Home /News /kolkata /
Dilip Ghosh:‘টাকার বিনিময়ে চাকরি পেয়েছেন এবং দিব্যি চাকরি করছেন, এমন তথ্য থাকলে জানান!’ ইমেল আইডি দিয়ে টুইট দিলীপ ঘোষের!

Dilip Ghosh:‘টাকার বিনিময়ে চাকরি পেয়েছেন এবং দিব্যি চাকরি করছেন, এমন তথ্য থাকলে জানান!’ ইমেল আইডি দিয়ে টুইট দিলীপ ঘোষের!

Dilip Ghosh: দিলীপ ঘোষের টুইটে শোরগোল! দিলীপ ঘোষ তাঁর টুইটার হ্যান্ডেলে আজ টুইট করে জানান, কারও কাছে যদি অর্থের বিনিময়ে চাকরি পাওয়ার কোনও তথ্য থাকে, তাহলে সেই তথ্য তাঁকে ইমেল করে পাঠাতে বলেন।

  • Share this:

#কলকাতা: রাজ্যে এখন বড় খবর নিয়োগ দুর্নীতি। তোলপাড় রাজ্য রাজনীতি। টাকার বিনিময়ে চাকরি পাওয়ার অভিযোগ জমা পড়ছে আদালতে। সিবিআই তদন্তও চলছে। চাকরিও গিয়েছে অনেকের। এর মধ্যেই বিজেপির সহ-সভাপতি দিলীপ ঘোষের টুইট নতুন করে শোরগোল ফেলল। দিলীপ ঘোষ তাঁর টুইটার হ্যান্ডেলে আজ টুইট করে জানান, কারও কাছে যদি অর্থের বিনিময়ে চাকরি পাওয়ার কোনও তথ্য থাকে, তাহলে সেই তথ্য তাঁকে ইমেল করে পাঠাতে বলেন।

কলকাতা হাইকোর্টের নির্দেশে ২০১৪ সালাএর টেট দুর্নীতি মামলায় তোলপাড় রাজ্য। অন্যায় ভাবে চাকরি পাওয়ার অভিযোগে ২৬৯ জনের চাকরি গিয়েছে। এই দিন টুইটে দিলীপ ঘোষ দাবি করেন, 'ওই তালিকায় খড়গপুরের ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অপূর্ব ঘোষের স্ত্রী রিঙ্কু ঘোষের নাম রয়েছে। তিনি প্রাথমিক স্কুলে চাকরি করতেন।' প্রসঙ্গ টেনে দিলীপ ঘোষ নিজের টুইটে লিখেছেন, এই ধরনের কোনও বেআইনি নিয়োগ যদি হয়ে থাকে তাহলে সেই তথ্য নির্দিষ্ট মেল আইডিতে তাঁকে মেল করে জানাতে।

আদালতের নির্দেশে ইতিমধ্যেই মন্ত্রী পরেশ অধিকারীর কন্যা সহ চাকরি গিয়েছে অনেকের। এরই মধ্যে দিলীপ ঘোষের টুইট। শিক্ষক নিয়োগ দুর্নীতি ইস্যুতে শাসক দল তথা সরকারের বিরুদ্ধে কার্যত আদাজল খেয়ে ময়দানে নেমেছেন বিরোধীরা। একের পর এক অভিযোগের বোমা ফাটাচ্ছে বিরোধী বাম-ডান সব পক্ষই। ঠিক এরই মাঝে এবার বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের এই টুইট নতুন করে শোরগোল তৈরি করে। দিলীপ ঘোষ শুক্রবার নিজের অফিসিয়াল টুইটারে লেখেন, "‘আপনাদের কাছে যদি এমন তথ্য থাকে যাঁরা টাকার বিনিময়ে চাকরি পেয়েছেন এবং দিব্যি চাকরি করছেন তাহলে সেই তথ্য জানান ইমেল করে।’ সঙ্গে নিজের ইমেল আইডিও দেন তিনি। dilipghosh64@gmail.com  এই  আইডিতে মেল করতে বলেন

Venkateshwar Lahiri 
Published by:Piya Banerjee
First published:

Tags: BJP, Dilip Ghosh

পরবর্তী খবর