Home /News /west-midnapore /
West Midnapore News: মেদিনীপুরের কংসাবতী রেলব্রিজে ট্রেনে কাটা পড়ে মৃত্যু এক যুবকের, প্রাথমিক অনুমান আত্মহত্যা 

West Midnapore News: মেদিনীপুরের কংসাবতী রেলব্রিজে ট্রেনে কাটা পড়ে মৃত্যু এক যুবকের, প্রাথমিক অনুমান আত্মহত্যা 

অর্নব দাস 

অর্নব দাস 

অর্ণব টোটো চালাতেন। বছর তিনেক হল বিয়েও করেছিলেন। মাত্র ৭ মাসের ফুটফুটে এক কন্যা সন্তানও আছে। সপ্তাহ খানেক আগেই তার অন্নপ্রাশন হয়েছে বলেও জানিয়েছেন বন্ধুবান্ধবরা।

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: জেলা শহর মেদিনীপুরের উপকন্ঠে কংসাবতী নদী সংলগ্ন রেল লাইন থেকে শহরেরই এক তরতাজা যুবকের দেহ উদ্ধার হল। বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ ট্রেনে কাটা 'দ্বিখণ্ডিত' দেহ উদ্ধার হয়! অনুমান করা হচ্ছে, খড়্গপুর থেকে মেদিনীপুর স্টেশনের দিকে যাওয়া সকাল ১০ টা'র আরণ্যক এক্সপ্রেসে কাটা পড়েছেন ওই যুবক। তাঁর নাম অর্ণব দাস। বয়স মাত্র ২৭।

    মেদিনীপুর শহরের ২২ নং ওয়ার্ডের গোয়ালাপাড়া (মির্জাবাজার সংলগ্ন) এলাকায় যুবকের বাড়ি। স্থানীয় বাসিন্দা ও পুলিশ প্রশাসনের প্রাথমিক অনুমান, এটা আত্মহত্যা৷ তবে, সঠিক কি কারণে এই ঘটনা, তা নিয়ে তদন্ত শুরু করেছে রেল পুলিশ। এলাকাটি গুড়গুড়িপাল থানার অধীন।ঘটনাস্থলে রেল পুলিশ ও গুড়গুড়িপাল থানার আধিকারিকরা দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যালে পাঠায়।

    আরও পড়ুন Howrah News: ভয়ঙ্কর অভিযোগ! প্রধান শিক্ষকের নির্দেশে স্কুলের ছাদ পরিষ্কার করতে জীবন বাজি রেখে কার্নিশ বেয়ে ছাদে উঠছে পড়ুয়ারা!

    আরও পড়ুন One Rupee Singara| North 24 Parganas News: এখনও পাওয়া যায় এক টাকার সিঙ্গারা! স্কুল পড়ুয়াদের জন্য আবদার মেটান পরিমল দাদু

    এদিকে, ২৭ বছরের বিবাহিত যুবক অর্ণব কী কারণে আত্মহত্যা করতে পারে, তা নিয়ে ধন্ধে পরিবার-পরিজন থেকে বন্ধু-বান্ধবরা৷ জানা গেছে, অর্ণব টোটো চালাতেন। বছর তিনেক হল বিয়েও করেছিলেন। মাত্র ৭ মাসের ফুটফুটে এক কন্যা সন্তানও আছে। সপ্তাহ খানেক আগেই তার অন্নপ্রাশন হয়েছে বলেও জানিয়েছেন বন্ধুবান্ধবরা। মাত্র ২৪ ঘণ্টা আগেও অর্ণবের ফেসবুকে মজার সব ছবি-ভিডিও পোস্ট করা হয়েছে। তারপর-ই রাতের মধ্যে কী এমন হয়ে গেল, ভেবে পাচ্ছেন না কেউই।

    আরও পড়ুন East Midnapore News: মর্মান্তিক! নিজের বাড়িতে electric shock-এ মৃত্যু কলেজ পড়ুয়ার

    সাইকেলে করে নদী তীরবর্তী 'সূর্যাস্তের হাট' পেরিয়ে ওই রাস্তা দিয়ে ব্রিজের উপরে উঠে অর্ণব আত্মহত্যা করেন বলে জানা গেছে। উদ্ধার হয়েছে তালা দেওয়া সাইকেলটিও৷ স্ত্রী-সন্তান ছাড়াও বাড়িতে বাবা-মা, ভাই আছে বলে স্থানীয়রা জানিয়েছেন। বাবা সরকারি দফতরে কর্মরত বলে জানা গেছে। তবে, এখনও তাঁর পরিবারের সঙ্গে এই বিষয়ে যোগাযোগ করা সম্ভব হয়নি৷ ঘটনার কথা জানতে পেরেই শোকপ্রকাশ করেছেন স্থানীয় কাউন্সিলর মৌসুমী হাজরা। বিষয়টি ভালোভাবে খোঁজ নিয়ে দেখবেন বলেও তিনি জানিয়েছেন।

    First published:

    Tags: South bengal news, West Midnapore news

    পরবর্তী খবর