• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • Reliance Jio Unlimited Plans Revised: পয়লা ডিসেম্বর থেকে দাম বাড়ছে জিও প্রি-পেড প্ল্যান-এর

Reliance Jio Unlimited Plans Revised: পয়লা ডিসেম্বর থেকে দাম বাড়ছে জিও প্রি-পেড প্ল্যান-এর

Reliance Jio Prepaid Plans: পয়লা ডিসেম্বর থেকে জিও আনলিমিটেড প্ল্যান রিচার্জ করতে হবে নতুন দামে।

Reliance Jio Prepaid Plans: পয়লা ডিসেম্বর থেকে জিও আনলিমিটেড প্ল্যান রিচার্জ করতে হবে নতুন দামে।

Reliance Jio Prepaid Plans: পয়লা ডিসেম্বর থেকে জিও আনলিমিটেড প্ল্যান রিচার্জ করতে হবে নতুন দামে।

  • Share this:

    #মুম্বই: কাস্টমার ফার্স্ট। এটাই ছিল রিলায়েন্স জিও-র অঙ্গীকার। আর সেটাই পালন করার চেষ্টা করছে তারা। কম দামে ভাল পরিষেবা দেওয়ার প্রতিজ্ঞা করেছিল জিও। আর তাই এবার নতুন ট্যারিফ প্ল্য়ান লঞ্চ করল জিও। পয়লা ডিসেম্বর থেকে নতুন ট্যারিফ প্ল্যান চালু হবে।

    আরও পড়ুন- 5G-তেই আটকে? ভারতে লঞ্চ হতে চলেছে 6G টেকনোলজি! কেন্দ্রীয় মন্ত্রী জানালেন...

    সংস্থার তরফে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, টেলিকম শিল্পকে সঠিক দিশা দিতে আমরা বদ্ধপরিকর। প্রতিটি ভারতীয়কে সত্যিকারের ডিজিটাল লাইফ দিতে আমরা বদ্ধপরিকর। আর তাই পয়লা ডিসেম্বর থেকে চালু হচ্ছে আমাদের নতুন ট্যারিফ প্ল্যান। নতুন ট্যারিফে প্রায় প্রতিটি আনলিমিটেড প্ল্যান আগের থেকে দামি হচ্ছে। যেমন প্রতি মাসে ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল ও ৩০০ এসএমএস ফ্রি প্ল্যানের আগের দাম ছিল ১২৯ টাকা। এবার হচ্ছে ১৫৫ টাকা।

    একইভাবে ১ জিবি ডেটা প্রতি দিন (২৪ দিনের জন্য), আনলিমিটেড ভয়েস কল, ১০০ এসএমএস প্ল্যানের আগের দাম ছিল ১৪৯ টাকা। এবার সেটা হচ্ছে ১৭৯ টাকা। ১.৫ জিবি ডেটা প্রতি দিন (২৮ দিনের জন্য), আনলিমিটেড ভয়েস কল, ১০০ এসএমএস প্ল্যানের আগের দাম ছিল ১৯৯ টাকা। নতুন দাম হবে ২৩৯ টাকা।

    আরও পড়ুন- আর ২ দিনের অপেক্ষা, বাজারে আসছে Motorola G সিরিজের বাজেট ফোন Moto G31

    ২ জিবি ডেটা প্রতি দিন (২৮ দিনের জন্য), আনলিমিটেড ভয়েস কল, ১০০ এসএমএস প্ল্যানের দাম ছিল ২৪৯ টাকা। পয়লা ডিসেম্বর থেকে এই প্ল্যান-এর দাম হচ্ছে ২৯৯ টাকা। ১.৫ জিবি ডেটা প্রতি দিন (৫৬ দিনের জন্য), আনলিমিটেড ভয়েস কল, ১০০ এসএমএস প্ল্যানের আগের দাম ছিল ৩৯৯ টাকা। এবার হচ্ছে ৪৭৯ টাকা। ২ জিবি ডেটা প্রতি দিন (৫৬ দিনের জন্য), আনলিমিটেড ভয়েস কল, ১০০ এসএমএস প্ল্যানের আগের দাম ছিল ৪৪৪ টাকা। ডিসেম্বরের ১ তারিখ থেকে এই প্ল্যান পাওয়া যাবে ৫৩৩ টাকায়।

    একইভাবে প্রতিটি প্ল্যান-এর দাম বাড়ছে প্রায় ২০ শতাংশের মতো। ডেটা অ্যাড অন প্ল্যান-এরও দাম বাড়ছে। ৬ জিবি ডেটা আগে পাওয়া যেত ৫১ টাকায়। এবার সেটা পাওয়া যাবে ৬১ টাকায়।১২ জিবি ১০১ টাকার বদলে ১২১ টাকা। ৫০ জিবি ২৫১ টাকার বদলে ৩০১ টাকা।

    Published by:Suman Majumder
    First published: