হোম /খবর /জ্যোতিষকাহন /
শনিবার হাতে টাকা আসবে? না জলের মতো খরচ হবে? রাশি মিলিয়ে জানুন

Money Mantra: শনিবার হাতে টাকা আসবে? না জলের মতো খরচ হবে? রাশি মিলিয়ে জানুন

শনিবার হাতে টাকা আসবে?

শনিবার হাতে টাকা আসবে?

জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য; জানাচ্ছেন ভূমিকা কালাম!

  • Share this:

#কলকাতা: আমাদের দেশের বৈদিক জ্যোতিষশাস্ত্র বলছে যে আমাদের রাশিচক্রের ১২টি রাশি মানবজীবনের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত বর্ণনা দিতে সক্ষম। প্রত্যেকটি রাশি তাদের প্রতিদিনের গ্রহের ভিন্ন ভিন্ন অবস্থানের কারণে জীবনে ভিন্ন ভিন্ন ঘটনার সম্মুখীন হয়ে থাকে। সেই কারণেই প্রতিটি রাশির জাতক-জাতিকাদের জীবনের বিভিন্ন দিক নিয়ে জ্যোতিষশাস্ত্র ভবিষ্যদ্বাণী করতে সক্ষম। এবারে দেখে নেওয়া যাক রাশিফল আমাদের অর্থভাগ্য নিয়ে কী কী গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছে। জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য; জানাচ্ছেন ভূমিকা কালাম!

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯।ব্যবসায়িক ক্ষেত্রে কোনও কর্মচারীর দ্বারা কিছু ঝামেলা বা বাধা সৃষ্টি হতে পারে। তবে নিজের প্রচেষ্টায় সে সমস্যা সমাধান করা সম্ভব হবে। নিজের রাগ এবং অতিরিক্ত আত্মবিশ্বাস নিয়ন্ত্রণ করা দরকার। এমনকী চাকুরি ক্ষেত্রেও সমস্যা তৈরি হতে পারে। কাজের প্রতি অবহেলা করলে উচ্চপদস্থ কর্মকর্তারা ক্ষুব্ধ হতে পারে।প্রতিকার; অনুগ্রহ করে অশ্বত্থ গাছে নিচে প্রদীপ জ্বালান।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০।

নিজের ব্যবসায়িক কার্যকলাপ গোপন রাখাই ভাল। নিশ্চিত করতে হবে তা যেন কোনও ভাবেই প্রকাশ না পায়। অন্যথায় এটি ভুল ভাবে ব্যবহার করে কেউ ক্ষতি করার চেষ্টা করতে পারে। কর্মরত ব্যক্তিরা অফিসে কাঙ্ক্ষিত পরিবর্তন থেকে স্বস্তি পেতে পারেন।প্রতিকার; অনুগ্রহ করে ভগবান কৃষ্ণের পূজা করুন।

মিথুন: মে ২১ থেকে জুন ২০।ব্যবসায়িক ক্ষেত্রে উৎপাদনের গুণমান উন্নত করা খুবই জরুরি। এই বিষয়ে কোনও রকম ভুলের কারণে, কোনও বড় বরাত হাতছাড়া হয়ে যেতে পারে বা কোনও চুক্তিও বাতিল হতে পারে। সরকারি চাকরিজীবীদের উপর কিছু গুরুত্বপূর্ণ কাজের চাপ থাকবে।প্রতিকার; অনুগ্রহ করে হলুদ জিনিস দান করুন।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২।অন্য কাজের কারণে ব্যবসায়িক কাজ এড়িয়ে যাওয়া ঠিক হবে না। ব্যবসায় নতুন সুযোগ আসতে পারে, তবে সুযোগ হাতছাড়া করা যাবে না, অন্যথায় বড় ক্ষতি হতে পারে। অংশীদারিত্ব সংক্রান্ত বর্তমান বিরোধ মিটে যাবে। সম্পর্ক আবার মধুর হয়ে উঠবে।প্রতিকার; অনুগ্রহ করে পিঁপড়েকে ময়দা খাওয়ান।

আরও পড়ুন: বিয়ের মরশুমে রেস্তোরাঁয় চমক 'আইবুড়ো ভাত' থালি, মাটন-চিকেন-ইলিশ-আলু পোস্ত কিছু বাদ নেই!

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২।ব্যবসায় অভ্যন্তরীণ ব্যবস্থা এবং কর্মচারীদের সঙ্গে যথাযথ সমন্বয় বজায় রাখতে হবে, এটি খুবই জরুরি। আটকে থাকা কাজ শেষ করে ফেলার চেষ্টা করতে হবে। বেতনভোগীরা আটকে থাকা কাজে কর্মকর্তাদের সহযোগিতা পেলে সমস্যার সমাধান হবে।প্রতিকার; অনুগ্রহ করে গণেশকে মোদক নিবেদন করুন।

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২।নিজের ব্যবসায় লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ বড় কোনও বরাত পেয়ে বেশি লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষ করে ব্যবসায়ী নারীরা তাঁদের ব্যবসায় ভাল অবস্থান অর্জন করতে পারবেন। অফিসে নিজের কাজের জন্য প্রশংসা পাওয়া সম্ভব হবে।প্রতিকার; অনুগ্রহ করে শিবলিঙ্গে দুধ নিবেদন করুন।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২।ব্যস্ততার কারণে ব্যবসায় মনোযোগ দেওয়া সম্ভব হবে না। তবে বাড়িতে থাকার সময় নিজের ব্যবসার জন্য কার্যক্রম বাস্তবায়ন করা প্রয়োজন। সৃজনশীল এবং মিডিয়া সম্পর্কিত ব্যবসা একটি উল্লেখযোগ্য অর্জন করা সম্ভব হবে। সহকর্মী এবং কর্মচারীদের উপর বিশ্বাস রাখলে ফল ভাল হবে, তা ব্যবসায় লাভ বাড়িয়ে তুলবে।প্রতিকার; অনুগ্রহ করে মা সরস্বতীর পূজা করুন।

আরও পড়ুন: মুকুটে নতুন পালক! হাজারদুয়ারি প্যালেসে বসল জি-২০ প্রেসিডেন্সি লোগো

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১।ব্যবসায়িক ক্ষেত্রে এমন উপকারী তথ্য পাওয়া সম্ভব হবে যা হয়তো আশা করা যায়নি। বিনিয়োগের বিষয়ে কোনও রকম গুরুত্বপূর্ণ প্রস্তাব পাওয়ার সম্ভাবনা রয়েছে। সরকারি চাকরিজীবীরা অফিসে আধিপত্য বজায় রাখতে পারবেন।প্রতিকার; অনুগ্রহ করে শিব চালিসা পাঠ করুন।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১।ব্যবসায়িক কাজের জন্য এই সময়টি খুবই অনুকূল। বিমা সংক্রান্ত ব্যবসায় লাভের অবস্থান বজায় থাকবে। অংশীদারিত্বের কাজে নিজের সিদ্ধান্ত উপকারী প্রমাণিত হতে পারে। চাকরিজীবীদের জন্য ভাল সময়। এই সময় কাজে অগ্রগতি হবে।প্রতিকার; অনুগ্রহ করে হনুমান চালিসা পাঠ করুন।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯।কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বিতা দেখা দিতে পারে। কাঙ্ক্ষিত সাফল্য পেতে গেলে আরও কঠোর পরিশ্রম করতে হবে। অতিরিক্ত প্রতিযোগিতার কারণে উত্তেজনা থাকবে তবে এতে সাফল্য পাওয়া সম্ভব হতে পারে। ইন্টারনেট বা সংশ্লিষ্ট ব্যবসায় লাভ হতে পারে।প্রতিকার; অনুগ্রহ করে শিব চালিসা পাঠ করুন।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮।কর্মক্ষেত্রে অভ্যন্তরীণ ব্যবস্থা ভাল থাকবে। সহকর্মীরা মন দিয়ে নিজের নিজের কাজ শেষ করতে পারবেন। নিজের বুদ্ধিমত্তা এবং চতুরতার সঙ্গে একটি গুরুত্বপূর্ণ চুক্তিতে আবদ্ধ হওয়াও সম্ভব হবে পাবেন। কর্মক্ষেত্রে লক্ষ্য অর্জন অবশ্যই প্রচেষ্টার মাধ্যমে সম্ভব।প্রতিকার; অনুগ্রহ করে হলুদ জিনিস দান করুন।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০।এই সময় শেয়ার বাজারে লাভ পাওয়ার সম্ভাবনা বাড়তে চলেছে। আয় বাড়তে পারে। নিজের ব্যবসায় কমিশন এবং ট্যাক্স সংক্রান্ত কাজে লাভ পাওয়া সম্ভব হতে পারে। চাকরিজীবীদের নিজেদের মত অনুযায়ী কাজ সম্পন্ন হবে।প্রতিকার; অনুগ্রহ করে যোগব্যায়াম প্রাণায়াম অনুশীলন করুন।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Daily Horoscope, Money Mantra