Home /News /west-bardhaman /
Paschim Bardhaman: পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির প্রতিবাদে পথে তৃণমূল

Paschim Bardhaman: পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির প্রতিবাদে পথে তৃণমূল

এসএসসি মামলায় গ্রেফতার হয়েছেন রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। টানা ২৭ ঘন্টা জেরার পর তাকে গ্রেফতার করেছে ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি।

  • Share this:

    #আসানসোল : এসএসসি মামলায় গ্রেফতার হয়েছেন রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। টানা ২৭ ঘন্টা জেরার পর তাকে গ্রেফতার করেছে ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। এই ঘটনার প্রতিবাদে পথে নামল তৃণমূল। দেখানো হল বিক্ষোভ। রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে রাজ্যের মন্ত্রীকে গ্রেফতার করা হয়েছে, এই অভিযোগ তুলে তারা জি টি রোড অবরোধ করেন। আসানসোলের লছিপুর গেটের কাছে জিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল নেতাকর্মীরা। উল্লেখ্য, এদিন লছিপুর এর কাছে জি টি রোড অবরোধ করেন তৃণমূল কর্মী সমর্থকরা। জেলা তৃণমূল সহ সভাপতি বাচ্চু রায়ের নেতৃত্বে এদিন পথে নামেন তৃণমূল কর্মী সমর্থকরা। তৃণমূল নেতার অভিযোগ, বেছে বেছে তৃণমূল নেতাদের গ্রেফতার করা হচ্ছে। অথচ অন্য দলের নেতারা অভিযুক্ত থাকলেও, তাদের বিরুদ্ধে কোনওরকম পদক্ষেপ করা হচ্ছে না। এই সমস্ত অভিযোগ তুলেই এদিন লছিপুর এর কাছে জিটি রোড অবরোধ করেন তৃণমূল কর্মী সামর্থকরা।

    যদিও, বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে আসে নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ। পুলিশ এসে অবরোধকারীদের হটিয়ে দেয়। তবে তৃণমূল কর্মী সমর্থকদের এই অবরোধের জেরে বেশ কিছুক্ষণ জিটি রোডের ওপর যান চলাচল বন্ধ হয়ে যায়। ব্যস্ত রাস্তা হওয়ার দরুন সৃষ্টি হয় যানজটের। তবে অবরোধ উঠে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই ফের স্বাভাবিক হয়ে যায় যান চলাচল।

    আরও পড়ুনঃ রাইসিনা হিলের পরিবর্তনের ছাপ জেলায়! উচ্ছ্বসিত আদিবাসী জনগোষ্ঠী

    অন্যদিকে, তৃণমূল মহাসচিব তথা রাজ্যের শিল্পমন্ত্রী ও প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতারের প্রতিবাদে ক্ষোভে ফুঁসছেন জেলার তৃণমূল কর্মী সমর্থকরা। আবার, এসএসসি এসেছে মামলায় প্রাক্তন শিক্ষা মন্ত্রী গ্রেফতার হওয়ার পর পথে নেমেছে বিরোধীরাও। টেট কেলেঙ্কারিতে যুক্ত সমস্ত দোষীদের গ্রেফতার করার দাবি তুলে বিক্ষোভ দেখান তারা।

    আরও পড়ুনঃ কয়লা চুরি রুখতে কড়া পদক্ষেপ! সিআইডির পক্ষ থেকে করা হল বিশেষ সার্ভে!

    সালানপুর থানার সামনে এদিন বিক্ষোভ দেখানো হয় বিজেপি যুব মোর্চার তরফ থেকে। এদিন তারা সালানপুর থানার ভারপ্রাপ্ত আইসি এবং এসিপি কুলটির হাতে স্মারকলিপি তুলে দেন। রাজনৈতিক কর্মসূচির জেরে বিপাকে পড়তে হয় জিটি রোডের যানবাহন ও সাধারণ মানুষকে।

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Asansol, Partha Chatterjee, Paschim bardhaman

    পরবর্তী খবর