Home /News /technology /
Smartphone: সস্তায় নতুন স্মার্টফোন কিনতে চান ? জুন মাসেই লঞ্চ হতে চলেছে একগুচ্ছ নতুন ফোন, রইল তারই সুলুক সন্ধান

Smartphone: সস্তায় নতুন স্মার্টফোন কিনতে চান ? জুন মাসেই লঞ্চ হতে চলেছে একগুচ্ছ নতুন ফোন, রইল তারই সুলুক সন্ধান

Smartphone: এ মাসেই লঞ্চ হতে চলেছে একাধিক স্মার্টফোন। তার মধ্যে যেমন রয়েছে Vivo, তেমনই রয়েছে Realme বা Oppo-ও।

  • Share this:

#নয়াদিল্লি: এ মাসেই লঞ্চ করতে চলেছে একাধিক স্মার্টফোন। তার মধ্যে যেমন রয়েছে Vivo, তেমনই রয়েছে Realme বা Oppo-ও। এক নজরে দেখে নিন ভারতে জুন মাসে কোন কোন স্মার্টফোন লঞ্চ করা করতে চলেছে।

Vivo T2 - এই ফোনটি গত ৬ জুন ভারতে লঞ্চ করার প্রাথমিক ঘোষণা করা হয়েছিল। কিন্তু Vivo T2-র লঞ্চ অনুষ্ঠান নানা কারণে পিছিয়ে দেওয়া হয়েছে সংস্থার তরফে। তবে চিন্তার কিছু নেই। জানা গিয়েছে, এ মাসেই লঞ্চ করা হতে পারে Vivo T2। এই নতুন ফোনে রয়েছে ৬.৬২ ইঞ্চির ওলেড প্যানেল যা ফুল এইচডি প্লাস রেজোলিউশন যুক্ত। Vivo T2 ফোনে রয়েছে ১২০ এইচজেড রিফ্রেশ রেট, স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট। বিশেষজ্ঞদের বক্তব্য থেকে জানা গিয়েছে, Vivo T2 ফোনটি হল IQOO Neo 6SE এর রিব্র্যান্ড ভার্সন। চিনে এই ফোনের দাম হল ভারতীয় মুদ্রায় প্রায় ২৫,০০০ টাকা।

Poco F4 GT - Poco F4 GT ফোনটি ইতিমধ্যেই ইউরোপের বাজারে লঞ্চ করে গিয়েছে। সারা বিশ্বের অন্য দেশগুলিতেও শীঘ্রই আসতে চলেছে বলে জানিয়েছে সংস্থা। কিন্তু ঠিক কবে তা এ দেশে লঞ্চ করা হবে তা এখনও জানা যায়নি। Pocco-র এই ফোনে থাকতে পারে ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, ফুল এইচডি প্লাস স্ক্রিন রেজোলিউশন এবং ১২০ এইচজেড রিফ্রেশ রেট। Poco F4 GT ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, ১২ জিবি RAM এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। মনে করা হচ্ছে এর দাম হতে পারে ৫৩৩ মার্কিন ডলারের মধ্যে।

Oppo K10 5G - Oppo K10 5G ফোন ভারতে লঞ্চ করা হবে জুন মাসের ৮ তারিখে। Oppo K10 5G ফোনে রয়েছে ৬.৫৬ ইঞ্চির ডিসপ্লে যা এইচডি প্লাস রেজোলিউশন যুক্ত, রয়েছে ৯০ এইচজেড স্ক্রিন রিফ্রেশ রেট। Oppo K10 5G ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ ৫জি চিপসেট দ্বারা চালিত বলে জানা গিয়েছে। নতুন এই স্মার্ট ফোনে রয়েছে ৮জিবির এলপিডিডিআর৪এক্স RAM। Oppo K10 5G ফোনে রয়েছে ১২৮জিবির ইউএফএস ২.২ স্টোরেজ। Oppo K10 5G ফোনের দাম হতে পারে ২০,০০০ টাকার মতো।

Oppo Reno8 Pro - সম্প্রতি চিনে লঞ্চ করেছে Reno 8 ফোনটি। মনে করা হচ্ছে জুন মাসেই সারা বিশ্বে লঞ্চ করতে চলেছে Oppo Reno8 Pro। এই ফোনে রয়েছে ৬.৬২ ইঞ্চির স্যামসাং ই৪ অ্যামোলেড ডিসপ্লে। Oppo Reno8 Pro ফোনে রয়েছে ১২০ এইচজেড রিফ্রেশ রেট। Oppo-র এই নতুন স্মার্টফোনটি চালিত হয় কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ চিপসেট। এতে রয়েছে ১২জিবি RAM এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ।

আরও পড়ুন: Google Meet, Google Classroom-এ আসতে চলেছে বেশ কিছু নতুন ফিচার, ঘোষণা করল Google

Realme GT NEO 3T - গত ৭ জুন লঞ্চ করে গিয়েছে Realme GT NEO 3T । এই ফোনে রয়েছে ৬.৬২ ইঞ্চির ফুল এইচজেড প্লাস অ্যামোলেড ডিসপ্লে। Realme GT NEO 3T ফোনে রয়েছে ১২০ এইচজেড রিফ্রেশ রেট। Realme GT NEO 3T ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৭০ ৫জি চিপসেট। Realme GT NEO 3T ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা। এর মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর।

Moto G82 5G- গত ৭ জুন Motorola ভারতে লঞ্চ করেছে তার নতুন ফোন Moto G82 5G। ৬জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ২১,৪৯৯ টাকা। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট দ্বারা চালিত।

Published by:Piya Banerjee
First published:

Tags: Moto, OPPO, Poco

পরবর্তী খবর