corona virus btn
corona virus btn
Loading

‘মুখ্যমন্ত্রী থাকাকালীন তাঁকে দশটি প্যাকেটে কী দিয়েছিল সাহারা গোষ্ঠী ?’ ট্যুইটে প্রধানমন্ত্রীকে প্রশ্ন রাহুলের

‘মুখ্যমন্ত্রী থাকাকালীন তাঁকে দশটি প্যাকেটে কী দিয়েছিল সাহারা গোষ্ঠী ?’ ট্যুইটে প্রধানমন্ত্রীকে প্রশ্ন রাহুলের

মোদির ব্যঙ্গের কিছুক্ষণের মধ্যেই পাল্টা আক্রমণ করলেন কগ্রেসের সহ-সভাপতি রাহুল গান্ধি ৷ মোদির উপর দুর্নীতির অভিযোগ জানিয়ে প্রশ্ন করলেন গুজরাটের মুখ্যমন্ত্রী থাকাকালীন তাঁকে দশটি প্যাকেটে কী দিয়েছিল সহারা গোষ্ঠী।

  • Share this:

#নয়াদিল্লি: মোদির ব্যঙ্গ সত্ত্বেও নাছোড় রাহুল। এবার উত্তরপ্রদেশের বাহারাইচের সভায় কংগ্রেস সহ-সভাপতির তোপ, প্রধানমন্ত্রী মজা করুন, কিন্তু, তিনি দুর্নীতিতে জড়িয়ে কিনা তার জবাব দিন। দেশের মানুষ তা জানতে চায়। রাহুলের অভিযোগ, প্রধানমন্ত্রী, সাহারা-বিড়লার থেকে ঘুষ নিয়েছেন।

মোদির ব্যঙ্গের কিছুক্ষণের মধ্যেই পাল্টা আক্রমণ করলেন কগ্রেসের সহ-সভাপতি রাহুল গান্ধি ৷ মোদির উপর দুর্নীতির অভিযোগ জানিয়ে প্রশ্ন করলেন  গুজরাটের মুখ্যমন্ত্রী থাকাকালীন তাঁকে দশটি প্যাকেটে কী দিয়েছিল সহারা গোষ্ঠী। সাহারার যা নথি পাওয়া গিয়েছে, তাতে আয়কর দফতরের সই আছে। ৬ মাসে ৯ বার মোদীকে কয়েক কোটি টাকা দিয়েছে সহারা, ওই নথির ভিত্তিতে দাবি রাহুলের।

এদিন তার ট্যুইটারে একটি নথি আপলোড করেছিলেন তিনি ৷ রাহুল গান্ধি ট্যুইটে বলে, ‘মোদিজি প্রথমে এটা তো বলুন ২০১২/১৩ সালে এই ১০টি প্যাকেটে কী ছিল ?

সম্প্রতি সংসদ নয়, গুজরাটের মাটিতে দাঁড়িয়েই মোদির বিরুদ্ধে ব্যক্তিগত দুর্নীতির অভিযোগ তুলেছেন রাহুল গান্ধি। কংগ্রেস সহ সভাপতির অভিযোগ, ২০১৩-১৪ সালে সাহারা গোষ্ঠীর থেকে ছ'মাসে ন'বার ঘুষ নিয়েছেন প্রধানমন্ত্রী। গুজরাটের মুখ্যমন্ত্রী থাকাকালীন ২৫ কোটি টাকার ঘুষ নিয়েছেন বিড়লা গোষ্ঠীর থেকেও। মেহসেনার সভা থেকে নিরপেক্ষ তদন্তেরও দাবি তোলেন রাহুল।

বৃহস্পতিবার রাহুলের অভিযোগের পাল্টা জবাব দেন মোদি ৷ ঘুষের প্রসঙ্গেকে এড়িয়ে  রাহুল গান্ধিকে ব্যঙ্গ, কটাক্ষ করতেই খরচ হল নরেন্দ্র মোদির ভাষণের বড় অংশ।

First published: December 22, 2016, 5:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर