প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

30W ডার্ট চার্জ-সহ ১০০০০ mAh পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ করল Realme

30W ডার্ট চার্জ-সহ ১০০০০ mAh পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ করল Realme

জেনে নিন Realme 30W Dart Charge 10000mAh Power Bank-এর দাম ও স্পেসিফিকেশন...

  • Share this:

#নয়াদিল্লি: আজ, ১৪ জুলাই ভারতে রিয়েলমির এন্ট্রি লেভেল স্মার্টফোন Realme C11-এ সঙ্গে একটি পাওয়ার ব্যাঙ্কও করেছে কোম্পানি। নতুন এই পাওয়ার ব্যাঙ্কের ক্ষমতা ১০,০০০ আর এতে ৩০ওয়াট ডার্ট চার্জ টেকনোলজি ব্যবহার করা হয়েছে। কিছুদিন আগেই চিনে এই পাওয়ার ব্যাঙ্কটি লঞ্চ করেছিল রিয়েলমি। পাওয়ার ব্যাঙ্কটি প্রথম সেল ২১ জুলাই, কেনা যাবে Realme.com ও Flipkart থেকে। পাওয়ার ব্যাঙ্কটি কালো ও হলুদ রঙে পাওয়া যাবে। জেনে নিন Realme 30W Dart Charge 10000mAh Power Bank-এর দাম ও স্পেসিফিকেশন...

স্পেসিফিকেশন - Realme-র এই পাওয়ার ব্যাঙ্কের ক্যাপাসিটি হবে ১০,০০০ এমএএইচ। কোম্পানি জানিয়েছে যে এই পাওয়ার ব্যাঙ্ক থেকে সেইসমস্ত ডিভাইসেও চার্জ করা যাবে যা ১০ ওয়াট, ১৫ ওয়াট, ১৮ ওয়াট, ২০ ওয়াট চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। এই পাওয়ার ব্যাঙ্কের উপরে রয়েছে কার্বন ফাইবার টেক্সচার ফিনিশ। এতে রয়েছে LED লাইট যা জানিয়ে দেবে পাওয়ার ব্যাঙ্কে কতো চার্জ আছে।

এই পাওয়ার ব্যাঙ্কটি ফুল চার্জ হতে প্রায় ২ ঘন্টা সময় নেয়। কুইক চার্জ, ডার্ট, VOOC প্রভৃতি চার্জারের সাহায্যে চার্জ করা যাবে। এতে ইউএসবি টাইপ সি ও টাইপ এ পোর্ট আউটপুট রয়েছে। কোম্পানির দাবি অনুযায়ী, পাওয়ার ব্যাঙ্ক যখন চার্জ হচ্ছে একই সময় ওটা থেকে ফোন চার্জও করা যাবে। কোম্পানি এও জানইয়েছে যে এই পাওয়ার ব্যাঙ্কটি ১৮ওয়াট ফাস্ট চার্জিং-এর তুলনায় ৫৩ শতাংশ দ্রুত চার্জ করতে পারে। এতে ১৫ লেয়ার চার্জিং প্রটেকশন ব্যবহার করা হয়েছে।

দাম - ভারতে মাত্র ১,৯৯৯ টাকায় Realme 30W Dart Charge 10000mAh পাওয়ার ব্যাঙ্কটি লঞ্চ করেছে কোম্পানি।

Published by: Ananya Chakraborty
First published: July 14, 2020, 7:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर