Home /News /west-midnapore /
Paschim Medinipur: প্রেমের টানে বারাসাত থেকে দাসপুরে এসে প্রেমিকের খোঁজে ধর্ণায় প্রেমিকা

Paschim Medinipur: প্রেমের টানে বারাসাত থেকে দাসপুরে এসে প্রেমিকের খোঁজে ধর্ণায় প্রেমিকা

title=

ভালোবাসার টান আর সেই টানেই বাবা মা নিজের পরিবার ছেড়ে দাসপুরের প্রেমিকের সাথে ঘর বাঁধতে চেয়ে সুদূর বারাসাত থেকে পাড়ি প্রেমিকার।

  • Share this:

    পশ্চিম মেদিনীপুরঃ ভালোবাসার টান আর সেই টানেই বাবা মা নিজের পরিবার ছেড়ে দাসপুরের প্রেমিকের সাথে ঘর বাঁধতে চেয়ে সুদূর বারাসাত থেকে পাড়ি প্রেমিকার। বারে বারে প্রেমিককে ফোন করেও ফোনও তুলছে না প্রেমিক। হন্যে হয়ে সারা গ্রাম খুঁজে প্রেমিকের বাড়ি পৌঁছেও পরিবারের থেকে তিরস্কার। অগত্যা রাস্তায় বসেই রাত নাগাদ প্রেমিকের অপেক্ষায়। উত্তর ২৪ পরগনা জেলার হাবড়া থানার লক্ষ্মীপুরের নুরজাহান খাতুনের অভিযোগ বছর আড়াই ধরে দাসপুরের পোস্তংকা গ্রামের রাজেস দাসের সাথে ভালোবাসা ছিল তাঁর।

    কলকাতার এক কর্পোরেট সংস্থায় দুজনেই কাজ করতো। সেই থেকে ভাব ভালোবাসা। এর আগে একাধিকবার রাজেশের বাড়িও এসেছে নুরজাহান। কিন্তু বর্তমানে রাজেশের পরিবার তাকে মেনে নেওয়া তো দূর, দেখা পর্যন্ত করছেন না, অভিযোগ নুরজাহানের। আর সেই রাজেশকে পেতেই শুক্রবারের রাত পর্যন্ত দাসপুর থানার বালিপোতা বাজার এলাকায় রাজেশের মামা বাড়ির সামনে ধর্নায় বসেন নুরজাহান।

    আরও পড়ুনঃ বদলি হলেন পশ্চিম মেদিনীপুরের জেলাশাসক, বদলি ঝাড়গ্রামের জেলাশাসকও

    পাত্তা নেই প্রেমিক রাজেশের। খবর পেয়ে দাসপুর পুলিশ নুরজাহানকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে নুরজাহান জানায়, রাজেশের সাথে কাটানো মূহূর্তের একাধিক ছবি তার মোবাইলে গোচ্ছিত আছে। রাজেশকে পেতে সে পুলিশের দ্বারস্থ হয়েছে। রাজেশের সাথে ফোনে যোগাযোগ করলে তার রাজেশ স্বীকার করে জানায় যে তাঁদের মধ্যে ভালোবাসা ছিল।

    আরও পড়ুনঃ মাধ্যমিকে সারা রাজ্যের প্রথম দশের তালিকায় পশ্চিম মেদিনীপুরের ছয় পড়ুয়া

    কিন্তু নুরজাহানকে সে বিয়ে করবে না তা আগেই বলে রেখে ছিল সে। যার জন্য নুরজাহান নিজের পরিবার ছেড়ে এল সেই প্রেমিকই যদি নুরজাহানকে অস্বীকার করে প্রশাসন এবিষয়ে কি পদক্ষেপ নেয় সেটাই দেখার।

      Partha Mukherjee
    First published:

    Tags: Barasat, Love, Paschim medinipur

    পরবর্তী খবর