Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ৬ জুন; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ৬ জুন; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ৬ জুন; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ৬ জুন; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today, 6 June 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন, আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন, আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য (Horoscope Today) ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। ভাল ডায়েটের গুরুত্ব বোঝার চেষ্টা করুন। নিজেকে আজ মুক্ত রাখুন। আপনার কাজের দক্ষতা আজ অন্যান্যদের দৃষ্টি আকর্ষণ করবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ আপনি সারাদিন পজিটিভ এনার্জিতে পরিপূর্ণ থাকবেন। আপনাদের সম্পর্কে কোনও সমস্যা তৈরি হলে তা মিটিয়ে নেওয়ার চেষ্টা করতে হবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। ওজন কমানোর জন্য সচেষ্ট হতে হবে। আপনার রোম্যান্টিক সম্পর্কের স্বপ্ন এবার পূরণ হতে চলেছে। আর্থিক বিষয়ে সচেতন থাকতে হবে।

আরও পড়ুন-'প্রধানমন্ত্রীই উদ্বোধন করুন, কিন্ত শিয়ালদহ মেট্রো স্টেশন প্রস্তুত থাকলেও কেন টালবাহানা?’ প্রশ্ন বাবুলের

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভালো যাবে। সঙ্গীর থেকে আজ প্রচুর প্রশংসা পাবেন। অন্যদের কথা শুনবেন। তবে মনে রাখতে হবে যে, কারওর কথা শুনতে আপনি বাধ্য নন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। সম্পর্ক বিচার করতে গিয়ে স্বপ্নের জগতে বিচরণ করবেন না। অপ্রত্যাশিত ভাবে অর্থের আগমন ঘটতে চলেছে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ স্বাস্থ্যের দিক থেকে বেশ ভালোই থাকবেন। আজ প্রাক্তন প্রেমিকের কাছে ফিরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি কঠোর পরিশ্রম করেছেন এবং আশানুরূপ ফলও পাবেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ নিজের মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতন থাকতে হবে। অভ্যন্তরীন বোঝাপড়ার মাধ্যমে সম্পর্কে নির্ভরতা আনার চেষ্টা করুন। আর্থিক দিক থেকে আজ কিছুটা সমস্যায় পড়তে হতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। স্বাস্থ্যকর খাদ্যতালিকা তৈরি করার চেষ্টা করতে হবে। কর্মক্ষেত্রে অধিক কাজের চাপে আজ বিভ্রান্ত বোধ হতে পারে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। ডায়েটে সম্পূর্ণ বদল আনতে হলে আজকের দিনটি অপরিহার্য। আজ বেশ আনন্দের মধ্যেই জীবন কাটবে। দিনটা বেশ ইতিবাচক মনোভাবের মধ্যে দিয়েই কাটবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ কোনও বিষয়ে অভিমান হতে পারে! অফিসে অসাধারণ কাজ করবেন এবং তার জন্য বসের কাছ থেকে প্রশংসাও জুটবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ কাজের জায়গার উত্তেজনা এবং চাপ আপনার ঘুমকে প্রভাবিত করতে পারে। এমন একজনের সঙ্গে দেখা হতে পারে, যিনি আপনাকে দারুণ কর্মজীবনের সুযোগ করে দেবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ এই রাশির জাতক-জাতিকারা যে কোনও মারাত্মক পরিস্থিতির মুখোমুখি হতে পারেন, যা তাঁদের স্বাস্থ্যকে ভীষণ ভাবে প্রভাবিত করতে পারে। আজ চাকরি ছেড়ে দেওয়ার জন্য চূড়ান্ত পদক্ষেপও গ্রহণ করতে হতে পারে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Daily Horoscope, Horoscope Today

পরবর্তী খবর