Home /News /technology /
Samsung Galaxy F13 : শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy F13, ইঙ্গিত দিচ্ছে Flipkart-এর তালিকা

Samsung Galaxy F13 : শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy F13, ইঙ্গিত দিচ্ছে Flipkart-এর তালিকা

Samsung Galaxy F13-এর পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ থাকতে পারে। এ ছাড়া, একটি ওয়াটারড্রপ-স্টাইল নচড ডিসপ্লে থাকার সম্ভাবনা।

  • Share this:

#নয়াদিল্লি: ভারতে আরও একটি স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে Samsung। সম্প্রতি Flipkart তার ওয়েবসাইটে একটি টিজার পোস্ট করেছে। আর তা থেকেই বোঝা যাচ্ছে যে Samsung Galaxy F13 ফোনটি লঞ্চ করতে চলেছে। মনে করা হচ্ছে এটি Samsung-এর একটি বাজেট ফোন হবে। একটি রিপোর্টে দাবি করা হয়েছে, এটি ইউরোপে লঞ্চ হওয়া Galaxy M13 স্মার্টফোনের একটি রিব্র্যান্ডেড সংস্করণ হতে পারে।

Flipkart দ্বারা প্রকাশিত টিজারটি থেকে অনুমান করা যায় Samsung Galaxy F13-এর পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ থাকতে পারে। এ ছাড়া, একটি ওয়াটারড্রপ-স্টাইল নচড ডিসপ্লে থাকার সম্ভাবনা। এর বাইরে, মনে করা হচ্ছে এটি নীল রঙের কোনও শেডেই আত্মপ্রকাশ করবে। এর থেকে বেশি কিছু জানা যায়নি। তবে আসন্ন এই ডিভাইসটি ইতিমধ্যেই মডেল নম্বর SM-E135F-সহ দেখা গিয়েছে।

আরও পড়ুন:  ‘টাকার বিনিময়ে চাকরি পেয়েছেন এবং দিব্যি চাকরি করছেন, এমন তথ্য থাকলে জানান!’ ইমেল আইডি দিয়ে টুইট দিলীপ ঘোষের!

Flipkart-এর যে তালিকা প্রকাশ পেয়েছে, তা থেকে মনে করা হচ্ছে এই ফোনটিতে Samsung তার ইন-হাউস Exynos 850 SoC প্রযুক্তি ব্যবহার করছে, সঙ্গে রয়েছে Android 12 OS। নতুন ফোনটিতে 4GB RAM অপশন থাকতে পারে। এর আগে একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছিল, এই ডিভাইসটি ডুয়াল স্পিকার এবং একটি ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাকও দিতে পারে প্যাকেজে। বিশেষজ্ঞদের বক্তব্য সত্যি করে যদি Samsung তার Galaxy M13-এর রিব্র্যান্ডেড সংস্করণ ভারতে লঞ্চ করে, তা হলে সম্ভাব্য স্পেসিফিকেশনগুলি নিয়ে খানিকটা আন্দাজ করা যেতেই পারে।

দেখে নেওয়া যাক এক নজরে—

Samsung Galaxy F13-তে থাকতে পারে একটি ৬.৬-ইঞ্চি ডিসপ্লে, যা সম্ভবত ফুল HD+ রেজোলিউশনের সঙ্গে সঙ্গতিপূর্ণ হবে। এটি Exynos 850 চিপসেট দ্বারা চালিত, এবং থাকতে পারে ৪GB RAM ও ১২৮GB স্টোরেজ। এটির পিছনে তিনটি ক্যামেরা থাকতে পারে যার মধ্যে একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল সেন্সর অন্তর্ভুক্ত থাকতে পারে। সামনে একটি ৮ মেগাপিক্সেল সেন্সর থাকতে পারে।

তবে এই ডিভাইসটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে মনে করছেন না বিশেষজ্ঞরা। তার Samsung-এর বাজেট ফোনে এ ধরনের সুবিধা থাকে না। মোবাইলে রিটেল বক্সে চার্জার থাকবে কিনা তা নিয়ে এখনও সংশয় রয়েছে। ইতিমধ্যেই Samsung বহু মোবাইল বক্সে চার্জার দেওয়া বন্ধ করে দিয়েছে। তবে Samsung Galaxy F13 ঠিক কবে লঞ্চ করতে চলেছে এ দেশে তা এখনও নির্দিষ্ট করে কিছুই জানায়নি সংস্থা।

Published by:Piya Banerjee
First published:

Tags: Flipkart, Samsung galaxyf13

পরবর্তী খবর