Home /News /entertainment /
Ranveer Singh kisses Deepika Padukone : কোথাও কি কিছু পুড়ছে? দীপিকা-সিদ্ধান্তের চুমু চর্চায় ! সইতে পারলেন না রণবীর ! যা করলেন তিনি

Ranveer Singh kisses Deepika Padukone : কোথাও কি কিছু পুড়ছে? দীপিকা-সিদ্ধান্তের চুমু চর্চায় ! সইতে পারলেন না রণবীর ! যা করলেন তিনি

photo source Instagram

photo source Instagram

Ranveer Singh kisses Deepika Padukone: দীপিকা-সিদ্ধান্তের চুমুতে মন পুড়ছে রণবীর সিংয়ের ! প্রমাণ দিলেন নিজেই...

  • Share this:

    #মুম্বই:  মুক্তি পেয়েছে শকুন বাত্রা পরিচালিত ছবি 'গেহরাইয়াঁ' (Gehraiyaan)। এই ছবিতে দীপিকা পাডুকোনকে দেখে মুগ্ধ দর্শক। সিদ্ধান্ত চর্তুবেদি ও দীপিকা পাডুকোনকে নিয়ে চর্চা হতে শুরু করেছে। সিনেমা রিলিজের আগেই তাঁদের রোমান্টিক দৃশ্যে অভিনয় করা নিয়ে নানা প্রশ্ন উঠেছে (Ranveer Singh kisses Deepika Padukone )। দীপিকাকে বেশ অনেক দিন পর বলতে গেলে, রণবীর সিংকে বিয়ে করার পর এই প্রথমবার এত বোল্ড অবতারে দেখা গেল।

    দীপিকা অভিনয়ে সব সময় দক্ষ। সেই সঙ্গে দীপিকার লাস্যে ভরা রূপ দেখে যেন চোখ ফেরানো দায়। তাঁর সামনে বলিউডের অনেকেই পাত্তা পাননি। তবে ছবি মুক্তির পর থেকেই অনেকে বলেছেন, দীপিকাকে পর্দায় যৌন দৃশ্য এবং চুমুর দৃশ্যে অভিনয় করতে দেখে রণবীরের (Ranveer Singh kisses Deepika Padukone )কী প্রতিক্রিয়া? তিনি তো সব সময় দীপিকাকে নিয়ে ভীষণ পজেসিভ এবং প্রোটেকটিভ। এই সব দৃশ্য করতে দিলেন রণবীর? এতে সম্পর্কে ভাঙন আসবে না তো?

    সে প্রশ্নের উত্তর রণবীর সোশ্যাল মিডিয়ায় দীপিকার(Ranveer Singh kisses Deepika Padukone ) পোস্টে কমেন্ট করে আগেই বলেছেন, " তুমি এই সিনেমায় অসাধারণ।" তার মানে তিনি শুধু মাত্রই দীপিকার প্রশংসা করেছেন। ঘণিষ্ট দৃশ্য নিয়ে আপত্তির প্রশ্নই নেই। কিন্তু এটা ছিল গত কালের ভার্সন। আজকের ছবিটা কিন্তু পাল্টে গেল।

    পর্দায় দীপিকার চুম্বন দৃশ্য একটু হলেও কী জ্বালা ধরাইনি রণবীরের বুকে? যতই মুখে না বলুন না কেন। এই জল্পনার কারণ অবশ্য রণবীর সিংয়ের ইনস্টাগ্রাম পোস্ট। দীপিকা-সিদ্ধান্তের চুমু নিয়ে যখন চারিদিকে চর্চা হচ্ছে, তখন চুপ থাকতে পারলেন না রণবীর।

     আরও পড়ুন: ১৬ জন সেলিব্রিটিকে জেলে ঢোকালেন কঙ্গনা ! বাবার টাকা থাকলেও মিলবে না জামিন! অপমানের বদলা নিলেন নায়িকা

    ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করলেন তিনি(Ranveer Singh kisses Deepika Padukone )। সমুদ্রের ধারে খালি গায়ে রণবীর। সাদা শার্টে দীপিকা। একে অপরকে গাঢ় চুম্বনে বেঁধেছেন তাঁরা। এই ছবি পোস্ট করে রণবীর সিং লিখলেন, 'ডুবে, হা ডুবে, এক দুজে মে এহা। কী অসাধারণ সুপার পারফর্মেন্স তোমার। তুমি সেরার সেরা এই দৃশ্যে। তুমি আমায় গর্বিত করেছ।" এর পরে তিনি 'গেহরাইয়াঁ' ছবিকে ট্যাগ করেন। আর এই পোস্ট দেখেই নেটিজেনরা বলতে শুরু করেছেন, কোথাও কি কিছু পুড়ে যাচ্ছে!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Deepika padukone, Ranveer Singh

    পরবর্তী খবর