Home /News /west-bardhaman /
CM Mamata Banerjee|| মুখ্যমন্ত্রীর জনসভা উপলক্ষ্যে এলাহি আয়োজন আসানসোলে

CM Mamata Banerjee|| মুখ্যমন্ত্রীর জনসভা উপলক্ষ্যে এলাহি আয়োজন আসানসোলে

title=

Mamata Banerjee meeting at Asansol: সভাস্থলে আগত মানুষের কথা চিন্তা করে প্রায় ৩০ টি অস্থায়ী শৌচাগার তৈরি করা হয়েছে। তা ছাড়াও রাখা হয়েছে পর্যাপ্ত জলের ব্যবস্থা। থাকছে মেডিক্যাল টিম।

  • Share this:

    #আসানসোল, পশ্চিম বর্ধমান: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা উপলক্ষে বিপুল আয়োজন করা হয়েছে আসানসোলের পোলো ময়দানে। সভাস্থলকে কেন্দ্র করে নেওয়া হয়েছে একাধিক ব্যবস্থা। মুখ্যমন্ত্রী নিরাপত্তার কথা ভেবে পুরো এলাকাটিকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে। এলাকাজুড়ে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা বাহিনী ছাড়াও আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর উচ্চপদস্থ আধিকারিকরা রয়েছেন। তাছাড়াও পুরো সভাস্থল, মঞ্চ এবং সংলগ্ন জায়গায়গুলিকে সিসিটিভি ক্যামেরায় মুড়ে ফেলা হয়েছে।

    অন্যদিকে, মুখ্যমন্ত্রীর জনসভা এবং কর্মী সম্মেলন উপলক্ষে বিশাল একটি মঞ্চ তৈরি করা হয়েছে। উদ্যোক্তাদের আশা, প্রায় ৩০ হাজার মানুষের সমাগম হবে মুখ্যমন্ত্রীর জনসভায়। সেই উপলক্ষে বিশাল মাপের তিনটি হ্যাঙ্গার লাগানো হয়েছে। আসানসোলের পোলো ময়দানে মঞ্চের পাশাপাশি হাঙ্গারগুলি লাগানো হয়েছে, যাতে করে বর্ষার সময় বৃষ্টি হলেও কারোর সমস্যা না হয়। তা ছাড়াও সভাস্থলে আগত মানুষের কথা চিন্তা করে প্রায় ৩০টি অস্থায়ী শৌচাগার তৈরি করা হয়েছে। তা ছাড়াও রাখা হয়েছে পর্যাপ্ত জলের ব্যবস্থা। থাকছে মেডিক্যাল টিম। ভিড় নিয়ন্ত্রণ এবং নিরাপত্তা ব্যবস্থা সুনিশ্চিত করতে প্রচুর পুলিশকর্মী সেখানে হাজির থাকছেন।

    আরও পড়ুন: ১ মাসের নাগাড়ে বৃষ্টি, জলের তলায় শিলচর, বাসিন্দাদের ভয়াবহ অবস্থা দেখুন ছবিতে...

    অন্যদিকে, মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাতে পুরো আসানসোল শহরকে সাজিয়ে তোলা হয়েছে। বিভিন্ন ফেস্টুন, ব্যানার দিয়ে সাজিয়ে তোলা হয়েছে সমগ্র আসানসোল শহর। মুখ্যমন্ত্রীর জনসভা উপলক্ষে তৃণমূলের উচ্চপদস্থ নেতাকর্মী থেকে নিচু স্তরের নেতা কর্মী, সকলেই ব্যস্ত রয়েছেন। তাছাড়াও মুখ্যমন্ত্রীর জনসভা উপলক্ষে আসানসোলে এসেছেন অভিনেতা সাংসদ শত্রুঘ্ন সিনহা। তাঁকে নির্বাচনে বিপুল ভোটে জয়যুক্ত করার জন্যই আসানসোলের মানুষকে ধন্যবাদ জানাতে জনসভা করবেন মুখ্যমন্ত্রী। অপেক্ষা আর কয়েক ঘণ্টার। তারপরেই শুরু হবে মুখ্যমন্ত্রীর জনসভা। জানা গিয়েছে, দুর্গাপুর সার্কিট হাউস থেকে তিনি সড়কপথে আসানসোলের উদ্দেশ্যে রওনা দেবেন। তারপর আসানসোলে জনসভা করে তিনি ফিরে আসবেন দুর্গাপুরে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Asansol, CM Mamata Banerjee

    পরবর্তী খবর