Home /News /astrology /
Horoscope 23rd April 2022: রাশিফল ২৩ এপ্রিল: দেখুন কেমন যাবে আপনার কালকের দিন

Horoscope 23rd April 2022: রাশিফল ২৩ এপ্রিল: দেখুন কেমন যাবে আপনার কালকের দিন

রাশিফল ২৩ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২৩ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য! (Horoscope 23rd April 2022)

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কাল পার্টনার আপনার আত্মবিশ্বাস বাড়াতে আপনার পাশে থাকবে। আজ নিজেকে সুপার হিরোর মতো ক্ষমতাশালী মনে হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কাল ব্যস্ততার কারণে পার্টনারকে সময় দেওয়া সম্ভব হবে না। যাঁরা মার্কেটিংয়ে ব্যবসায় আছেন তাঁদের জন্য শুভ দিন।

আরও পড়ুন: বিছানায় নিজের 'পারফরম্যান্স' বাড়াতে চান? এই ফলটি খাওয়া শুরু করুন, জানুন

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। নতুন বা পুরনো সম্পর্ক গড়ে তোলার জন্য ভালো দিন নয়। আপনি কর্মস্থানে যে সুযোগের জন্য অপেক্ষা করছিলেন তা আসতে চলেছে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আপনি সতর্ক না হলে সম্পর্কে কোনও তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ ঘটতে পারে। কর্মক্ষেত্রে দুর্দান্ত সুযোগ আসতে চলেছে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। প্রেম এবং বন্ধুত্বের জন্য সেরা সময়। কাল অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনার বিলাসবহুল জীবন অনেককেই আকর্ষণ করবে। আপনি কঠোর পরিশ্রম করলেও সাফল্য পেতে দেরি হবে।

আরও পড়ুন: পঞ্জিকা ২৩ এপ্রিল: দেখুন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কাল দিনের শুরুটা খুব ভালো কাটবে। আজ আপনি দানধ্যানে মনোযোগী হতে পারেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। পছন্দ মতো সঙ্গী না পাওয়া পর্যন্ত অপেক্ষা করুন। কর্মক্ষেত্রে সবকিছু সমতা বজায় রেখেই চলবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কাল পার্টনারকে নিয়ে নিরাপত্তাহীন বোধ করতে পারেন। কাল কাজ থেকে ছুটি নিয়ে দিনটি উপভোগ করতে পারেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কাল আপনার মনের মতো মানুষের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। কোনও নতুন কাজে হাত দেওয়ার আগে সঠিক ভাবে বিচার বিবেচনা করে নিতে হবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। অনেকদিন ধরে যে সব বন্ধুদের অবহেলা করে এসেছেন তাঁদের সঙ্গে আজ আড্ডা জমানো যেতে পারে। কর্মক্ষেত্রে আপনি যত উপরে উঠতে চাইবেন অন্যরা ততই আপনাকে নিচে টেনে নামাবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ পারিবারিক কোনও প্ল্যান করা যেতে পারে। এখন অর্থকড়ি বা কেরিয়ারের ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় রয়েছে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Daily Horoscope, Horoscope

পরবর্তী খবর