Home /News /birbhum /
Birbhum News : নিজেরা খেলেন বিষ, সন্তানের গলাতে দিলেন ঢেলে, একই পরিবারের ৩জন আত্মঘাতী, চাঞ্চল্য বীরভূমে

Birbhum News : নিজেরা খেলেন বিষ, সন্তানের গলাতে দিলেন ঢেলে, একই পরিবারের ৩জন আত্মঘাতী, চাঞ্চল্য বীরভূমে

আত্মহত্যা

আত্মহত্যা

Suicide News: সুইসাইড নোটটি রইল পাশে পড়ে...

  • Share this:

    #বীরভূম: একই পরিবারের তিন জনের আত্মহত্যাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বীরভূমে। এই ঘটনায় মৃতদের থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে বলে দাবি করেছেন মৃত গৃহবধূর দাদা। সেই সুইসাইড নোটের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ বলে জানা যাচ্ছে।

    আরও পড়ুন Weather Alert: দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলা ঝড়জলে ভাসতে চলেছে আগামী কয়েক ঘণ্টায়

    একই পরিবারের তিন জনের আত্মহত্যার ঘটনাটি ঘটেছে বীরভূমের পাঁড়ুই থানার অন্তর্গত মহুলা গ্রামে। ওই গ্রামের প্রশান্ত পাত্র (৩৭) এবং তৃপ্তি পাত্র (২৯) গত সোমবার রাতে বিষাক্ত কোন ওষুধ খেয়ে আত্মহত্যার পথ বেছে নেন। তারা আত্মহত্যার পথ বেছে নেওয়ার পাশাপাশি তাদের ১৪ বছরের সন্তান দীপ পাত্রকেও সেই ওষুধ খাওয়ানো হয়। ঘটনার পর তড়িঘড়ি স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে এলে দীপ পাত্রকে রাতেই মৃত বলে ঘোষণা করা হয় এবং ভোর নাগাদ বাকি দুজন মারা যান। একই পরিবারের তিনজন সদস্য কেন এইভাবে আত্মহত্যার পথ বেছে নিলেন? কারণ হিসাবে তাদের থেকে পাওয়া সুইসাইড-নোট থেকে যা তথ্য পাওয়া যাচ্ছে তাতে মনে করা হচ্ছে পারিবারিক অশান্তির জেরেই তারা এমন পথ বেছে নিয়েছেন। মৃত গৃহবধূর দাদাকে উদ্দেশ্য করে তারা সুইসাইড নোটে উল্লেখ করেছেন, বাড়ির অশান্তির কারণে তারা এমন পথ বেছে নিতে বাধ্য হয়েছেন।

    আরও পড়ুন West Burdwan News: তৈরি হচ্ছে বহুতল, তার জন্য অবৈধভাবে যা করা হল...

    এর পাশাপাশি ওই সুইসাইডনোটে তাদের এমন আত্মহত্যার পথ বেছে নেওয়ার জন্য দায়ী করা হয়েছে, সদাইপুর থানার অন্তর্গত চিনপাই গ্রামের নির্মল ঘোষ, নমিতা ঘোষ, উত্তম ঘোষ এবং মহুলা গ্রামের স্বপন পাত্র, নারায়নী পাত্র, কল্যাণী পাত্র এবং ধীরেন পাত্রকে। এই সাতজনের বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণের দাবি তুলেছেন তারা। ঘটনার পরিপ্রেক্ষিতে মৃত তৃপ্তি পাত্রের দাদা কাশীনাথ ঘোষ জানিয়েছেন, "বোনের উপর অত্যাচার চালাত শ্বাশুড়ি, ননদ। এই নিয়ে আগেও অনেক ঝামেলা হয়েছে। তবে সবক্ষেত্রেই মিটিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু কাল কেন হঠাৎ এমন ঘটনা ঘটাল তা বুঝতে পারছি না। বিষ খাওয়ার পর আমাকে ফোন করে জানায় আমার বোন। সাত জনের নাম উল্লেখ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে যথেষ্ট ব্যবস্থা গ্রহণের কথা মরার আগে জানিয়ে গিয়েছেন আমার বোন।" Madhab Das

    First published:

    Tags: South bengal news, Suicide

    পরবর্তী খবর