Home /News /astrology /
Budh Gochar 2022: আজ ভোরেই রাশিচক্রে স্থান বদল হয়েছে বুধের, সৌভাগ্য মুঠোবন্দি করতে এই দিকগুলো খেয়াল রাখুন

Budh Gochar 2022: আজ ভোরেই রাশিচক্রে স্থান বদল হয়েছে বুধের, সৌভাগ্য মুঠোবন্দি করতে এই দিকগুলো খেয়াল রাখুন

আজ ভোরেই রাশিচক্রে স্থান বদল হয়েছে বুধের, সৌভাগ্য মুঠোবন্দি করতে এই দিকগুলো খেয়াল রাখুন

আজ ভোরেই রাশিচক্রে স্থান বদল হয়েছে বুধের, সৌভাগ্য মুঠোবন্দি করতে এই দিকগুলো খেয়াল রাখুন

Budh Gochar 2022: পয়লা অগাস্ট ভোর ৩টে বেজে ৪৫ মিনিটে কর্কট রাশি থেকে সিংহ রাশিতে প্রবেশ করেছেন গ্রহের রাজপুত্র বুধ। এই গ্রহের পরিবর্তনের প্রভাব পাঁচটি রাশির জাতক-জাতিকাদের ওপর পড়তে চলেছে।

  • Share this:

    কলকাতা: অগাস্টের শুরুতেই পাঁচটি রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ যোগ শুরু হচ্ছে। এই মাসের পয়লা তারিখেই বুধের স্থান পরিবর্তন ঘটতে শুরু করেছে। পয়লা অগাস্ট ভোর ৩টে বেজে ৪৫ মিনিটে কর্কট রাশি থেকে সিংহ রাশিতে প্রবেশ করেছেন গ্রহের রাজপুত্র বুধ। এই গ্রহের পরিবর্তনের প্রভাব পাঁচটি রাশির জাতক-জাতিকাদের ওপর পড়তে চলেছে। প্রসঙ্গত, বুধকে বুদ্ধি, যুক্তি, চতুরতা, বাণিজ্য এবং বন্ধুত্বের গ্রহ হিসাবে বিবেচনা করা হয় (Budh Gochar 2022)।

    এবারে জেনে নেওয়া যাক কোন রাশির জন্য বুধের গোচর শুভ হতে চলেছে।

    কুম্ভ (Aquarius): 

    সিংহ রাশিতে বুধের গমন সমাজে এই রাশির মানুষের সম্মান বৃদ্ধিতে সহায়তা করবে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের প্রশংসা পাবেন। পরিবারে সুখ আসবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ মিলবে। অনেক অসমাপ্ত কাজও শেষ হবে এবং অর্থের সমস্যা দূর হবে।

    আরও পড়ুন- ইলেকট্রিক প্লাগের তৃতীয় পিনটা কেন থাকে ভেবেছেন কখনও? ওটাই কিন্তু আসল, কারণ জানলে অবাক হবেন

    মীন (Pisces): 

    বুধের গমন এই রাশির জাতকদের বিশেষ সহায়তা করবে। জাতক-জাতিকারা তাঁদের বাবা-মায়ের কাছ থেকে আর্থিক সাহায্য পাবেন। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষা দিচ্ছেন, তাঁদের সফলতার সম্ভাবনাও বাড়বে। এই রাশির জাতক-জাতিকাদের সুখ, চাকরি, সম্পদ বৃদ্ধির মতো শুভ যোগ আসতে চলেছে। কর্মকর্তাদের সহযোগিতায় তাঁরা তাঁদের কর্মক্ষেত্রের শীর্ষে অবস্থান করবে।

    সিংহ (Leo): 

    বুধের পরিবর্তন এই রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই সুখকর হবে। বাবা-মায়ের কাছ থেকে সম্পদ প্রাপ্তি ঘটবে। বিবাহিত জীবনে সুখ আসবে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রেও নতুন সুযোগ আসবে এবং বিভিন্ন ক্ষেত্রে অর্থ উপার্জনের ভাল সম্ভাবনা রয়েছে। চাকরিরতরা তাঁদের কর্মকর্তাদের সহযোগিতায় উচ্চস্থান পাবেন।

    কন্যা (Virgo): 

    এই রাশির জাতক-জাতিকাদের জন্য বুধ গ্রহের পরিবর্তনে আত্মবিশ্বাসে বৃদ্ধির পাশাপাশি ধর্মীয় কাজে মনোযোগও বাড়বে। কন্যা রাশির জাতক-জাতিকাদের এই সময় বিদেশ যাওয়ারও সম্ভাবনা রয়েছে। যাঁরা সন্তান লাভের চেষ্টা করে যাচ্ছেন তাঁরা সুখবর পাবেন। স্ত্রীর কাছ থেকেও সমর্থন মিলবে। তবে এই সময়ে নানা কারণে মানসিক ক্ষোভ বাড়বে।

    আরও পড়ুন- ঘুচে গেল সামাজিক অবস্থানের বেড়াজাল, পরিচারকের তুমুল প্রেমে মজলেন গৃহকর্ত্রী! বিয়েও করে ফেললেন দেখতে না দেখতেই

    বৃশ্চিক (Scorpio): 

    বুধের গোচরে এঁদের সম্মান বৃদ্ধি হবে, সমাজে ও জীবনে নতুন পরিচয় মিলবে। উর্ধ্বতনদের সহায়তায় এঁরা উচ্চতার শিখরে পৌঁছবেন। পরিবারে সৌভাগ্য ও আশীর্বাদ আসতে চলেছে। বাবার কাছ থেকে আর্থিক সহায়তা মিলবে। অর্থনৈতিক অবস্থা আরও শক্তিশালী হবে এবং হঠাৎ ব্যবসায় গতি বাড়তে পারে। চারিত্রিক পরিবর্তন দেখা দিতে পারে।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Astrology, Mercury Transit, Zodiacs

    পরবর্তী খবর