময়কে কাজে লাগানো শিখতে হবে। সচেতন হওয়ার প্রয়োজন রয়েছে। আর্থিক উন্নতি অব্যাহত থাকবে। কাজের ক্ষেত্রে ধৈর্য্য ধরতে হবে। থাকতে হবে সতর্ক। অতিরিক্ত উৎসাহী না-হওয়াই ভাল।প্রতিকার: অনুগ্রহ করে দরিদ্রদের সাদা জিনিস দান করতে হবে।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০।অফিসে টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। আপনার সাহস ও বীরত্ব প্রশংসিত হবে। কর্মক্ষেত্রে সুযোগ বাড়বে। ব্যবসার জন্য অত্যন্ত ভাল সময়। আত্মবিশ্বাস বজায় থাকবে। প্রতিযোগিতা সত্ত্বেও এগিয়ে যাওয়ার সুযোগ রয়েছে।প্রতিকার: অনুগ্রহ করে দুর্গা মন্দিরে ঘিয়ের প্রদীপ নিবেদন করুন।

Published by:Debalina Datta
First published:

Tags: Daily Horoscope, Money Horoscope