Home /News /west-midnapore /
Fake Job: হোটেলের ঘরে টাকার চাপ দিয়ে আটকে রাখা 'ভুয়ো চাকরি' চক্রের পান্ডা পুলিশের জালে

Fake Job: হোটেলের ঘরে টাকার চাপ দিয়ে আটকে রাখা 'ভুয়ো চাকরি' চক্রের পান্ডা পুলিশের জালে

Paschim Medinipore News: Vicky Hazari Arrested

Paschim Medinipore News: Vicky Hazari Arrested

Paschim Medinipore News: আলিপুরদুয়ার থেকে শনিবার গ্রেফতার করা হয়েছে বছর ৩০-র ভিকি হাজারিকে। রবিবার তাকে ট্রানজিট রিমান্ডে খড়্গপুরে নিয়ে আসে খড়্গপুর টাউন থানার পুলিশ।

  • Share this:

    #খড়্গপুর: আইআইটি খড়্গপুর (IIT Kharagpur)- এর শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (Shyama Prasad Mukherjee Institute of Medical Sciences and Research) চাকরি পাইয়ে দেওয়ার নামে লক্ষ- লক্ষ টাকা প্রতারণা এবং ছয় পড়ুয়াকে হোটেলে আটকে রাখার অভিযোগে গত মঙ্গলবার (১২ জুলাই) গ্রেফতার করা হয়েছিল খড়্গপুর শহরের ৪ প্রতারক, রবিশঙ্কর দাস (তালবাগিচা), অভিজিৎ দাস (তালবাগিচা), সাগর কুমার রাউত (হিজলি) এবং তপন জ্যোতি মান্না (সালুয়া)-কে।

    তবে, চক্রের দুই মূল পান্ডা ভিকি হাজারি (আলিপুরদুয়ার) এবং শুভাশিষ দাস (কোচবিহার) ছিল বেপাত্তা। তাদের খোঁজে রাজ্য জুড়ে চলছিল তল্লাশি। অবশেষে, আলিপুরদুয়ার থেকে শনিবার গ্রেফতার করা হয়েছে বছর ৩০-র ভিকি হাজারিকে। রবিবার তাকে ট্রানজিট রিমান্ডে খড়্গপুরে নিয়ে আসে খড়্গপুর টাউন থানার পুলিশ।

    আরও পড়ুন - Benifits of Dumbbell Exercise : ডাম্বেল এক্সাসারসাইজে মজেছেন অভিনেতারা, এই কাজে পাবেন পুরোপুরি ফিটনেস

    পুলিশ সূত্রে জানা গেছে, ভিকি আদতে শামুকতলা থানার শিবকাটা গ্রামের বাসিন্দা। খড়্গপুরের একটি হোটেলে বসে আইআইটি-র হাসপাতালে চাকরি দেওয়ার নাম করে লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে তার বিরুদ্ধে FIR হয়েছে গত মঙ্গলবার। ওইদিন খড়্গপুর টাউন থানা ভিকি আর শুভাশিষের চার সঙ্গীকে খড়্গপুর থেকে গ্রেফতার করলেও, মূল অভিযুক্ত ভিকি আর শুভাশীষ পালিয়ে যায় বলে খবর।

    আরও পড়ুন - Viral Video: ঋষভ পন্থ উইকেটের পিছন থেকে বললেন ‘‘ডান্ডে পে ডাল’’, ভাইরাল ভিডিও

    অবশেষে, গোপন সূত্রে খবর পেয়ে ভিকিকে গ্রেফতার করে আলিপুরদুয়ার জেলা পুলিশ। শনিবারই গ্রেফতার করা হয় ভিকিকে। রবিবার আলিপুরদুয়ার আদালতে হাজির করার পর, খড়্গপুর থানার পুলিশ তাকে ট্রানজিট রিমান্ডে নিয়ে যায়। তাকে জিজ্ঞাসাবাদ করে এই প্রতারণা কাণ্ডের রহস্য উন্মোচন করতে চাইছে টাউন থানার পুলিশ। একইসঙ্গে, ভিকি'র আরেক 'সাগরেদ', কোচবিহারের বাসিন্দা শুভাশিষ দাসের খোঁজেও তল্লাশি চালানো হবে বলে জানা গেছে।‌

    প্রসঙ্গত উল্লেখ্য, গত মঙ্গলবার উত্তরবঙ্গের ছয় পড়ুয়াকে 'রেলশহর' খড়্গপুরে নিয়ে এসে, হোটেলে আটকে রেখে সাড়ে চার লক্ষ টাকা করে দাবি করে প্রতারকরা। টাকা না দিলে, ঘরবন্দি হয়েই থাকতে হবে! মারাত্মক এই হুমকিও দেওয়া হয় ওই ছয় পড়ুয়াকে। পরে পুলিশ গিয়ে ওই ছয় যুবককে উদ্ধার করে৷ মঙ্গলবার রাতে খড়্গপুর টাউন থানায় প্রতারক তথা ব্ল্যাকমেলারদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন উজ্জ্বল বর্মণ নামে মালদহের এক পড়ুয়া।

    টাউন থানার পুলিশ ওইদিনই খড়্গপুরের চার অভিযুক্তকে গ্রেফতার করে আর ভিকি-শুভাশিষের খোঁজে তল্লাশি শুরু করে। খবর দেওয়া হয় উত্তরবঙ্গের আলিপুরদুয়ার, কোচবিহার সহ বিভিন্ন থানায়। অবশেষে, শনিবার ভিকি হাজারিকে গ্রেফতার করা হয়।

    Partha Mukherjee

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Fake Job, Paschim Medinipore

    পরবর্তী খবর