Home /News /west-bardhaman /
Paschim Bardhaman: দুর্গাপুরের সুপার স্পেশালিটি হাসপাতাল বন্ধ করল জেলা স্বাস্থ্য দপ্তর

Paschim Bardhaman: দুর্গাপুরের সুপার স্পেশালিটি হাসপাতাল বন্ধ করল জেলা স্বাস্থ্য দপ্তর

title=

দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতাল সিল করে দিল জেলা স্বাস্থ্য দফতর। হাসপাতালের লাইসেন্স পুনঃ নবীকরণ না হওয়ার জন্য এই সিদ্ধান্ত নিয়েছে জেলা স্বাস্থ্য দফতর।

  • Share this:

    #দুর্গাপুর : দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতাল সিল করে দিল জেলা স্বাস্থ্য দফতর। হাসপাতালের লাইসেন্স পুনঃ নবীকরণ না হওয়ার জন্য এই সিদ্ধান্ত নিয়েছে জেলা স্বাস্থ্য দফতর। হাসপাতালের লাইসেন্স পুনর্নবীকরণ করার জন্য তথ্য চাওয়া হয়েছিল। কিন্তু সেই তথ্য হাসপাতাল কর্তৃপক্ষ জমা করতে পারেনি। তার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে সময় দিয়ে নোটিশ দিয়েছিল জেলা স্বাস্থ্য দফতর। কিন্তু সেই সময় অতিক্রান্ত হওয়ার পরেও লাইসেন্স পুনর্নবীকরণের তথ্য না পেয়ে, হাসপাতালটি সিল করে দেওয়া হয়েছে। যদিও সূত্রের খবর, হাসপাতালটি নিয়ে মালিকপক্ষের মধ্যে জটিলতা তৈরি হয়েছে।যে কারণে লাইসেন্স পুনর্নবীকরণের তথ্য দেওয়া সম্ভব হয়নি। অন্যদিকে হাসপাতালটি যেখানে তৈরি করা হয়েছে, সেই জায়গাটি নিয়েও প্রশ্ন তুলেছেন অনেক মানুষ।

    জানা যাচ্ছে, যে ভবনে হাসপাতালটি নির্মাণ করা হয়েছে, সেখানে আগে থেকেই লোকজনের বসবাস রয়েছে। ফলে সেই কমার্শিয়াল বিল্ডিংয়ে হাসপাতাল নির্মাণ করার জন্য আইনি জটিলতা তৈরি হয়েছে বলে খবর। এই বিষয় নিয়ে নানান জায়গায় ওই আবাসনের কমিটি থেকে চিঠি দেওয়া হয়েছিল। তার মধ্যেই হাসপাতালের লাইসেন্স পুনর্নবীকরণ নিয়ে জটিলতা তৈরি হয়।

    আরও পড়ুনঃ পুলিশ বাগানের পাশেই ফের নির্বিচারে বৃক্ষ নিধন!

    তারপরেই দুর্গাপুরের এই সুপার স্পেশালিটি বেসরকারি হাসপাতালটি বন্ধ করে দেওয়া হল জেলা স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে। তবে হাসপাতাল সিল করে দেওয়ায় দুশ্চিন্তায় পড়েছেন সেখানে কর্মরত কর্মচারীরা। তারা বলছেন, বিগত তিন চার মাস ধরে তাদের বেতন বকেয়া রয়েছে। তার ওপর হাসপাতাল বন্ধ হয়ে যাওয়ায় কর্মহীন হওয়ার আশঙ্কায় ভুগছেন তারা। সব মিলিয়ে বেসরকারি এই হাসপাতালটিকে নিয়ে তরজা তুঙ্গে উঠেছে দুর্গাপুরে।

    Nayan Ghosh
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Durgapur, Paschim bardhaman

    পরবর্তী খবর