দোলনায় কেরামতি! বৃদ্ধের শরীরে যেন নেই কোনও হাড়! সুপার Viral Video

দোলনায় ঝুলন্ত অবস্থাতেই দুর্দান্ত ডিগবাজি বৃদ্ধের, ভিডিও দেখে বাকরুদ্ধ নেটিজেনরা!

যে ভাবে এই কাণ্ড করে শান্ত ভঙ্গিতে হেঁটে চলে গেলেন, দেখে মনে হচ্ছে যেন কিছুই হয়নি।

  • Share this:

#নয়াদিল্লি: বয়স যে শুধুই একটা সংখ্যা মাত্র, যা কালের নিয়মে বেড়ে চলে, সেটা হাতেনাতে প্রমাণ করলেন এক বৃদ্ধ। ঝুলন্ত দোলনাতেই বাজিগরদের মতো ডিগবাজি খেয়ে তাক লাগিয়ে দিলেন তিনি। আর সেই ডিগবাজি খাওয়ার ভিডিও ;আঙ্কল কা সোয়াগ' নামে এই মুহূর্তে আগুনের মতো ছড়িয়ে ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে তিনি দোলনাতে বসার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তার পর টাল সামলাতে না পেরে মাথা নিচের দিকে করে পড়ে যাচ্ছেন। আবার সবাইকে অবাক করে দোলনার গতির সঙ্গে মানিয়ে নিচ্ছেন ডিগবাজি খেয়ে।

এই বয়সে এসেও এত সহজে সব কিছু করায় বেশ অবাক হয়েছেন নেটিজেনরা। তাঁরা বলেছেন যে তিনি যে ভাবে এই কাণ্ড করে শান্ত ভঙ্গিতে হেঁটে চলে গেলেন, দেখে মনে হচ্ছে যেন কিছুই হয়নি।

YouTube ভাইরাল হওয়া এই ভিডিও বলছে যে 'আঙ্কল কা সোয়াগ ভিডিও ভাইরাল: ওল্ড ম্যান ফলস অফ সুইং দেন ডাজ আ সামারসল্ট, লিভস স্টানড'। যে সময়ে এই কাণ্ড ঘটে, সেই সময় পার্কে বাচ্চারা খেলছিল। তাঁরাও রীতিমতো অবাক হয়ে যায় বুড়ো দাদুর এই কাণ্ড দেখে। YouTube-এ এই ভিডিও অসংখ্যবার শেয়ার হয়েছে এবং সবাই এই ভিডিও লাইক করে নিজেদের ভালোবাসা উজাড় করে দিয়েছেন কমেন্ট বক্সে। একজন তো বলেই ফেলেন যে কাকু এখনও তরুণ আছেন! অর্থাৎ তিনি লিখেছিলেন যে আঙ্কল আভি জওয়ান হ্যায়। বোঝাই যাচ্ছে স্তম্ভিত হওয়ার সঙ্গে সঙ্গে বুড়ো দাদুর কাণ্ডে অনেকে বেশ মজাও পেয়েছেন।

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল এরকম ডিগবাজি খাওয়ার ভিডিও প্রায়ই দেখা যায়। কিছুদিন আগেই স্কেট বোর্ডে এক ব্যক্তির ডিগবাজি খাওয়ার ভিডিও ভাইরাল হয়েছিল।

Instagram-এ এই ভিডিওটিও যথেষ্ট জনপ্রিয় হয় এবং প্রায় চার লক্ষেরও বেশি লাইক পায়। এখানে দেখা গিয়েছে যে এক ব্যক্তি স্কেট বোর্ড নিয়ে স্টান্ট দেখাচ্ছেন কিন্তু ল্যান্ডিং করার সময় মাটিতে পড়ে যাচ্ছেন। কিন্তু খুব কৌশলে আবার তিনি উঠেও পড়ছেন। হাউজ অফ হাইলাইটস বলে একটি Instagram পেজে এই ভিডিওটি পোস্ট করা হয়েছিল।

Published by:Debalina Datta
First published: