Home /News /west-bardhaman /
Paschim Bardhaman: হারিয়ে যাওয়া একগুচ্ছ মোবাইল ফেরাল পুলিশ

Paschim Bardhaman: হারিয়ে যাওয়া একগুচ্ছ মোবাইল ফেরাল পুলিশ

title=

হারিয়ে যাওয়া একগুচ্ছ মোবাইল ফোন ফিরিয়ে দিল পুলিশ। বিভিন্ন সময় হারিয়ে যাওয়া মোবাইল ফোনগুলি, মালিকদের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে উদ্ধার করতে পেরেছে পুলিশ।

  • Share this:

    পশ্চিম বর্ধমান : হারিয়ে যাওয়া একগুচ্ছ মোবাইল ফোন ফিরিয়ে দিল পুলিশ। বিভিন্ন সময় হারিয়ে যাওয়া মোবাইল ফোনগুলি, মালিকদের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে উদ্ধার করতে পেরেছে পুলিশ। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে এই সাফল্য পেয়েছে দুর্গাপুর নিউটাউন থানার পুলিশ। উদ্ধার হওয়া মোবাইলগুলি ফিরিয়ে দেওয়া হয়েছে তাদের মালিকপক্ষের হাতে। এদিন প্রায় ২৫ টি হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ তাদের মালিকপক্ষের হাতে তুলে দিয়েছে। এই ঘটনাকে নিউটাউনশিপ থানার সাফল্য বলেই মনে করছে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট। মোবাইল ফোনগুলির মালিকদের থানায় ডেকে তাদের হাতে তুলে দেওয়া হয়েছে। এদিন ঘটনাস্থলে নিউটাউন থানার আধিকারিকরা ছাড়াও হাজির ছিলেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর ডেপুটি কমিশনার অভিষেক গুপ্তা। তিনি নিজেই মালিকদের হাতে ফোনগুলি তুলে দিয়েছেন।

    ফোনগুলি ফেরত পেয়ে স্বভাবতই খুশি মালিকরা। কারণ এই মুহূর্তে স্মার্টফোন ব্যবহার করে ব্যাঙ্কিং পরিষেবা থেকে শুরু করে টিকিট বুকিং, বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজ করা যায়। ফলে ফোনের মধ্যে বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য সেভ হয়ে থাকে। তাই ফোনগুলি হারিয়ে যাওয়ায় মালিকরা যথেষ্ট চিন্তিত ছিলেন। কিন্তু পুলিশ ঘটনা তদন্তে নেমে উদ্যোগ নিয়ে যেভাবে ফোনগুলিকে উদ্ধার করা হয়েছে, তা দেখে ভীষণ ভাবে খুশি হয়েছেন মোবাইল ফোনের মালিকরা।

    আরও পড়ুনঃ অবৈধ কয়লা কারবারে রাশ টানতে কড়া পুলিশ

    পাশাপাশি অনেকটা নিশ্চিত হয়েছেন তারা, এবং পুলিশের এই উদ্যোগ দেখে তাদের সাধুবাদ দিয়েছেন। অন্যদিকে এই ব্যাপারে পুলিশের ডেপুটি কমিশনার অভিষেক গুপ্তা জানিয়েছেন, বিভিন্ন সময় হারিয়ে যাওয়া ফোনগুলির অভিযোগ জানিয়েছিলেন তাদের মালিকরা।

    আরও পড়ুনঃ অনলাইনে পরীক্ষার দাবিতে কী ভয়ঙ্কর কাণ্ড পড়ুয়ার! তুমুল শোরগোল বিশ্ববিদ্যালয় চত্বরে!

    সেই সমস্ত অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে দুর্গাপুর নিউটাউনশিপ থানার পুলিশ ফোনগুলি উদ্ধার করেছে। তারপর সেই উদ্ধার করা মোবাইল ফোনগুলি এদিন মালিকপক্ষের হাতে তুলে দেওয়া হয়েছে।

    Nayan Ghosh
    First published:

    Tags: Adpc, Durgapur, Paschim bardhaman

    পরবর্তী খবর