Home /News /astrology /
Rashifal: রাশিফল ২৬ মে: কেমন কাটবে কালকের দিন! পেটের সমস্যায় ভুগবেন এই রাশির জাতকরা

Rashifal: রাশিফল ২৬ মে: কেমন কাটবে কালকের দিন! পেটের সমস্যায় ভুগবেন এই রাশির জাতকরা

রাশিফল ২৬ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২৬ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

আরও পড়ুন- দেখুন ভাইরাল ভিডিও: জঘন্য অভিজ্ঞতা! ম্যাকডোনাল্ডসের পানীয়ে ভেসে উঠল মরা টিকটিকি!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কাল একটু ব্লাড সুগার বা প্রেসারের দিকে সতর্ক দৃষ্টি রাখুন। সম্পর্ক নিয়ে কাল কোনও কঠোর সিদ্ধান্ত নিতে হতে পারে। ব্যয় সাপেক্ষ বিষয়ে কাল কোনও প্ল্যান করতে হতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। স্বাস্থ্য নিয়ে আরেকটু সচেতন হন, নির্দিষ্ট নিয়ম মেনে চলুন। প্রভাবশালী মানুষদের সঙ্গে যোগাযোগ বাড়ানোর এটাই সেরা সময়।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। লাইফস্টাইলে পরিবর্তন আনতে কালকের দিনটি সেরা। আপনার মনের মানুষ কাছাকাছি থাকলেও কাল অন্তত তাকে খুঁজে পাবেন না। আপনার কঠিন পরিশ্রমের ফল মিলতে চলেছে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। স্বাস্থ্য বেশ ভালো যাবে। আপনার আয় এবং ব্যয়ের ভারসাম্য বজায় রাখা আপনার পক্ষে কঠিন হতে পারে। সে ক্ষেত্রে দ্বিতীয় কোনও আয়ের উৎস সন্ধান করতে পারেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। পেটের সমস্যা কাল বাড়তে পারে। পজিটিভ এবং নেগেটিভ দু’ভাবেই কাল বেশ ইমোশনাল বোধ করবেন। চেষ্টা করুন নিজের সেরাটা দিয়ে কাজ শেষ করতে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। স্বাস্থ্যসম্মত খাবার খাওয়ার অভ্যেস করুন। অতিরিক্ত কাজের চাপ আপনার সম্পর্কে প্রভাব ফেলতে চলেছে। কর্মক্ষেত্রে ভুল বোঝাবুঝির সমস্যা হতে পারে।

আরও পড়ুন- ভাইরাল ভিডিও: দুর্ঘটনায় বাদ গেছে পা, অদম্য জেদে এক পায়ে লাফিয়েই স্কুল পাড়ি সীমার

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কাল সারাদিন এনার্জি তুঙ্গে থাকবে। বিশেষ কোনও প্রজেক্টে অংশ নেওয়ার জন্য কালকের দিনটি সেরা।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। কাল আপনি বেশ আত্মবিশ্বাসী থাকবেন। যোগাযোগের জন্য কালকের দিনটি শুভ। আপনি কর্মক্ষেত্রে বেশ উন্নতি করবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। সম্পর্কে কোনও সমস্যা হলে তা অতি সত্বর মিটিয়ে ফেলুন এবং তার জন্য কালকের দিনটি আদর্শ। মোটিভেশনাল স্পিকারদের জন্য কালকের দিনটি খুবই শুভ।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কাল সামাজিক এবং পারিবারিক উভয় ক্ষেত্রেই আপনি বেশ সক্রিয় থাকবেন। সম্পর্কে রোম্যান্টিকতাও বেশ সক্রিয় থাকবে। কোথাও বিনিয়োগ করার আগে এক্সপার্টের পরামর্শ নিন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। এই মুহূর্তে আপনি মানসিক এবং শারীরিক উভয় ভাবেই বেশ শক্ত-সামর্থ্য রয়েছেন। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনাকে বড় কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। পেটের সমস্যা থেকে বাঁচতে হলে স্বাস্থ্যকর খাবার খান। পার্টনারের সঙ্গে খোলামেলা ভাবে কথা বলার জন্য দিনটি ভালো। অনেক বকেয়া কাজ থাকলেও আপনি তা সহজেই মিটিয়ে ফেলতে পারবেন।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Horoscope 2022, Horoscope Predictions

পরবর্তী খবর