Home /News /west-bardhaman /
Babul Supriyo: পুরনো কেন্দ্রে তারকা বিধায়ক বাবুল সুপ্রিয়, অনুষ্ঠানে যোগ দিয়ে কী বললেন? দেখুন..

Babul Supriyo: পুরনো কেন্দ্রে তারকা বিধায়ক বাবুল সুপ্রিয়, অনুষ্ঠানে যোগ দিয়ে কী বললেন? দেখুন..

অনুষ্ঠান

অনুষ্ঠান মঞ্চে বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর সঙ্গে বিধায়ক বাবুল সুপ্রিয়।

অনুষ্ঠানে যোগ দিয়ে এলাকার একাধিক মন্দিরের উদ্বোধন করেছেন বাবুল সুপ্রিয়। পাশাপাশি মানুষের তার প্রতি বিশ্বাস এবং ভালোবাসার জন্য এলাকাবাসীকে ধন্যবাদ জানিয়েছেন তিনি

  • Share this:

    #পাণ্ডবেশ্বর: পূর্বতন লোকসভা কেন্দ্রে এসে এলাকার মানুষের ভালোবাসা এবং অভিনন্দন পেয়ে আপ্লুত হয়ে গেলেন বর্তমানে বালিগঞ্জের বিধায়ক বাবুল সুপ্রিয়। পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর আমন্ত্রণে সোনপুর এলাকায় একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তারকা বিধায়ক। অনুষ্ঠানে যোগ দিয়ে এলাকার একাধিক মন্দিরের উদ্বোধন করেছেন বাবুল সুপ্রিয়। পাশাপাশি, মানুষের তার প্রতি বিশ্বাস এবং ভালোবাসার জন্য এলাকাবাসীকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সদ্য সম্পন্ন আসানসোল উপনির্বাচনে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহাকে জয়ী করার জন্য মানুষকে তিনি ধন্যবাদ জানিয়েছেন। অন্যদিকে, অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য বাবুল সুপ্রিয়কে ধন্যবাদ দিয়েছেন পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী।

    নরেন্দ্রনাথ চক্রবর্তী বাবুল সুপ্রিয় সম্পর্কে বলেছেন, আলাদা দলে থাকার সময় তিনি না বুঝতে পারলেও, বর্তমানে তিনি বুঝতে পেরেছেন বাবুল সুপ্রিয় একজন মাটির মানুষ। সজ্জন ব্যক্তি। মানুষের সঙ্গে খুব সহজে তিনি মিশে যান। মানুষের পাশে থাকেন।

    উল্লেখ্য, সোনপুর এলাকায় বাসিন্দাদের বহুদিনের পুনর্বাসনের দাবি ছিল। কারণ ওই এলাকায় ধসের কারণে বহু মানুষ আশ্রয়হীন হয়েছিলেন। তাই আন্দোলনে নেমেছিল এলাকার মানুষ। সেই আন্দোলনের নেতৃত্ব দিয়েছিলেন বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। কেন্দ্রীয় সরকারের তরফ থেকে ওই এলাকার প্রায় ৭০০ পরিবারকে পুনর্বাসন দেওয়া হয়েছে। তাই একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল ওই এলাকায়। পাশাপাশি ওই অনুষ্ঠান থেকে এলাকায় থাকা বহু মন্দিরের উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বাবুল সুপ্রিয়। সেখানে তাঁকে স্বাগত জানাতে বহু মানুষ হাজির হন। তাদের সকলকেই ধন্যবাদ দিয়েছেন বাবুল সুপ্রিয়। পাশাপাশি পুরনো লোকসভা কেন্দ্রে আসতে পেরে নরেন্দ্রনাথ চক্রবর্তীকে তিনি ধন্যবাদ জানিয়েছেন।

    Nayan Ghosh
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Asansol, Babul supriyo, Pandobeswar, West Bardhaman

    পরবর্তী খবর