Home /News /west-bardhaman /
Paschim Bardhaman: শহিদ দিবস উপলক্ষে জেলার স্টেশনগুলিতে জোড়াফুলের রমরমা

Paschim Bardhaman: শহিদ দিবস উপলক্ষে জেলার স্টেশনগুলিতে জোড়াফুলের রমরমা

title=

জেলার জন প্লাবনের ধর্মতলামুখী হওয়ার ছবি দেখা গেল তৃণমূলের শহিদ দিবসের সকালে। বহু পরিমাণ তৃণমূল কর্মী সমর্থক এদিন সকাল থেকে জেলার বিভিন্ন স্টেশনে ভিড় জমান।

  • Share this:

    #পশ্চিম বর্ধমান : জেলার জন প্লাবনের ধর্মতলামুখী হওয়ার ছবি দেখা গেল তৃণমূলের শহিদ দিবসের সকালে। বহু পরিমাণ তৃণমূল কর্মী সমর্থক এদিন সকাল থেকে জেলার বিভিন্ন স্টেশনে ভিড় জমান। বিভিন্ন এক্সপ্রেস ট্রেনগুলিতে দিন বাদুড় ঝোলা ভিড় লক্ষ্য করা গিয়েছে। বহু পরিমাণ তৃণমূল কর্মী সমর্থক এদিন আসানসোল, দুর্গাপুর, পানাগড়, মানকর স্টেশন থেকে এক্সপ্রেস ট্রেনগুলির সাহায্যে ধর্মতলার উদ্দেশ্যে পাড়ি দিয়েছিলেন। তা ছাড়াও বহু পরিমাণ তৃণমূল কর্মী সমর্থক বাসে করে ধর্মতলা গিয়েছেন। যদিও জেলা তৃণমূলের দাবি বিভিন্ন টুরিস্ট বাসের ব্যবস্থা করা হয়েছে তৃণমূলের শহিদ দিবস উপলক্ষে কর্মীদের যাওয়ার জন্য। যে কারণে সাধারণ বাস চলাচলে বিশেষ প্রভাব পড়েনি। তবে ট্রেনগুলির নিত্য যাত্রীদের দাবি, ব্যাপক সংখ্যক মানুষের ভিড়ের জন্য, তাদের রীতিমতো নাকাল হতে হয়েছে ট্রেনগুলিতে উঠে। সন্ধ্যেবেলায় ট্রেনগুলি ফেরার সময়ও প্রচুর পরিমাণ হবে বলেই মনে করছেন ট্রেনের নিত্য যাত্রীরা।

    অন্যদিকে, শহিদ দিবস উপলক্ষে বিভিন্ন সহায়তা কেন্দ্র গঠন করেছিল তৃণমূল। যাতে করে জেলা এবং অন্যান্য জেলা থেকে আগত তৃণমূল কর্মী, সমর্থকদের রাস্তায় সমস্যায় পড়তে না হয়, তার জন্য এই সহায়তা কেন্দ্রগুলি গঠন করা হয়েছিল তৃণমূলের পক্ষ থেকে।

    আরও পড়ুনঃ মহা ফাঁপরে পড়ল রেল! হিমসিম খেলেন রেলের আধিকারিকরা!

    যেখানে প্রাথমিক চিকিৎসা, এম্বুলেন্স সহ বিভিন্ন রকম ব্যবস্থা রাখা হয়েছিল। মূলত জাতীয় সড়কের পাশে এই সমস্ত সহায়তা কেন্দ্রগুলির ব্যবস্থা করা হয়েছিল তৃণমূলের পক্ষ থেকে। অন্যদিকে রেল স্টেশনগুলিতেও তৃণমূলের কর্মী সমর্থকদের হাজির থাকতে দেখা গিয়েছে অন্যান্য যাত্রীদের সাহায্য করার জন্য।

    আরও পড়ুনঃ আইসিএসই পরীক্ষায় তৃতীয় স্থানে জেলার দুই পড়ুয়া

    তারা দলের কর্মী সমর্থকদের বুকে ব্যাচ লাগিয়ে দিয়েছেন, ট্রেনে উঠতে সাহায্য করেছেন। তৃণমূল কর্মীরা এদিন ধর্মতলায় পাড়ি জমিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের শহিদ দিবসের বক্তব্য শুনতে।

    Nayan Ghosh
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: 21 July Sahid Dibas, Asansol, Paschim bardhaman

    পরবর্তী খবর