Home /News /west-midnapore /
Paschim Medinipur: মাওবাদী নামে হুমকি দিয়ে টাকা তোলার অভিযোগ

Paschim Medinipur: মাওবাদী নামে হুমকি দিয়ে টাকা তোলার অভিযোগ

title=

মাওবাদীদের নাম করে ফোনে হুমকি দিয়ে টাকা তোলার অভিযোগে মঙ্গলবার এক জনকে গ্রেফতার করলো লালগড় থানার পুলিশ। ধৃতের নাম লক্ষিকান্ত মাহাতো।

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর : মাওবাদীদের নাম করে ফোনে হুমকি দিয়ে টাকা তোলার অভিযোগে মঙ্গলবার এক জনকে গ্রেফতার করলো লালগড় থানার পুলিশ। ধৃতের নাম লক্ষিকান্ত মাহাতো। ওর বিরুদ্ধে অভিযোগ, মাওবাদীদের নাম করে হুমকি দিয়ে মানুষকে ভয় দেখিয়ে টাকা তুলত। এর আগেও লালগড় থানার পুলিশ দুইজনকে গ্রেফতার করেছিল এই মামলায়। তাদেরকে হেপাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করেই হদিশ পায় লক্ষিকান্ত মাহাতোর। কয়েকজনের কাছ থেকে তারা টাকা তুলেছে বলেও পুলিশের কাছে অভিযোগ জমা পড়ে। লালগড় থানার পুলিশ সেই অভিযোগ খতিয়ে দেখে প্রথমে দুজনকে পিডরাকুলি থেকে গত শনিবার গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে নগদ ৫ হাজার টাকা উদ্ধার করে।

    শনিবার পরিমল মাহাতো ও সাধন মাহাতোকে লালগড় থানার পুলিশ ঝাড়গ্রাম আদালতে তোলেন। আদালত তাদের চারদিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন। লালগড় থানার পুলিশ ওই দুই জনকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে। এছাড়াও তাদের সঙ্গে আর কারা জড়িত রয়েছে তা জানার চেষ্টা করলে, ওই ঘটনায় আরেক জনের হদিশ মেলে।

    আরও পড়ুনঃ প্রথম দিনই বুস্টার ডোজ নিলেন প্রায় ২৩ হাজার মানুষ

    এরপর পুলিস তল্লাশী চালিয়ে তৃতীয় জনকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে পেশ করলে, বিচারক ধৃত লক্ষ্মীকান্ত মাহাতোকে ৩ দিন পুলিশ হেপাজতের নির্দেশ দেন। এই ঘটনাকে কেন্দ্র করে লালগড় থানার পিডরাকুলি এলাকায় আবারও চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

    আরও পড়ুনঃ ICSE-তে সারা রাজ্যে তৃতীয় ও চতুর্থ স্থানে মেদিনীপুরের অদ্রিজা ও ঈশিতা

    এর আগেও বিনপুর থানার পুলিশ মাওবাদী নাম করে চিঠি ও ভূয়ো পোষ্টার কান্ডে ৯ জনকে গ্রেপ্তার করেছে, মাষ্টার মাইন্ড এর খোজ করছে। তারই মধ্যে আবার নতুন করে মাওবাদি নামে ফোনে হুমকি দিয়ে নতুন করে টাকা চাওয়ায় পুলিশের কাছে নতুন করে মাথা ব্যথার কারণ হয়ে দাড়িয়েছে।

    Partha Mukherjee
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Jhargram, Paschim medinipur

    পরবর্তী খবর