Home /News /west-midnapore /
West Midnapore News : অগ্নিপথ প্রকল্পের বিরুদ্ধে অন্দোলনের প্রভাব ঠেকাতে বাড়তি নিরাপত্তা মেদিনীপুর ষ্টেশনে

West Midnapore News : অগ্নিপথ প্রকল্পের বিরুদ্ধে অন্দোলনের প্রভাব ঠেকাতে বাড়তি নিরাপত্তা মেদিনীপুর ষ্টেশনে

চলছে

চলছে রেল পুলিশের টহল

বিশেষ নিরাপত্তার দায়িত্বে থাকা মেদিনীপুর স্টেশনের এক রেল পুলিশ আধিকারিক জানান, দেশ জুড়ে যেভাবে রেল ব্যবস্থার উপর আঘাত নেমে আসছে, তার ফলে ক্ষতি হচ্ছে সাধারণ মানুষের।

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: অগ্নিপথ প্রকল্পের বিরোধিতায় দেশজুড়ে চলছে প্রতিবাদ। বিভিন্ন স্থানে জ্বলছে আগুন। গোটা দেশ জুড়ে দেখা দিয়েছে এক অস্থির পরিবেশ। ট্রেনে লাগানো হচ্ছে আগুন, বিভিন্ন স্টেশনে চলছে ভাঙচুর। নষ্ট হচ্ছে সাধারণ মানুষের করের কোটি কোটি টাকায় তৈরি সরকারি সম্পত্তি। তাই দেশের অন্যান্য স্থানের আঁচ পশ্চিম মেদিনীপুরে না এসে পড়ে, তার জন্য মেদিনীপুর রেলওয়ে স্টেশনে বাড়তি সতর্কতার ব্যবস্থা করল দক্ষিণ পূর্ব রেলের খড়্গপুর এবং আদ্রা ডিভিশন।

    আরও পড়ুন Weather Alert: দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলা ঝড়জলে ভাসতে চলেছে আগামী কয়েক ঘণ্টায়

    অগ্নিপথ প্রকল্পের বিরোধিতায় আন্দোলনকারীদের মূল টার্গেট রেল। তাই এই ধ্বংসাত্মক আন্দোলনের প্রভাব যাতে কোনো ভাবেই মেদিনীপুর স্টেশনে এসে না পড়ে সেজন্য প্রতিদিন সকাল থেকে মেদিনীপুর স্টেশনে চলছে রেল পুলিসের বিশেষ নজরদারি। স্টেশনজুড়ে নাকা চেকিং চালাচ্ছে রেলপুলিশ কর্মীরা। আঁটোসাটো নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে দক্ষিণ পূর্ব রেলওয়ের আদ্রা ডিভিশনের শালবনি গড়বেতা সহ একাধিক রেল স্টেশনেও।

    আরও পড়ুন Birbhum News : নিজেরা খেলেন বিষ, সন্তানের গলাতে দিলেন ঢেলে, একই পরিবারের ৩জন আত্মঘাতী, চাঞ্চল্য বীরভূমে

    বিশেষ নিরাপত্তার দায়িত্বে থাকা মেদিনীপুর স্টেশনের এক রেল পুলিশ আধিকারিক জানান, দেশ জুড়ে যেভাবে রেল ব্যবস্থার উপর আঘাত নেমে আসছে, তার ফলে ক্ষতি হচ্ছে সাধারণ মানুষের। কারন রেল পরিষেবার উপর নির্ভর করে সব থেকে বেশি লাভবান হয় সাধারণ মানুষ, তাই মানুষের পরিষেবায় তৈরি রেলকে রক্ষা করা আমাদের কর্তব্য। তাই রেল বিভাগের পক্ষ থেকে বিশেষ বাহিনী তৈরি করা হয়েছে রেল ও রেলযাত্রীদের নিরাপত্তার স্বার্থে।

    Partha Mukherjee
    Published by:Pooja Basu
    First published:

    Tags: Agnipath, South bengal news

    পরবর্তী খবর