Home /News /west-bardhaman /
Asansol Municipality: একসঙ্গে তিনটি প্রকল্পের উদ্বোধন করলেন মেয়র! কী কী সুবিধা মিলবে, জানেন?

Asansol Municipality: একসঙ্গে তিনটি প্রকল্পের উদ্বোধন করলেন মেয়র! কী কী সুবিধা মিলবে, জানেন?

null

null

মেয়র বিধান উপাধ্যায় প্রতিশ্রুতি দিয়েছেন, আগামী এক বছরের মধ্যে স্থানীয় এলাকার প্রত্যেক বাড়িতে পরিশ্রুত পানীয় জল পৌঁছে দেওয়া হবে।

  • Share this:

    #আসানসোল: আসানসোলের কালাঝরিয়ায় একসঙ্গে তিনটি প্রকল্পের উদ্বোধন করা হল। এদিন প্রকল্পগুলির উদ্বোধন করেছেন আসানসোলের মেয়র বিধান উপাধ্যায়। সঙ্গে ছিলেন আসানসোল পুরসভার চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক সহ বিশিষ্টরা।

    উদ্বোধনী অনুষ্ঠানে এসে মেয়র বিধান উপাধ্যায় প্রতিশ্রুতি দিয়েছেন, আগামী এক বছরের মধ্যে স্থানীয় এলাকার প্রত্যেক বাড়িতে পরিশ্রুত পানীয় জল পৌঁছে দেওয়া হবে। মূলত রাজ্য সরকারের প্রকল্পের অধীনে আসানসোল পুরসভার তত্ত্বাবধানে এই তিনটি প্রকল্পের কাজ সম্পন্ন হয়েছে। তারপর এই প্রকল্পগুলির উদ্বোধন করেছেন মেয়র।

    আরও পড়ুন- দারুণ খবর! সবুজায়নের লক্ষ্যে দুর্গাপুরে গড়ে উঠবে নগরবন!

    আসানসোলের কালাঝরিয়ায় একই জায়গায় তৈরি করা হয়েছে তিনটি সরকারি প্রকল্প। রাজ্য সরকারের বৈতরণী প্রকল্পের অধীনে তৈরি করা হয়েছে একটি কাঠের চুল্লি। এলাকায় বৈদ্যুতিক চুল্লি রয়েছে। তবে এলাকাবাসীর সুবিধার্থে সেখানে আরও একটি কাঠের চুল্লি নির্মাণ করা হয়েছে। অন্যদিকে, এলাকাবাসীর জলের সমস্যা মেটাতে দুটি ওয়াটার রিজার্ভার তৈরি করা হয়েছে। এই সংরক্ষিত জল প্রয়োজন মতো এলাকায় সরবরাহ করা হবে।

    আরও পড়ুন- অপরাধীদের যম যিনি, তিনি অর্ণবের ভগবান! মানবিকতার এ এক অনন্য নজির দুর্গাপুরে!

    এলাকাবাসীর সুবিধার কথা ভেবেই একটি উচ্চ পথ বাতির নির্মাণ করা হয়েছে। স্বাভাবিকভাবেই এই সমস্ত প্রকল্পগুলির কাজ শেষ হওয়ায় খুশি স্থানীয় মানুষজন। তারা বলছেন, এলাকাবাসীর সুবিধার্থে রাজ্য সরকারের প্রকল্পে যেগুলি নির্মাণ করা হয়েছে, তা এলাকার সার্বিক উন্নয়নের জন্য। এই সমস্ত প্রকল্পগুলি আসানসোলের সার্বিক উন্নয়নের সাক্ষী।

    তাছাড়াও, এদিনের উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র প্রত্যেক বাড়িতে পরিশ্রুত পানীয় জল পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। তাতে খুশি স্থানীয় মানুষজন। কারণ গরমের সময় বহু এলাকায় দেখা যায় পানীয় জলের সংকট। সেই জায়গা থেকে আসানসোল পুরসভা বা মেয়র যেভাবে উদ্যোগী হয়েছেন, তা নিয়ে খুশি স্থানীয় মানুষজন। অন্যদিকে, প্রকল্পগুলির উদ্বোধনের অনুষ্ঠানে এসে পুরসভার চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, রাজ্য সরকার এবং পুরসভাকে ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি তাদের পাশে থাকার জন্য আসানসোলের মানুষকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

    Nayan Ghosh

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Asansol, Mayor, Water Supply, West Bardhaman

    পরবর্তী খবর