Home /News /technology /

WhatsApp Undo Status: ভুল করে পোস্ট দিয়ে ফেলেছেন, চিন্তা নেই মোছা যাবে সেকেন্ডে

WhatsApp Undo Status: ভুল করে পোস্ট দিয়ে ফেলেছেন, চিন্তা নেই মোছা যাবে সেকেন্ডে

WhatsApp Undo Status: ইউজাররা একবার আনডু অপশন সিলেক্ট করলে, স্টেটাস আপডেট অটোমেটিক ডিলিট হয়ে যাবে সবার জন্য।

  • Share this:

#নয়াদিল্লি: জনপ্রিয় মেসেজিং অ্যাপ WhatsApp তার ইউজারদের জন্য লঞ্চ করে চলেছে একের পর এক নতুন ফিচার। জনপ্রিয় মেসেজিং অ্যাপ লঞ্চ করতে চলেছে তাদের নতুন ফিচার আনডু স্টেটাস (WhatsApp Undo Status) আপডেট। WhatsApp-এর তরফে তাদের বেটা ইউজারদের জন্য নতুন এই আনডু স্টেটাস আপডেট পরীক্ষা করা শুরু হয়ে গিয়েছে। নতুন এই আনডু স্টেটাস আপডেটের মাধ্যমে ইউজাররা তাদের স্টেটাস পোস্ট করে সেকেন্ডের মধ্যে সেটি ডিলিট করতে পারবে। নতুন এই ফিচারের মাধ্যমে WhatsApp-এর ইউজাররা আনডু অপশনের সুবিধা পাবে। WhatsApp-এর নতুন এই ফিচার আনডু স্টেটাস আপডেট আইওএস (iOS) বেটা অ্যাপে পরীক্ষামূলকভাবে চালু করা হলেও নন বেটা ইউজারদের জন্য সেটি চালু করা হয়নি।

ডবলুএবেটাইনফো-র (Wabetainfo) রিপোর্ট অনুযায়ী WhatsApp-এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট চালু করা হয়েছে বেটা ভার্সন অ্যাপে। এটি বর্তমানে পরীক্ষামূলকভাবে চালু করা হয়েছে। WhatsApp-এর ইউজাররা ভুল করে কোনও স্টেটাস আপডেট দিয়ে দিলে দ্রুত সেই স্টেটাস ডিলিট করার জন্য নিয়ে আসা হয়েছে WhatsApp-এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট (WhatsApp Undo Status)। বর্তমানে WhatsApp-এর স্টেটাস ডিলিট করার জন্য তিনটি ডটের ডিলিট অপশন রয়েছে। WhatsApp-এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেটে রয়েছে আনডু অপশনের সুবিধা। বেটা ভার্সন অ্যাপে WhatsApp-এর নতুন ফিচার আনডুস্টেটাস আপডেট পরীক্ষামূলকভাবে চালু করা হলেও, ডবলুএবেটাইনফো-র রিপোর্ট অনুযায়ী খুব দ্রুত WhatsApp-এর সকল ইউজারদের জন্যই চালু করা হবে নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট।

আরও পড়ুন - ২০২১ সালের ডিসেম্বরে বাজারে আসছে নতুন দু'চাকার গাড়ি, দেখে নিন এক ঝলকে!

আরও পড়ুন - এক চার্জে চলবে ১০০ কিলোমিটার, নাম মাত্র দামে এল সাইকেল, তাহলে আর স্কুটার কিনবেন কেন?

WhatsApp-এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেটের মাধ্যমে ইউজাররা একবার আনডু অপশন সিলেক্ট করলে, স্টেটাস আপডেট অটোমেটিক ডিলিট হয়ে যাবে সবার জন্য। এর ফলে ইউজারদের স্টেটাস আপডেট কেউ দেখতে পাবে না। ভুলবশত WhatsApp-এর ইউজাররা স্টেটাস আপডেট করে দিলে দ্রুত সেই স্টেটাস ডিলিট করতে সাহায্য করবে WhatsApp-এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট (WhatsApp Undo Status)। WhatsApp-এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট পরীক্ষামূলকভাবে চালু করা হয়েছে বেটা ইউজারদের জন্য। WhatsApp-এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট ভালো করে পরীক্ষা করার পর ধীরে ধীরে সকলের জন্যই চালু করা হবে। WhatsApp-এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেটের মাধ্যমে সাহায্য হবে ইউজারদের। এর ফলে ভুলবশত দেওয়া স্টেটাস আপডেট দ্রুত ডিলিট হয়ে যাওয়ার ফলে অন্যেরা সেটি দেখতে পাবে না।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Whatsapp, Whatsapp feature, Whatsapp status

পরবর্তী খবর