Home /News /west-bardhaman /
Paschim Bardhaman: বহু পদে ব্যাঙ্কে চাকরির সুবর্ণ সুযোগ

Paschim Bardhaman: বহু পদে ব্যাঙ্কে চাকরির সুবর্ণ সুযোগ

উচ্চমাধ্যমিক এবং স্নাতকোত্তর পড়ুয়াদের জন্য রয়েছে বিশেষ সুযোগ। বাংলার চাকরি প্রার্থীদের জন্য রয়েছে বড় সুখবর।

  • Share this:

    পশ্চিম বর্ধমান : উচ্চমাধ্যমিক এবং স্নাতকোত্তর পড়ুয়াদের জন্য রয়েছে বিশেষ সুযোগ। বাংলার চাকরি প্রার্থীদের জন্য রয়েছে বড় সুখবর। অনেকের ব্যাঙ্কে চাকরির স্বপ্ন সত্যি করবে একটি ব্যাঙ্ক। ব্যাঙ্কের তরফ থেকে প্রায় ১২ হাজার লোক নিয়োগ করা হবে। দেশের বিভিন্ন জায়গায় রয়েছে কাজের সুযোগ। রয়েছে বিভিন্ন পদে চাকরির সুযোগ। রয়েছে লোভনীয় বার্ষিক প্যাকেজ। বিভিন্ন পদে উচ্চ মাধ্যমিক এবং স্নাতকোত্তর উত্তীর্ণ পড়ুয়াদের নিয়োগ করবে অ্যাক্সিস ব্যাঙ্ক। লিখিত পরীক্ষা ছাড়াই ইন্টারভিউয়ের ভিত্তিতে বাছাই করে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।

    সংস্থার নাম অ্যাক্সিস ব্যাঙ্ক মোট শূন্যপদ বিভিন্ন পদ মিলিয়ে, সমস্ত শূন্য পদের সংখ্যা ১২ হাজারের বেশি। রাজ্যের কারা আবেদন করতে পারবেন রাজ্যের ২৩ টি জেলা থেকেই চাকরি প্রার্থীরা এই পদগুলির জন্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা কিছু কিছু পদের জন্য উচ্চমাধ্যমিক উত্তীর্ণ হলে আবেদন করা যাবে এবং কিছু পদে আবেদনের জন্য লাগবে স্নাতক ডিগ্রি। ব্যাঙ্কে কি কি পদে নিয়োগ করা হবে ব্যাংকিং ইউনিট আরও (Banking unit RO) অফিসার সেলস এসএ (Officer sales SA) রিলেশনশিপ অফিসার আরও (Relationship officer RO) আর বি এল এল (RB-LL) ব্রাঞ্চ রিলেশনশিপ অফিসার (Branch relationship officer) সিএসও (CSO) অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (Assistant manager) আরএল (RL) রিজিওনাল বিজনেস ম্যানেজার (Regional business manager) রিজিওনাল বিজনেস অফিসার (Regional business officer) কাস্টমার সেলস ম্যানেজার (Customer sales manager) অফিসার সেলস (Officer sales) বিজনেস লোন অফিসার (Business loan officer) এসবিবি (SBB) ইউনিট ম্যানেজমেন্ট অফিসার (Unit management officer) এছাড়াও আরও বিভিন্ন পদে নিয়োগ করা হচ্ছে অ্যাক্সিস ব্যাংকের তরফ থেকে। আবেদনের জন্য বয়স সীমা আগ্রহী চাকরিপ্রার্থীদের নির্ধারিত যোগ্যতার পাশাপাশি বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছর। আবেদন মূল্য এই পদগুলিতে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের কোনও মূল্য দিতে হবে না।

    আবেদন প্রক্রিয়া

    এই পদগুলির জন্য আবেদন করতে হলে আপনাকে সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে। একমাত্র অনলাইনের মাধ্যমেই এই পদগুলির জন্য আবেদন করা যাবে। তা ছাড়াও নিচে দেওয়া লিংকে ক্লিক করলে আপনি সরাসরি আবেদনপত্রগুলি ডাউনলোডের সুযোগ পাবেন। তবে সেক্ষেত্রে আপনাকে, আপনার যোগ্যতা, পদের এবং কর্মস্থলের পছন্দ অনুযায়ী, নির্ধারিত সেই লিঙ্কে ক্লিক করতে হবে। পদ এবং জায়গা বেছে নিয়ে সেই লিঙ্কে ক্লিক করতে হবে।

    আরও পড়ুনঃ জরুরি ভিত্তিতে অন্ডাল বিমানবন্দরে এলেন মুখ্যমন্ত্রী

    এরপর সেই লিঙ্কে ক্লিক করার পর আপনাকে আপনার বায়োডাটা আপলোড করতে বলা হবে। তার জন্য আপনাকে আগে থেকেই একটি প্রফেশনাল বায়ো ডাটা বানিয়ে রাখতে হবে। তারপর চাকরিপ্রার্থীদের বায়োডাটা আপলোড করতে হবে ‘Upload Resume’ অপশনে ক্লিক করে। তাছাড়াও অন্যান্য ব্যক্তিগত তথ্য ও শিক্ষাগত যোগ্যতার তথ্য দিয়ে আবেদনপত্রটি সাবমিট করে দিতে হবে।

    আরও পড়ুনঃ পুলিশের গাড়ির সঙ্গে সংঘর্ষে মৃত্যু আরপিএফ কর্মীর

    উল্লেখ্য, আবেদনপত্রের একটি কপি প্রিন্টআউট করে রাখতে ভুললে চলবে না। কারণ পরবর্তী ক্ষেত্রে ইন্টারভিউয়ের জন্য ডাকা হলে সেই আবেদনপত্রটি কাজে আসবে।

    সরাসরি আবেদনের লিংক- https://axisbank.ripplehire.com/candidate/?token=WIXhCuz0XRZ7H0GZCwjJ&source=CAREERSITE#list

    ব্যাঙ্কে অন্য কাজের সুযোগের জন্য নিচের এই লিংকে ক্লিক করতে পারেনhttps://www.axisbank.com/careers#

    সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট- https://www.axisbank.com

    নিয়োগ প্রক্রিয়া

    এক্ষেত্রে চাকরিপ্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। আপনার বায়োডাটায় থাকা ফোন নম্বর অথবা ই-মেইল এর মাধ্যমে যোগাযোগ করে আপনাকে ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। ইন্টারভিউতে নিয়োগকারীরা সন্তুষ্ট হলে, আপনাকে ট্রেনিং করিয়ে সরাসরি নিয়োগ করা হবে।

    বেতন কাঠামো

    এক্ষেত্রে বিভিন্ন পদের জন্য অ্যাক্সিস ব্যাঙ্ক এর তরফ থেকে বিভিন্ন রকম বেতন কাঠামো সাজানো হয়েছে। তবে প্রথম অবস্থায় আপনাকে এখানে ১৯৫০০ টাকা দেওয়া হবে। তারপর ধীরে ধীরে আপনার অভিজ্ঞতা এবং প্রমোশন অনুযায়ী বেতন বাড়তে থাকবে। প্রার্থীদের এই পদগুলিতে স্থায়ীভাবে নিয়োগ করা হবে।

    Nayan Ghosh
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Asansol, Axis bank, Paschim bardhaman

    পরবর্তী খবর