Home /News /astrology /
Daily Horoscope Prediction: রাশিফল ৪ জুলাই: পেটের সমস্যা নাকি কর্মক্ষেত্র? কী ভোগাবে সোমবার, জেনে নিন আগেই

Daily Horoscope Prediction: রাশিফল ৪ জুলাই: পেটের সমস্যা নাকি কর্মক্ষেত্র? কী ভোগাবে সোমবার, জেনে নিন আগেই

রাশিফল ৪ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৪ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

04 July 2022 Daily Horoscopes: জন্মদিন মিলিয়ে দেখে নিন, কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। জন্মদিন মিলিয়ে দেখে নিন, কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

আরও পড়ুন- দ্রুত বেড়ে চলেছে কোভিড সংক্রমণ, একদিনে দেশে আক্রান্ত ১৬,১০৩, বাংলায় ১০১৩! মৃত ৩১

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। গত কয়েক দিন ধরে এই রাশির যে-সব জাতক-জাতিকারা শারীরিক অসুস্থতায় ভুগছিলেন, কাল থেকে তাঁরা সুস্থ বোধ করবেন। যাঁরা কোনও পরীক্ষায় অংশ নেবেন, তাঁদের জন্য দিনটা শুভ।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কালকের দিনটি এক কথায় দারুণ। আর্থিক সাফল্য মিলবে। এমন কোনও মানুষকে পছন্দ হতে পারে, যিনি অন্য কোনও সংস্কৃতির মানুষ। যাঁরা পাবলিক সেক্টরে কাজ করেন, তাঁদের কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে চলেছে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কালকের দিনটি আপনার শুভ। কাল বিশ্রাম নেওয়ার চেষ্টা করতে হবে। কর্মক্ষেত্রে গুপ্ত শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। ভালো ডায়েট শুরু করার জন্য দারুণ দিন। এই মুহূর্তে জীবনে আপনার সঙ্গীর সঙ্গ-লাভ অত্যন্ত প্রয়োজনীয় হতে পারে। কঠোর পরিশ্রমই জীবনে সাফল্যের চাবিকাঠি হতে পারে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। ষষ্ঠেন্দ্রিয় এই সময় অত্যন্ত সজাগ থাকবে। সম্পর্কে ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে। যাঁরা গবেষণার সঙ্গে যুক্ত, তাঁদের জন্য দিনটি ভালো।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। নিজের স্বাস্থ্যের গুরুত্ব বুঝতে হবে। কাল সঙ্গীকে নানা ভাবে ইমপ্রেস করা যেতে পারে। কর্মক্ষেত্রে অনেক কাজ বাকি থাকলেও অপ্রয়োজনীয় কাজে ব্যস্ত থাকবেন এই রাশির জাতক-জাতিকারা।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। অতীতের সঙ্গে সম্পর্কিত কোনও ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য দারুণ দিন। আর্থিক দিক থেকে ভাগ্য সঙ্গ দেবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। কাল প্ল্যানিং করে কাজ করার গুরুত্ব বুঝবেন। সম্পর্ক নিয়ে আপনার দৃষ্টিভঙ্গী বদলাতে পারে। কর্মক্ষেত্রে মেজাজ হারানোর মতো পরিস্থিতি তৈরি হবে।

আরও পড়ুন- ২০০২ সালের ভয়াবহ গোধরা ট্রেন হত্যাকাণ্ডে জড়িতকে যাবজ্জীবন কারাদণ্ড দিল আদালত!

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। যাঁরা রিয়েল-এস্টেটের ব্যবসায় যুক্ত, তাঁদের জন্য শুভ দিন। সম্পর্কে কোনও ধরনের জেদ বা ভুল বোঝাবুঝি না-হতে দেওয়াই ভালো।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। পেটের সমস্যায় পড়তে হতে পারে। আপনি প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করতে পারছেন না, এতে সঙ্গীর সঙ্গে দূরত্ব বাড়তে পারে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। যত ব্যস্তই থাকুন না-কেন, শরীরচর্চা করতে একদমই পিছপা হবেন না। সঙ্গী কাল সারপ্রাইজ দিতে পারেন। কর্মক্ষেত্রে নিজের দক্ষতা প্রদর্শনের সুযোগ মিলবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। নিজের লাইফস্টাইলে পরিবর্তন আনলে সুস্থ জীবনযাপন করা সম্ভব। সম্পর্কে যদি আনন্দে না-থাকেন, তবে সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়াই ভালো। নতুন কোনও প্রজেক্টে কাজ শুরু করতে চাইলে কালকের দিনটি গুরুত্বপূর্ণ।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Daily Horoscope, Zodiac Sign 2022

পরবর্তী খবর