Home /News /alipurduar /
Alipurduar: পুজোর আগেই বুকিং ফুল জলদাপাড়া সরকারি ট্যুরিস্ট লজে!

Alipurduar: পুজোর আগেই বুকিং ফুল জলদাপাড়া সরকারি ট্যুরিস্ট লজে!

title=

পুজোর আগেই ফুল বুকিং জলদাপাড়া সরকারি ট্যুরিস্ট লজে। পর্যটকদের মন কাড়তে পুজোয় থাকছে লোভনীয় পদের সম্ভার।

  • Share this:

    #আলিপুরদুয়ার : পুজোর আগেই ফুল বুকিং জলদাপাড়া সরকারি ট্যুরিস্ট লজে। পর্যটকদের মন কাড়তে পুজোয় থাকছে লোভনীয় পদের সম্ভার। পুজোর আগে যখন জয়ন্তী,চিলাপাতা এলাকায় বুকিং নেই।কপালে হাত পর্যটন ব্যবসায়ীদের।ঠিক সেই মুহুর্তে দাঁড়িয়ে পর্যটকদের বুকিং দেখে খুশি জলদাপাড়ার ট্যুরিস্ট লজ। সরকারি ট্যুরিস্ট লজে বুকিং হয় অনলাইনে।

    লজের ম্যানেজার নিরঞ্জন সাহা জানান,অনলাইনে নিমেষের মধ্যে বুক হয়ে যাচ্ছে একের পর এক ঘর।দেখে ভালোই লাগছে।পর্যটকদের জন্য পছন্দসই রান্নার আয়োজন নিয়ে চিন্তাভাবনা শুরু হয়েছে।পুজোয় স্বাভাবিকভাবেই বাঙালি পদ পছন্দ করবেন পর্যটকেরা। কিন্তু চাইনিজ,মোঘল ডিশের আয়োজন করা হবে।কোনো খামতি রাখা হবে না। কোভিড বিধিনিষেধ উঠে যাওয়ার পর এবারের দুর্গাপুজোকে বিশেষ করে তুলতে চান পর্যটকেরা।

    কথায় আছে ভ্রমণপিপাসু বাঙালি। বেড়াতে যাওয়ার হুজুগ বরাবরই বিরাজ করে বাঙালির মনে। জলদাপাড়া ট্যুরিস্ট লজের ম্যানেজারের মতে এবারে পর্যটকদের পছন্দের ডেস্টিনেশন হবে জলদাপাড়া। এই সরকারি ট্যুরিস্ট লজটি ছবির মতো সাজানো। লজের পাশাপাশি রয়েছে আলাদা পাঁচটি কটেজ।

    আরও পড়ুনঃ নতুন জায়গায় হচ্ছে না বেচা কেনা! মাদারিহাটের জামতলা বাজারে ফিরছেন সবজি ব্যবসায়ীরা

    প্রকৃতির মাঝে অবস্থিত এই লজে সকাল হয় বনের পাখিদের কলতানে।ভাগ্য সহায় হলে রাতের বেলা গণ্ডার অথবা হাতির দেখা মিলতে পারে লজের ব্যালকনিতে দাঁড়ালে।এই লজ থেকে জলদাপাড়া জঙ্গলের দৃশ্য উপভোগ করতে পর্যটকদের ঢল নামে বলে জানান লজের ম্যানেজার।

    বুকিং করতে ও আরও জানতে ক্লিক করুন: http://www.wbtdcl.com/

    এছাড়াও খুদে পর্যটকদের মনোরঞ্জনের জন্য রয়েছে হাতি, বাঘ, গণ্ডারের স্ট্যাচু।এই স্থানটিতে রয়েছে ছোটো পার্কের মতো। যেখানে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা যায় পর্যটকদের, পুজোর আগে চলছে লজটি রঙের কাজ। পর্যটকদের মনোরঞ্জনে কোনও খামতি রাখতে নারাজ জলদাপাড়া ট্যুরিস্ট লজ। পুজোয় পর্যটকদের স্বাগত জানাতে প্রস্তুতি তুঙ্গে জলদাপাড়া সরকারি ট্যুরিস্ট লজে।

    আরও পড়ুনঃ পুজোর আগেই বুকিং ফুল জলদাপাড়া সরকারি ট্যুরিস্ট লজে!

    ঠিকানা : M7WP 76H, Madhya Madarihat, West Bengal 735220

    Annanya Dey

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Alipurduar, Jaldapara

    পরবর্তী খবর