Home /News /astrology /
Daily Horoscope: রাশিফল ১৪ মার্চ: রাশি মিলিয়ে দেখে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

Daily Horoscope: রাশিফল ১৪ মার্চ: রাশি মিলিয়ে দেখে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

Panchang

Panchang

Daily Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজ কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আজ কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    আরও পড়ুন-ওরাকল স্পিকস ১৪ মার্চ; দেখে নিন ভাগ্যফল, জেনে নিন কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আগামীকাল বেশ শান্ত সুরেলা মেজাজ সহকারে অতিবাহিত হবে। তবে নিজেকে কিছুটা ইমোশনাল মনে হতে পারে। অভাবিত কোনও সূত্র মারফত অর্থ আসতে পারে।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। নিজের চিন্তা-ভাবনাকে আরও সংঘবদ্ধ করলে যে কোনও সমস্যা থেকে মুক্তি মিলবে। অর্থনৈতিক দিক থেকে স্বাধীন হওয়ার কারণে সম্পর্ক স্থাপনে সমস্যা হবে না।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। পরিবার এবং কাজের মধ্যে ব্যালেন্স রাখতে গিয়ে বিভ্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পর্ক নিয়ে এবার অন্তত ভাবতে হবে। খুব সম্ভাবনা রয়েছে কাজ পরিবর্তন করার।

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কিছু সময় নিজের জন্য বের করে এবার নিজেকে নিয়ে ভাবতে হবে। সম্পর্কে শান্তি বজায় থাকবে। কাজের জায়গায় নতুন সূচনা হতে পারে।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। এমন পরিস্থিতির উদ্ভব হতে পারে যেখানে খুব সরাসরি এবং সক্রিয় ভূমিকা নিতে হবে। বিলাসী জীবনযাপনের কারণে অনেকেই আকৃষ্ট হতে পারে। তবে শরীর খুব একটা ভালো যাবে না।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। দিনের শুরুটা ভালো ভাবে হলেও পরে খানিকটা চাপ এসে যাবে। পার্টনারের থেকে কোনও সারপ্রাইজ মিলতে পারে।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ কোনও প্রভাবশালীর ব্যক্তির আগমনে জীবনে পরিবর্তনের সূচনা হবে। ইগো সরিয়ে রেখে সম্পর্কে জোর দিতে হবে।

    আরও পড়ুন-পঞ্জিকা ১৪ মার্চ: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। মনে শান্তি বজায় রাখাই আজ বড় চ্যালেঞ্জ। সম্পর্কের মাঝে অযথা কথা কাটাকাটি না রাখাই ভালো। পরিকল্পনা অনুযায়ী কাজ করতে হবে।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। অন্যদের হস্তক্ষেপে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। সম্পর্কের ক্ষেত্রে কিছু আশা পূরণ হতে পারে। আজ সমাজসেবামূলক কাজের মধ্য দিয়ে দিনটি অতিবাহিত হবে।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আগামীকাল বেশ মজা এবং আনন্দ নিয়েই দিনটি কাটবে। প্রাক্তনের আবার জীবনে ফিরে আসার সম্ভাবনা রয়েছে। কাজের জায়গায় বেশ কর্মমুখর একটি দিন কাটবে।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। বেশ ব্যস্ততার মধ্যে দিনটি কাটবে। সম্পর্কে কিছু জটিলতা তৈরি হতে পারে। কঠিন পরিশ্রম করলে কাজে সাফল্য মিলবে।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ নানা কল্পনার মধ্যে দিনটি কাটবে। দীর্ঘদিনের সম্পর্কে থাকাই যেন সম্পর্ক টিকিয়ে রাখার একমাত্র কারণ না হয়। অর্থকড়ির বিষয়ে বড় সিদ্ধান্ত নিতে হতে পারে।

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Astrology, Panchang

    পরবর্তী খবর