• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • আর ২ দিনের অপেক্ষা, বাজারে আসছে Motorola G সিরিজের বাজেট ফোন Moto G31

আর ২ দিনের অপেক্ষা, বাজারে আসছে Motorola G সিরিজের বাজেট ফোন Moto G31

Moto G31: সংস্থার তরফে এই নতুন ফোনটির প্রচার চলছে জোরকদমে। প্রচারে বার বার উঠে আসছে এর AMOLED ডিসপ্লের কথা।

Moto G31: সংস্থার তরফে এই নতুন ফোনটির প্রচার চলছে জোরকদমে। প্রচারে বার বার উঠে আসছে এর AMOLED ডিসপ্লের কথা।

Moto G31: সংস্থার তরফে এই নতুন ফোনটির প্রচার চলছে জোরকদমে। প্রচারে বার বার উঠে আসছে এর AMOLED ডিসপ্লের কথা।

  • Share this:

#কলকাতা: Motorola প্রেমীদের সুখবর, সোমবারই বাজারে আসতে চলেছে সংস্থার অতি জনপ্রিয় G সিরিজের নতুন ফোন Moto G31। সম্প্রতি G সিরিজের একাধিক ফোন বিশ্বব্যাপী লঞ্চ হয়েছে। তার মধ্যেই এই ফোনটিও লঞ্চ হয়। এবার ২৯ তারিখ এটি আসছে ভারতের বাজারে। মনে করা হচ্ছে, বাজেটের মধ্যেই থাকবে এই ফোনের দাম। তবে, ঠিক কী দামে ভারতের বাজারে লঞ্চ করবে তা এখনও জানা যায়নি। এই ফোনটি বর্তমানে শুধুমাত্র 4G-তেই পাওয়া যাবে।

সংস্থার তরফে এই নতুন ফোনটির প্রচার চলছে জোরকদমে। প্রচারে বার বার উঠে আসছে এর AMOLED ডিসপ্লের কথা। এই AMOLED ডিসপ্লেকেই ফিচার করা হচ্ছে সংস্থার তরফে। জানা গিয়েছে, G31-এ মিলবে 6.4 ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে। রিফ্রেশ রেট এর কেমন হতে পারে তার কোনও ধারণা পাওয়া যায়নি, তবে মনে করা হচ্ছে ফোনটি 60Hz প্যানেলে আসবে এবং এটি দু'টো রঙে উপলব্ধ হতে পারে।

আরও পড়ুন - 5G-তেই আটকে? ভারতে লঞ্চ হতে চলেছে 6G টেকনোলজি! কেন্দ্রীয় মন্ত্রী জানালেন...

ভারতের বাজারে আসছে Moto G31: জেনে নেওয়া যাক ফিচারগুলো

বিশ্ব বাজারে G31 যে সব ফিচার নিয়ে লঞ্চ হয়েছে সেই সব ফিচারই ভারতের ফোনটিতে থাকবে কি না সেই দ্বন্দ্ব রয়েছে। একমাত্র লঞ্চ হলেই বলা যাবে আদৌ কোনও পার্থক্য থাকবে কি না। তবে, মনে করা হচ্ছে সংস্থার এই মিড রেঞ্জ সিরিজের ফোনটি পূর্বের Motorola One Fusion, Edge 20 Fusion-এর আপগ্রেডেড ভার্সন হবে এবং আপগ্রেডেশন বিশেষ করে দেখা যাবে চিপসেটে।

অন্যান্য ফিচার প্রকাশ করা না হলেও সংস্থা জানিয়েছে G31-এ মিলবে 6.4 ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে। থাকতে পারে MediaTek Helio G85 চিপসেট সঙ্গে 4GB, 6GB ও 64GB, 128GB-র স্টোরেজ। ব্যাটারি ব্যাক আপও এই রেঞ্জের বাকি স্মার্টফোনের সঙ্গে পাল্লা দিয়ে বেশি রাখা হচ্ছে। 5000mAh ব্যাটারির সঙ্গে 10W চার্জিং পাওয়া যাতে পারে।

আরও পড়ুন - ৬০ হাজার টাকায় স্কুটার! ভারতের বাজারে একাই রাজত্ব করতে আসছে Oppo

ক্যামেরা বরাবরই ভালো Motorola-র। G সিরিজের এই ফোনটিতে থাকতে পারে 50MP মেইন সেনসর, সঙ্গে 8MP আল্ট্রা ওয়াইড ক্যামেরা ও 2MP ম্যাক্রো ক্যামেরা। বিশ্ব বাজারে এই ফোনটি Android 11-এর সঙ্গে লঞ্চ করেছে। তবে ভারতে Android 12-এর সঙ্গে লঞ্চ হতে পারে বলে মনে করা হচ্ছে।

বাকি তথ্য, অর্থাৎ কত দামে পাওয়া যাবে বা অনলাইন না অফলাইনে পাওয়া যাবে, তা জানা যাবে ২৯ তারিখেই। মনে করা হচ্ছে, আগামী ৩ দিনে সংস্থা এই ফোনটির আরও কয়েকটি ফিচার প্রকাশ করতে পারে।

Published by:Ananya Chakraborty
First published: