Home /News /technology /
ভারতে লঞ্চ হতে চলেছে কোম্পানির নতুন ফোন Realme C35; এক নজরে দেখে নিন তার ফিচার!

ভারতে লঞ্চ হতে চলেছে কোম্পানির নতুন ফোন Realme C35; এক নজরে দেখে নিন তার ফিচার!

photo source collected

photo source collected

Realme C35 :এক নজরে দেখে নেওয়া যাক এর দাম এবং কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

  • Share this:

#নয়াদিল্লি: থাইল্যান্ডে বৃহস্পতিবার লঞ্চ করা হয়েছে Realme কোম্পানির নতুন ফোন Realme C35। মনে করা হচ্ছে খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হতে পারে Realme কোম্পানির নতুন ফোন Realme C35। Realme কোম্পানির তরফে এখনও স্পষ্ট করে কিছু জানানো হয়নি যে ভারতে কবে লঞ্চ করা হতে পারে Realme কোম্পানির নতুন ফোন Realme C35। কিন্তু ইউরেসিয়ান ইকোনমিক কমিশন সার্টিফিকেশন সাইট জানিয়েছে যে অন্যান্য দেশের বাজারে খুব তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে Realme কোম্পানির নতুন ফোন Realme C35। এক নজরে দেখে নেওয়া যাক এর দাম এবং কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

Realme কোম্পানির নতুন ফোন Realme C35-এর দাম -

থাইল্যান্ডে Realme কোম্পানির নতুন ফোন Realme C35 পাওয়া যাচ্ছে দুটি মডেলে। থাইল্যান্ডে Realme C35 ফোনের ৪ জিবি (GB) র‍্যাম (RAM) এবং ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম টিএইচবি (THB) ৫,৭৯৯ অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ১৩,৩৫০ টাকা। থাইল্যান্ডে Realme C35 ফোনের ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম টিএইচবি ৬,২৯৯ অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ১৪,৫০০ টাকা।

Realme কোম্পানির নতুন ফোন Realme C35-এর ফিচার -

Realme C35 ফোনে রয়েছে ডুয়াল সিম, Realme ইউআই আর (UI R) এডিশন বেসড অ্যান্ড্রয়েড ১১ (Android 11)। Realme C35 ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে যা ১,০৮০×২,৪০০ পিক্সেল রেজোলিউশন যুক্ত। এছাড়াও Realme C35 ফোনে রয়েছে ওয়াটারপ্রুফ নচ ডিসপ্লে, স্ক্রিন টু বডি রেশিও ৯০.৭ শতাংশ। Realme C35 ফোনে রয়েছে অক্টা-কোর ইউনিসক টি৬১৬ এসওসি (T616 SoC) এবং ৬ জিবির এলপিডিডিআর৪এক্স (LPDDR4X) র‍্যাম।

 আরও পড়ুন: কোথাও কি কিছু পুড়ছে? দীপিকা-সিদ্ধান্তের চুমু চর্চায় ! সইতে পারলেন না রণবীর ! যা করলেন তিনি

Realme C35 ফোনে রয়েছে ১২৮জিবি ইউএফএস ২.২ (UFS 2.2) ইন্টারনাল স্টোরেজ, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১টিবি (TB) পর্যন্ত বাড়ানো সম্ভব। Realme C35 ফোনে রয়েছে ৫,০০০এমএএইচ (mAh) ব্যাটারি যা ১৮ডাবলু (18W) চার্জ যুক্ত। Realme C35 ফোনে রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫.০, ৩.৫ এমএম হেডফোন জ্যাক, ইউএসবি টাইপ-সি পোর্ট।

Realme কোম্পানির নতুন ফোন Realme C35-এর ক্যামেরা -

Realme C35 ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর। এছাড়াও Realme C35 ফোনে রয়েছে ম্যাক্রো ক্যামেরা এবং কালো ও সাদা পোর্ট্রেট ক্যামেরা। এছাড়াও Realme C35 ফোনে সেলফি তোলার জন্য এবং ভিডিও কলিং করার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের সেন্সর।

Published by:Piya Banerjee
First published:

Tags: Realme, Realme C35

পরবর্তী খবর