• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • Horoscope Today: রাশিফল ১৮ নভেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ১৮ নভেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ১৮ নভেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১৮ নভেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today, 18 November 2021 (Ajker Rashifal): জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য !

  • Share this:

কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ যে কোনও প্রতিবন্ধকতা সামাল দেওয়ার জন্য তৈরি থাকুন, সাজানো থাক যে কোনও বিতর্কের যুক্তি।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ যে কোনও সমস্যা নিজস্ব উপায়ে চটজলদি সমাধান করতে পারবেন, সমাজে খ্যাতি বাড়়বে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ অন্যদের উপদেশ দিতে যাবেন না, মুহূর্তের সুখের জন্য অতিরিক্ত খরচ না করাই উচিত হবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ প্রাথমিক ভাবে অস্বস্তি হলেও দ্বিধা ঝেড়ে ফেলুন- নতুন সাহসী পদক্ষেপে জীবন বদলে যাবে।

আরও পড়ুন- ৫৮০ বছরে ঘটে একবার; ১৯ নভেম্বর দীর্ঘতম চন্দ্রগ্রহণের সময় কী সতর্কতা মেনে চলবেন?

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে, বন্ধু বাড়বে, তবে খেয়ালবশে অতিরিক্ত খরচ না করলেই মঙ্গল হবে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। যারা দুঃসময়ে সঙ্গ দিয়েছিল, আজ তাদের উপকার ফিরিয়ে দেওয়ার দিন- এটা ভুলবেন না।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ নিজে থেকে কোনও সিদ্ধান্ত নিতে যাবেন না, বিশেষ করে কাজের জগতে, অন্যরা বরং ঠিক করুক।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ সব কাজে জয়লাভ হবে,শুধু সেটা বুদ্ধি খাটিয়ে পরিকল্পনা মাফিক করে যেতে হবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ একটানা পরিশ্রম না করে ভবিষ্যতের পরিকল্পনা গুছিয়ে নিন, না হলে সমস্যা বাড়বে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ কাজ এবং ব্যক্তিগত জীবন নিয়ে টানাপোড়েন দেখা দেবে- কাজকেই এগিয়ে রাখা উচিত হবে!

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ সব কাজ অতি দ্রুত মিটিয়ে নেওয়া যাবে, তবে পরামর্শ বিশ্বাসী বন্ধুর কাছ থেকে নেওয়াই ভালো।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ মানসিক অস্থিরতা কাজে মনোযোগ দেওয়ার অন্তরায় হবে- এক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখতে হবে।

Published by:Siddhartha Sarkar
First published: